বাংলা নিউজ > ময়দান > ফুটবল > প্রতীক্ষার অবসান, নিউক্যাসল ইউনাইটেডের বিরুদ্ধে প্রথম একাদশে রোনাল্ডো
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: টুইটার
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: টুইটার

প্রতীক্ষার অবসান, নিউক্যাসল ইউনাইটেডের বিরুদ্ধে প্রথম একাদশে রোনাল্ডো

  • নিউক্যাসল ইউনাইটেডের বিরুদ্ধে প্রথম একাদশে একমাত্র স্ট্রাইকার হিসেবে দলে রয়েছেন সিআরসেভেন। রোনাল্ডোকে আপ ফ্রন্টে রেখে ৪-২-৩-১ ছকে দল সাজিয়েছেন ওলে গানার সোল্কজায়ের।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে শনিবারই যে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দ্বিতীয় বার অভিষেক হতে চলেছে, সেটা পরিষ্কার করে দিয়েছিলেন ম্যান ইউনাইটেডের কোচ ওলে গানার সোল্কজায়ের। যেমন কথা তেমনই কাজ। নিউক্যাসল ইউনাইটেডের বিরুদ্ধে প্রথম একাদশে একমাত্র স্ট্রাইকার হিসেবে দলে রয়েছেন সিআরসেভেন। রোনাল্ডোকে আপ ফ্রন্টে রেখে ৪-২-৩-১ ছকে দল সাজিয়েছেন ওলে গানার সোল্কজায়ের। 

৩৬ বছর বয়সী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সাড়া জাগিয়ে ইউনাইটেডে ফিরলেও কেরিয়ারের সায়াহ্নে এসে তিনি প্রিমিয়র লিগে কতটা প্রভাব ফেলতে পারবেন সেই নিয়ে বিস্তর জল্পনা শুরু হয়ে গিয়েছে। পরিসংখ্যানের বিচারে অন্তত রোনাল্ডোর এখনই থামার কোনও ইঙ্গিত দিচ্ছেন না। পাশপাশি রেড ডেভিলস জার্সিতে দ্বিতীয় অভিষেকের আগে কড়া ভাষায় নিজের মনোভাব স্পষ্ট করে দিয়েছেন রোনাল্ডো।

ইউনাইটেডের অফিসিয়াল ওয়েবসাইটে প্রাক্তন সতীর্থ ওয়েস ব্রাউনকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনাল্ডো বলেছেন, ‘আমি এখানে ছুটি কাটাতে আসিনি। অতীত অত্যন্ত গৌরবময় ছিল। বহু বছর আগে আমি এই জার্সি পরে অনেক কিছুই জিতেছি। তবে আমি আবার এই জার্সিতে আরও খেতাব জিততে চাই। আমি এবং আমার সতীর্থরা সকলেই খেতাব জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী। আমি তৈরি। ক্লাব, সমর্থক সকলেই পরের স্তরে যেতে আগ্রহী। আমি নিশ্চিত পরের তিন চার বছরে আমি সাফল্য পাবই।’

বন্ধ করুন