বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > রেড ডেভিলসদের হয়ে দুরন্ত ছন্দে রোনাল্ডো, পুরনো ক্লাবে ফিরেই নয়া পালক মুকুটে

রেড ডেভিলসদের হয়ে দুরন্ত ছন্দে রোনাল্ডো, পুরনো ক্লাবে ফিরেই নয়া পালক মুকুটে

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ট্রান্সফার উইন্ডোর শেষ দিনে সকলকে কিছুটা অবাক করে দিয়েই রোনাল্ডোকে সই করিয়েছিল ম্যান ইউনাইটেড। পুরনো ক্লাবে দ্বিতীয় ইনিংস শুরু করার পর থেকেই দুরন্ত ছন্দে রয়েছেন তিনি। ইতিমধ্যে রেড ডেভিলসদের জার্সিতে ফুট ফোটাতে শুরু করে দিয়েছেন রোনাল্ডো।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিতে না দিতেই সেরার শিরোপা ছিনিয়ে নিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সম্প্রতি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ভিলারিয়ালের বিরুদ্ধে শেষ মিনিটে গোল করে ম্যান ইউনাইটেডকে জিতিয়েছিলেন রোনাল্ডো। আর এই অসাধারণ কামব্যাকের পরেই সেপ্টেম্বর মাসে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সেরা প্লেয়ারের পুরস্কার পেলেন রোনাল্ডো। সমর্থকদের ভোটের মাধ্যমে এই পুরস্কার পান সিআরসেভেন।

রোনাল্ডো মানেই গোলের ফোয়ার। রোনাল্ডো মানেই সাফল্যের নজির। যে দলের জার্সি গায়েই খেলুন না কেন, সাফল্যই যেন তাঁকে তাড়া করে। ট্রান্সফার উইন্ডোর শেষ দিনে সকলকে কিছুটা চমকে দিয়েই রোনাল্ডোকে সই করিয়েছিল ম্যান ইউনাইটেড। পুরনো ক্লাবে দ্বিতীয় ইনিংস শুরু করার পর থেকেই দুরন্ত ছন্দে রয়েছেন তিনি। ইতিমধ্যে রেড ডেভিলসদের জার্সিতে ফুট ফোটাতে শুরু করে দিয়েছেন। ভরসা জুগিয়েছেন কোচ ওলে গানার সোল্কজায়েরকে। প্রথম ম্যাচেই নিউক্যাসেল ইউনাইটেডের বিরুদ্ধে জোড়া গোল দিয়ে শুরুটা করেছিলেন পর্তুগিজ তারকা।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সেরা খেলোয়াড়ের তালিকায় রোনাল্ডো ছাড়াও ছিলেন ডেভিড ডি' গেয়া, জেসে লিংগার্ড এবং মেসন গ্রিনউড। তিনকাঠির তলায় দুরন্ত ছন্দে রয়েছেন স্প্যানিশ গোলকিপার। ওয়েস্টহ্যাম ইউনাইটেডের বিরুদ্ধে পেনাল্টি সেভ থেকে ভিলারিয়ালের বিরুদ্ধে নিশ্চিত গোল বাঁচানো, বেশ কিছু ম্যাচে একা হাতে দলকে রক্ষা করেছেন ডি' গেয়া। কিন্তু সকলকে টপকে সেরার শিরোপা ছিনিয়ে নিয়েছেন সিআরসেভেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

স্কুলে আরও এগিয়ে আসছে গরমের ছুটি! কবে থেকে ছুটি পড়বে? ‘মির্জা’ মুক্তি পেতেই সিনেমা হলে অনুরাগীদের সামনে মালাবদল করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা দু-কামরার ছোট্ট ফ্ল্যাটে থাকেন ২৯০০ কোটির মালিক সলমন! ভাইজানের অন্দরমহল দেখুন T20 WC-এ রোহিত-কোহলি ওপেন করতে পারেন, কিপার হিসেবে পন্ত-সঞ্জু-ইশানের চলছে লড়াই ১৫০ আসনও পাবে না বিজেপি, আগে ভাবছিলাম…জানালেন রাহুল আগামিকাল কি সৌভাগ্যের আকাশে কালবৈশাখীর পূর্বাভাস? জানুন ১৮ এপ্রিলের রাশিফল ‘মহব্বত কা শরবত’ পান করে খুশি রামভক্তরা, সম্প্রীতির ছবি দেখল হাওড়ার পিলখানা খেলা ছেড়ে সিভিল সার্ভিসে তেজস, ইউপিএসসি ইন্টারভিউ কি 12th Fail সিনেমার মতো হয়? উচ্চমাধ্যমিকের সেমেস্টারে কতগুলি সহজ প্রশ্ন থাকবে? কটা কঠিন হবে? জানাল সংসদ মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির

Latest IPL News

মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.