বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রেড ডেভিলসদের হয়ে দুরন্ত ছন্দে রোনাল্ডো, পুরনো ক্লাবে ফিরেই নয়া পালক মুকুটে
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

রেড ডেভিলসদের হয়ে দুরন্ত ছন্দে রোনাল্ডো, পুরনো ক্লাবে ফিরেই নয়া পালক মুকুটে

  • ট্রান্সফার উইন্ডোর শেষ দিনে সকলকে কিছুটা অবাক করে দিয়েই রোনাল্ডোকে সই করিয়েছিল ম্যান ইউনাইটেড। পুরনো ক্লাবে দ্বিতীয় ইনিংস শুরু করার পর থেকেই দুরন্ত ছন্দে রয়েছেন তিনি। ইতিমধ্যে রেড ডেভিলসদের জার্সিতে ফুট ফোটাতে শুরু করে দিয়েছেন রোনাল্ডো।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিতে না দিতেই সেরার শিরোপা ছিনিয়ে নিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সম্প্রতি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ভিলারিয়ালের বিরুদ্ধে শেষ মিনিটে গোল করে ম্যান ইউনাইটেডকে জিতিয়েছিলেন রোনাল্ডো। আর এই অসাধারণ কামব্যাকের পরেই সেপ্টেম্বর মাসে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সেরা প্লেয়ারের পুরস্কার পেলেন রোনাল্ডো। সমর্থকদের ভোটের মাধ্যমে এই পুরস্কার পান সিআরসেভেন।

রোনাল্ডো মানেই গোলের ফোয়ার। রোনাল্ডো মানেই সাফল্যের নজির। যে দলের জার্সি গায়েই খেলুন না কেন, সাফল্যই যেন তাঁকে তাড়া করে। ট্রান্সফার উইন্ডোর শেষ দিনে সকলকে কিছুটা চমকে দিয়েই রোনাল্ডোকে সই করিয়েছিল ম্যান ইউনাইটেড। পুরনো ক্লাবে দ্বিতীয় ইনিংস শুরু করার পর থেকেই দুরন্ত ছন্দে রয়েছেন তিনি। ইতিমধ্যে রেড ডেভিলসদের জার্সিতে ফুট ফোটাতে শুরু করে দিয়েছেন। ভরসা জুগিয়েছেন কোচ ওলে গানার সোল্কজায়েরকে। প্রথম ম্যাচেই নিউক্যাসেল ইউনাইটেডের বিরুদ্ধে জোড়া গোল দিয়ে শুরুটা করেছিলেন পর্তুগিজ তারকা।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সেরা খেলোয়াড়ের তালিকায় রোনাল্ডো ছাড়াও ছিলেন ডেভিড ডি' গেয়া, জেসে লিংগার্ড এবং মেসন গ্রিনউড। তিনকাঠির তলায় দুরন্ত ছন্দে রয়েছেন স্প্যানিশ গোলকিপার। ওয়েস্টহ্যাম ইউনাইটেডের বিরুদ্ধে পেনাল্টি সেভ থেকে ভিলারিয়ালের বিরুদ্ধে নিশ্চিত গোল বাঁচানো, বেশ কিছু ম্যাচে একা হাতে দলকে রক্ষা করেছেন ডি' গেয়া। কিন্তু সকলকে টপকে সেরার শিরোপা ছিনিয়ে নিয়েছেন সিআরসেভেন।

বন্ধ করুন