বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ওকে একটু সময় দাও, টেন হাগ জমানায় সাফল্য পাবে ম্যান ইউনাইটেড, আশাবাদী রোনাল্ডো
ম্যান ইউনাইটেড জার্সিতে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- রয়টার্স। (REUTERS)

ওকে একটু সময় দাও, টেন হাগ জমানায় সাফল্য পাবে ম্যান ইউনাইটেড, আশাবাদী রোনাল্ডো

  • আয়াক্সকে টানা তিনবার লিগ জিতিয়ে ম্যান ইউনাইটেডের ম্যানেজার হওয়ার দায়িত্ব নিয়েছেন এরিক টেন হাগ।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নিজের পুরনো ক্লাবে ফিরে প্রথম মরশুমে খারাপ না খেললেও, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড চূড়ান্ত হতাশাজনকভাবে মরশুম শেষ করেছে। প্রিমিয়র লিগে ষষ্ঠ হয়ে চ্যাম্পিয়ন্স লিগ খেলার সুযোগ তো হাতছাড়া হয়েইছে, পাশাপাশি প্রিমিয়র লিগ জমানায় সবথেকে কম পয়েন্ট নিয়ে শেষ হয়েছে মরশুম।

তবে আসন্ন মরশুমে বেশ কিছু বদল ঘটছে। রেড ডেভিলসদের হয়ে দায়িত্ব নিতে চলেছেন আয়াক্সকে তিন মরশুমে তিন লিগ জেতানো ম্যানেজার এরিক টেন হাগ। নতুন কোচকে নিয়ে বেশ উচ্ছ্বাস ধরা পড়ল রোনাল্ডোর গলায় এবং তিনি টেন হাগের জন্য সময়ও চেয়ে নিলেন। ‘আমি জানি আয়াক্সে ও দারুণ কাজ করেছে এবং ও একজন অভিজ্ঞ কোচ। তবে আমাদের ওকে সময় দিতে হবে। পরিবেশ-পরিস্থিতি ওর ইচ্ছা অনুযায়ী বদলাতে হবে। আমরা শুধু খেলোয়াড়রা নয়, সমর্থকরাও ওর আশাতে খুব উচ্ছ্বসিত। ওর জন্য অনেক শুভকামনা এবং আশা করছি পরের মরশুমে আমরা ট্রফি জিতব।’ আশাবাদী রোনাল্ডো।

তবে ইউরোপা খেলা ইউনাইটেডের হয়ে কি আদৌ রোনাল্ডোকে পরের মরশুমে খেলতে দেখা যাবে? জল্পনা উড়িয়ে পর্তুগীজ মহাতারকা জানান, ‘এমন ক্লাবে যেখানে আমার কেরিয়ারে উঁচু পর্যায়ে যাওয়া শুরু হয়, সেখানে ফিরতে পেরে আমি খুবই খুশি ছিলাম এবং এখনও ভীষণই খুশি এখানে। এই ক্লাবে ফেরার অনুভূতিটা ভাষায় ব্যক্ত করা যায় না। আমার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ হল ম্যাচ এবং চ্যাম্পিয়নশিপ জেতা। আমি নিশ্চিত ম্যাঞ্চেস্টার নিজেদের জায়গা ফিরে পাবে। অনেকক্ষেত্রে একটু বেশি সময় লাগে বটে, তবে আমার বিশ্বাস আছে।’

বন্ধ করুন