বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অবসর নিয়ে সামনে এল বড় আপডেট! এবার কী করবেন CR7?

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অবসর নিয়ে সামনে এল বড় আপডেট! এবার কী করবেন CR7?

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (ছবি-এপি)

গণমাধ্যমের খবর অনুযায়ী, আন্তর্জাতিক ফুটবলে সবচেয়ে বেশি গোল করা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর এখনও অবসর নেওয়ার কোনও ইচ্ছা নেই। ২০২৪ সালে অনুষ্ঠিত ইউরো কাপে খেলতে চান তিনি। সিআর সেভেনের এখন লক্ষ্য তাঁর অধিনায়কত্বে দলকে দ্বিতীয়বারের মতো ইউরো কাপ চ্যাম্পিয়ন করা।

ফিফা বিশ্বকাপ থেকে পর্তুগালের বিদায়ের পর আন্তর্জাতিক ফুটবলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভবিষ্যত ভারসাম্যহীন হয়ে পড়েছে। মরক্কোর বিরুদ্ধে পরাজিত হয়েছে সিআর সেভেনের দল। পর্তুগালকে ১-০ গোলে হারিয়েছে আফ্রিকান দল। বিশ্বকাপের নকআউট ম্যাচে আর একবার গোল করতে পারেননি ৩৭ বছর বয়সী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দলের হারের ফলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিতে পারেন বলে প্রতিবেদন তৈরি করা হয়েছিল। কিন্তু বাস্তবে এটি হবে না বলেই বিশেষজ্ঞরা মনে করছেন। 

আরও পড়ুন… পন্ত জানেন তাঁকে কী করতে হবে- ঋষভকে নিয়ে মুখ খুললেন দলের বোলিং কোচ পরশ মামব্রে

গণমাধ্যমের খবর অনুযায়ী, আন্তর্জাতিক ফুটবলে সবচেয়ে বেশি গোল করা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর এখনও অবসর নেওয়ার কোনও ইচ্ছা নেই। ২০২৪ সালে অনুষ্ঠিত ইউরো কাপে খেলতে চান তিনি। সিআর সেভেনের এখন লক্ষ্য তাঁর অধিনায়কত্বে দলকে দ্বিতীয়বারের মতো ইউরো কাপ চ্যাম্পিয়ন করা। ক্যারিয়ারে ফিফা বিশ্বকাপ জিততে পারেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রোনাল্ডো বিশ্বকাপ জয়ের পাঁচটি প্রচেষ্টাতেই ব্যর্থ হয়েছেন। এবং এরপরেই বিশেষজ্ঞরা বলছেন ২০২৬ সালের বিশ্বকাপে রোনাল্ডোর খেলা প্রায় কঠিন হয়ে উঠবে।

আরও পড়ুন… দৃষ্টিহীনদের টি-২০ বিশ্বকাপে বাংলাদেশকে ৭ উইকেটে হারালো ভারত

২০২২ কাতার ফিফা বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো প্রথমে ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট লেখেন এবং তারপরে এখন তিনি ইনস্টাগ্রামে একটি আবেগময় স্টোরি শেয়ার করেছেন। পর্তুগাল অধিনায়ক ইনস্টাগ্রামের শেয়ার করা স্টোরিতে ব্যাখ্যা করেছেন যে বাস্তবতার তিনটি দিক রয়েছে: ব্যথা, অনিশ্চয়তা এবং অবিরাম কাজ। রোনাল্ডোর স্টোরি দেখার পর ভক্তরা অনুমান করছেন এই তারকা খেলোয়াড় এখনই থেমে থাকবেন না আবার মাঠে ফিরবেন।

এর আগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন, ‘পর্তুগালের হয়ে বিশ্বকাপ জেতা ছিল আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় এবং সবচেয়ে উচ্চাভিলাষী স্বপ্ন। ভাগ্যক্রমে, আমি পর্তুগালের হয়ে অনেক আন্তর্জাতিক শিরোপা জিতেছি, কিন্তু আমার সবচেয়ে বড় স্বপ্ন ছিল আমার দেশকে বিশ্বের শীর্ষে নিয়ে আসা। আমি এর জন্য লড়াই করেছি।’

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আরও লিখেছিলেন, ‘এই স্বপ্নের জন্য প্রাণপণ লড়াই করেছেন। ১৬ বছরে বিশ্বকাপের পাঁচটি সংস্করণে, আমি সর্বদা দুর্দান্ত খেলোয়াড়দের সঙ্গে এবং তাদের সমর্থন এবং লক্ষ লক্ষ পর্তুগিজদের সমর্থনে খেলেছি। দলের জন্য মাঠে সব দিয়েছি। আমি সবসময় লড়াই করেছি এবং তাঁর থেকে পিছপা হইনি। তোমার স্বপ্ন কখনওই হাল ছাড়বে না। দুঃখিত গতকাল স্বপ্ন ভেঙ্গে গেছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল

Latest IPL News

গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.