বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > পুরো ম্যাচ খেললেন রোনাল্ডো, তবু Man United হারল দুর্বল Real Sociedad-এর কাছে

পুরো ম্যাচ খেললেন রোনাল্ডো, তবু Man United হারল দুর্বল Real Sociedad-এর কাছে

রোনাল্ডো দলে থাকা সত্ত্বেও ০-১ হারল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ছবি: এপি

প্রিমিয়ার লিগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে না খেলালেও ইউরোপা লিগের ম্যাচে তাঁকে শুরু থেকেই মাঠে নামান ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হাগ। তবে রোনাল্ডো পুরো ম্যাচ খেললেও, তিনি দলের জন্য কিছুই করে উঠতে পারলেন না।

প্রিমিয়ার লিগে ব্যর্থতার ধারা চলছিলই। এ বার ইউরোপা লিগের ম্যাচেও মুখ থুবড়ে পড়ল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তাও অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ রিয়েল সোসিদাদের বিরুদ্ধে। রিয়াল সোসিদাদের কাছে ০-১ গোলে হারল রেড ডেভিলসরা।

আরও পড়ুন: হঠাৎ কেন শহরে এলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের দুই প্রতিনিধি?

প্রিমিয়ার লিগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সব ম্যাচে না খেলালেও, ইউরোপা লিগের ম্যাচে তাঁকে শুরু থেকেই মাঠে নামান ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হাগ। তবে রোনাল্ডো পুরো ম্যাচ খেললেও, তিনি দলের জন্য কিছুই করে উঠতে পারলেন না। বড় বেশি ম্যাড়ম্যাড়ে লেগেছে সিআরসেভেন-কে। গোল করার একটি বড় সুযোগ এ দিন রোনাল্ডো হাতছাড়া করেন। তবে রোনাল্ডোকে নিয়ে হতাশা থাকলেও, তার মাঝেই প্রশ্ন উঠেছে টেন হাগের ফর্মেশন এবং ম্যাচ রিডিং নিয়ে।

আরও পড়ুন: ফিরছে পুরনো খিদে, আর্সেনালকে ৩-১ গোলে হারিয়ে ফের ‘ড্রিমস’ শুরু ম্যান ইউয়ের

লা লিগার দল রিয়াল সোসিদাদের হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেন ব্রেস মেন্ডেজ। পেনাল্টি থেকে ৫৯ মিনিটে গোল করেন তিনি। এই গোলটাই শেষ পর্যন্ত ম্যাচের ভাগ্য নির্ণয় করে।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মতো দলটি এ দিন খুব খারাপ ফুটবল খেলেছে। তার উপর কোচের ডিফেন্সিভ মানসিকতা। সব মিলিয়ে রেড ডেভিলসদের একেবারেই চেনা মেজাজে পাওয়া যায়নি। সব মিলিয়ে রোনাল্ডোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের এই মুহূর্তে বেহাল দশা।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অনিয়মের অভিযোগ, ৯৬ বিএড কলেজের অনুমোদন বাতিল, অনিশ্চিত ২০ হাজার পড়ুয়ার ভবিষ্যৎ ১০০ দিনের বকেয়া মজুরি পেতে ব্যাঙ্কের তথ্য চাইছে তৃণমূল! ঘুম উড়ল উপভোক্তাদের ‘সব ওঠা-পড়ায় তুমিই…’! বিবাহবার্ষিকীতে ডোনার সঙ্গে ডেটিংয়ের ছবি পোস্ট করলেন সৌরভ তৃতীয়বার বিয়ের পিঁড়িতে কাঞ্চন, সন্তানকে মানুষ করা নিয়ে কী বললেন পিঙ্কি? ২০০০ কোটির গরমিল জি-এর অ্যাকাউন্টে, তদন্তে সেবি, ধস শেয়ারে লেগ স্পিনটা ভালো করো,রোহিতকে বলো বোলিং দিতে-যশস্বীকে পরামর্শ কিংবদন্তি স্পিনারের IPL 2024-এ সরফরাজ খানকে দলে নিতে গম্ভীরের KKR ও ধোনির CSK-এর দড়ি টানাটানি স্যার আমায় বাঁচান! জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে, হেডমাস্টারকে ফোন বাংলার কন্যাশ্রীর উচ্চমাধ্যমিকে ফিজিক্স পরীক্ষার প্রশ্ন কেমন হল? ঘোরানো হয়েছে? জানালেন শিক্ষক মাছের কাঁটা গলায় বিঁধে যন্ত্রণা? ঝটপট বের করতে রইল এই ৭ ঘরোয়া উপায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.