বাংলা নিউজ > ময়দান > ফুটবল > পুরো ম্যাচ খেললেন রোনাল্ডো, তবু Man United হারল দুর্বল Real Sociedad-এর কাছে
রোনাল্ডো দলে থাকা সত্ত্বেও ০-১ হারল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ছবি: এপি

পুরো ম্যাচ খেললেন রোনাল্ডো, তবু Man United হারল দুর্বল Real Sociedad-এর কাছে

  • প্রিমিয়ার লিগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে না খেলালেও ইউরোপা লিগের ম্যাচে তাঁকে শুরু থেকেই মাঠে নামান ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হাগ। তবে রোনাল্ডো পুরো ম্যাচ খেললেও, তিনি দলের জন্য কিছুই করে উঠতে পারলেন না।

প্রিমিয়ার লিগে ব্যর্থতার ধারা চলছিলই। এ বার ইউরোপা লিগের ম্যাচেও মুখ থুবড়ে পড়ল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তাও অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ রিয়েল সোসিদাদের বিরুদ্ধে। রিয়াল সোসিদাদের কাছে ০-১ গোলে হারল রেড ডেভিলসরা।

আরও পড়ুন: হঠাৎ কেন শহরে এলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের দুই প্রতিনিধি?

প্রিমিয়ার লিগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সব ম্যাচে না খেলালেও, ইউরোপা লিগের ম্যাচে তাঁকে শুরু থেকেই মাঠে নামান ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হাগ। তবে রোনাল্ডো পুরো ম্যাচ খেললেও, তিনি দলের জন্য কিছুই করে উঠতে পারলেন না। বড় বেশি ম্যাড়ম্যাড়ে লেগেছে সিআরসেভেন-কে। গোল করার একটি বড় সুযোগ এ দিন রোনাল্ডো হাতছাড়া করেন। তবে রোনাল্ডোকে নিয়ে হতাশা থাকলেও, তার মাঝেই প্রশ্ন উঠেছে টেন হাগের ফর্মেশন এবং ম্যাচ রিডিং নিয়ে।

আরও পড়ুন: ফিরছে পুরনো খিদে, আর্সেনালকে ৩-১ গোলে হারিয়ে ফের ‘ড্রিমস’ শুরু ম্যান ইউয়ের

লা লিগার দল রিয়াল সোসিদাদের হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেন ব্রেস মেন্ডেজ। পেনাল্টি থেকে ৫৯ মিনিটে গোল করেন তিনি। এই গোলটাই শেষ পর্যন্ত ম্যাচের ভাগ্য নির্ণয় করে।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মতো দলটি এ দিন খুব খারাপ ফুটবল খেলেছে। তার উপর কোচের ডিফেন্সিভ মানসিকতা। সব মিলিয়ে রেড ডেভিলসদের একেবারেই চেনা মেজাজে পাওয়া যায়নি। সব মিলিয়ে রোনাল্ডোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের এই মুহূর্তে বেহাল দশা।

বন্ধ করুন