বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ওল্ড ট্রাফোর্ডে ফিরছেন 'ঘরের ছেলে', গণ উন্মাদনায় স্তব্ধ ম্যান ইউনাইটেডের অফিসিয়াল ওয়েবসাইট
ইউনাইটেডের জার্সিতে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।
ইউনাইটেডের জার্সিতে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

ওল্ড ট্রাফোর্ডে ফিরছেন 'ঘরের ছেলে', গণ উন্মাদনায় স্তব্ধ ম্যান ইউনাইটেডের অফিসিয়াল ওয়েবসাইট

  • শুক্রবারই সরকারিভাবে রোনাল্ডোর ইউনাইটেডের ফেরার কথা জানানো হয় ক্লাবের তরফে।

শুভব্রত মুখার্জি

'ঘরের ছেলে'র ঘরে ফেরার খবরে যে উচ্ছ্বাস, উন্মাদনার বাঁধ ভাঙবে তা বলাই বাহুল্য। বাস্তবে ঘটলও তাই। তাদের আদরের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ফের ওল্ড ট্রাফোর্ডে ফিরছেন এই খবরের কার্যত বাঁধ ভাঙা উল্লাসে ফেটে পড়লেন ম্যান ইউনাইটেড সমর্থকরা। উচ্ছ্বাসের জোয়ার এতটাই বেশি ছিল যে তার 'প্লাবনে' কার্যত ভেঙে পড়ল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অফিসিয়াল ওয়েবসাইট।

ম্যাঞ্চেস্টার বাতাসে জল্পনাটা ছিলই যে ইতালির জুভেন্তাস থেকে তাদের আদরের ক্রিশ্চিয়ানো ফিরছেন। তবে সাথে ছিল চাপা টেনশনও। কারণ ৩৬ বছর বয়সী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে না ম্যাঞ্চেস্টার সিটিতে ফিরবেন, তা নিয়ে প্রশ্ন থেকেই গিয়েছিল। যে প্রশ্নের উত্তর ভারতীয় সময় অনুযায়ী শুক্রবাসরীয় সন্ধ্যা গড়াতেই এসে পৌছায়।

রেড ডেভিলসরা তাদের অফিসিয়াল বিভিন্ন সোশ্যাল মাধ্যমে বিষয়টি নিশ্চিত করতেই কার্যত ভক্তদের আবেগ, উল্লাসের বাঁধভাঙা উচ্ছ্বাস আছড়ে পড়ে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে। হঠাৎ করে আসা এই আবেগের 'সুনামি' আটকাতে জোরদার ছিল না 'বাঁধ'। ফলস্বরুপ, স্তব্ধ হয়ে যায় রেড ডেভিলসদের অফিসিয়াল ওয়েবসাইট।

রোনাল্ডোর ম্যান ইউনাইটেডে যোগদানের খবর নিশ্চিত হয়েছে। বাকি রয়েছে তার মেডিক্যাল টেস্ট এবং কিছু ফর্ম্যালিটি। আর এই নাটকীয়তায় ভরা ওল্ড ট্রাফোর্ডে সিআরসেভেনের প্রত্যাবর্তনকেও রীতিমতো ঐতিহাসিক করে দিলেন তাঁর সমর্থকরা। কিছু সময়ের জন্য হলেও কার্যত অফিসিয়াল ওয়েবসাইট তাদের ভালবাসার চাপে স্তব্ধ হতে বাধ্য হয়। যদিও পরবর্তীতে তা পুনরায় 'স্বমহিমায়' ফিরে আসে।

বন্ধ করুন