বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > বড় অঙ্কের প্রস্তাব, সৌদি আরবের ক্লাবেই সই করতে চলেছেন রোনাল্ডো- রিপোর্ট

বড় অঙ্কের প্রস্তাব, সৌদি আরবের ক্লাবেই সই করতে চলেছেন রোনাল্ডো- রিপোর্ট

সৌদি আরবের ক্লাবে সই করতে পারেন রোনাল্ডো।

স্প্যানিশ সংবাদপত্র মার্কার খবর অনুযায়ী, বিশ্বকাপের পর সৌদি আরবের ক্লাব আল নাসের-এ যোগ দিতে চলেছেন রোনাল্ডো। কথাবার্তা নাকি প্রায় পাকা। শুধু কাগজে সই করা বাকি। জানা গিয়েছে, বিপুল অর্থের প্রস্তাব দেওয়া হয়েছে তাঁকে। রিপোর্ট অনুযায়ী, ৫০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে সই করতে রাজি হয়ে গিয়েছেন রোনাল্ডোও।

বিশ্বকাপের পর্তুগালের প্রথম ম্যাচেই গোল করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দ্বিতীয় ম্যাচে গোল নিয়ে যতই বিতর্ক হোক, মূল ফোকাসে সিআরসেভেনই! আর এই বিশ্বকাপের মাঝেই বড় সুখবর দিতে পারেন তিনি। একাধিক ব্রিটিশ এবং স্প্যানিশ সংবাদমাধ্যমের দাবি, রোনাল্ডো নাকি নতুন ক্লাব পেয়ে গিয়েছেন। তা-ও আবার ইউরোপ, আমেরিকা নয়, তিনি ক্লাব ফুটবল খেলতে আসছেন এশিয়ায়!

স্প্যানিশ সংবাদপত্র মার্কার খবর অনুযায়ী, বিশ্বকাপের পর সৌদি আরবের ক্লাব আল নাসের-এ যোগ দিতে চলেছেন রোনাল্ডো। কথাবার্তা নাকি প্রায় পাকা। শুধু কাগজে সই করাই বাকি। জানা গিয়েছে, বিপুল অর্থের প্রস্তাব দেওয়া হয়েছে সিআরসেভেনকে। রিপোর্ট অনুযায়ী, ৫০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে সই করতে রাজি হয়ে গিয়েছেন পর্তুগিজ তারকাও। 

আরও পড়ুন: সবার রঙে রঙ মিশাতে রাজি হল FIFA, বিশ্বকাপে উঠল রামধনু নিষেধাজ্ঞা

আরও দাবি করা হয়েছে, আড়াই বছরের চুক্তি করতে চায় সৌদি আরবের এই ক্লাব। প্রতি মরশুমে ২০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেওয়া হয়েছে। কয়েক দিন আগেও সৌদি আরবের এক ক্লাব থেকে বিশাল অঙ্কের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু যেতে রাজি ছিলেন না রোনাল্ডো। তখন অবশ্য ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়নি। বর্তমান পরিস্থিতি কিছুটা হলেও আলাদা।

বিশ্বকাপে খেলতে নামার আগেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় রোনাল্ডোর। মৌখিক ভাবে সেই বিচ্ছেদের পর এখনও ক্লাব পাননি রোনাল্ডো। তিনি অবশ্য বলে দিয়েছেন, বিশ্বকাপের মাঝে ক্লাব নিয়ে অহেতুক কথা বলে সময় নষ্ট করতে চান না। কিন্তু সংবাদমাধ্যম থেমে নেই। তারাই তদন্ত করে বার করে ফেলেছে রোনাল্ডোর নতুন গন্তব্য।

আরও পড়ুন: FIFA World Cup-এর মাঝে খারাপ খবর, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কলম্বিয়ার মিডিও-র

পিয়ার্স মর্গ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারকে কেন্দ্র করেই আসলে বিতর্কের সূত্রপাত। সেই সাক্ষাৎকারে ক্লাব এবং ক্লাবের মালিক গ্লেজার পরিবারের সমালোচনা করেন তারকা ফুটবলার। কোচ এরিক টেন হ্যাগ সম্বন্ধেও নেতিবাচক মন্তব্য করেন। তার পরেই রোনাল্ডোর সঙ্গে চুক্তি ছিন্ন করার সিদ্ধান্ত নেয় ম্যান ইউ কর্তৃপক্ষ। ঐতিহ্যশালী ক্লাবের সঙ্গে আরও সাত মাসের চুক্তি ছিল তাঁর। কিন্তু সেটা মাঝপথেই শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় দুই পক্ষ।

এর পরেই নতুন ক্লাবের থেকে প্রস্তাব পেতে থাকেন রোনাল্ডো। গত বছরও রোনাল্ডোকে প্রস্তাব দিয়েছিল আল-নাসের। তিনি প্রত্যাখ্যান করেন। এ বার কোনও ক্লাব না পেয়ে তিনি ঝুঁকেছেন সেই সৌদির ক্লাবের দিকেই। এর আগে মারাদোনার প্রাক্তন ক্লাব নাপোলিতে যাওয়ারও সম্ভাবনা শোনা গিয়েছিল। এবার হঠাৎ উঠে এল সৌদি আরবের এই ক্লাবের নাম। শোনা গিয়েছে, পর্তুগিজ ফুটবলার ইউরোপেই আর খেলতে চান না। তা ছাড়া আল-নাসের যে প্রস্তাব দিচ্ছে, তা ইউরোপ বা আমেরিকার কোনও ক্লাব দিতেই পারবে না।

তবে আর্থিক লাভের পাশাপাশি বিশ্বের টপ লিগে খেলতে পছন্দ করেন রোনাল্ডো। সর্বত্র লাইমলাইটে থাকতে চান। সেক্ষেত্রে সৌদির ক্লাবে যেতে কতটা আগ্রহী হবেন সেই নিয়ে প্রশ্ন থাকছেই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.