বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > বড় অঙ্কের প্রস্তাব, সৌদি আরবের ক্লাবেই সই করতে চলেছেন রোনাল্ডো- রিপোর্ট

বড় অঙ্কের প্রস্তাব, সৌদি আরবের ক্লাবেই সই করতে চলেছেন রোনাল্ডো- রিপোর্ট

সৌদি আরবের ক্লাবে সই করতে পারেন রোনাল্ডো।

স্প্যানিশ সংবাদপত্র মার্কার খবর অনুযায়ী, বিশ্বকাপের পর সৌদি আরবের ক্লাব আল নাসের-এ যোগ দিতে চলেছেন রোনাল্ডো। কথাবার্তা নাকি প্রায় পাকা। শুধু কাগজে সই করা বাকি। জানা গিয়েছে, বিপুল অর্থের প্রস্তাব দেওয়া হয়েছে তাঁকে। রিপোর্ট অনুযায়ী, ৫০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে সই করতে রাজি হয়ে গিয়েছেন রোনাল্ডোও।

বিশ্বকাপের পর্তুগালের প্রথম ম্যাচেই গোল করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দ্বিতীয় ম্যাচে গোল নিয়ে যতই বিতর্ক হোক, মূল ফোকাসে সিআরসেভেনই! আর এই বিশ্বকাপের মাঝেই বড় সুখবর দিতে পারেন তিনি। একাধিক ব্রিটিশ এবং স্প্যানিশ সংবাদমাধ্যমের দাবি, রোনাল্ডো নাকি নতুন ক্লাব পেয়ে গিয়েছেন। তা-ও আবার ইউরোপ, আমেরিকা নয়, তিনি ক্লাব ফুটবল খেলতে আসছেন এশিয়ায়!

স্প্যানিশ সংবাদপত্র মার্কার খবর অনুযায়ী, বিশ্বকাপের পর সৌদি আরবের ক্লাব আল নাসের-এ যোগ দিতে চলেছেন রোনাল্ডো। কথাবার্তা নাকি প্রায় পাকা। শুধু কাগজে সই করাই বাকি। জানা গিয়েছে, বিপুল অর্থের প্রস্তাব দেওয়া হয়েছে সিআরসেভেনকে। রিপোর্ট অনুযায়ী, ৫০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে সই করতে রাজি হয়ে গিয়েছেন পর্তুগিজ তারকাও। 

আরও পড়ুন: সবার রঙে রঙ মিশাতে রাজি হল FIFA, বিশ্বকাপে উঠল রামধনু নিষেধাজ্ঞা

আরও দাবি করা হয়েছে, আড়াই বছরের চুক্তি করতে চায় সৌদি আরবের এই ক্লাব। প্রতি মরশুমে ২০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেওয়া হয়েছে। কয়েক দিন আগেও সৌদি আরবের এক ক্লাব থেকে বিশাল অঙ্কের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু যেতে রাজি ছিলেন না রোনাল্ডো। তখন অবশ্য ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়নি। বর্তমান পরিস্থিতি কিছুটা হলেও আলাদা।

বিশ্বকাপে খেলতে নামার আগেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় রোনাল্ডোর। মৌখিক ভাবে সেই বিচ্ছেদের পর এখনও ক্লাব পাননি রোনাল্ডো। তিনি অবশ্য বলে দিয়েছেন, বিশ্বকাপের মাঝে ক্লাব নিয়ে অহেতুক কথা বলে সময় নষ্ট করতে চান না। কিন্তু সংবাদমাধ্যম থেমে নেই। তারাই তদন্ত করে বার করে ফেলেছে রোনাল্ডোর নতুন গন্তব্য।

আরও পড়ুন: FIFA World Cup-এর মাঝে খারাপ খবর, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কলম্বিয়ার মিডিও-র

পিয়ার্স মর্গ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারকে কেন্দ্র করেই আসলে বিতর্কের সূত্রপাত। সেই সাক্ষাৎকারে ক্লাব এবং ক্লাবের মালিক গ্লেজার পরিবারের সমালোচনা করেন তারকা ফুটবলার। কোচ এরিক টেন হ্যাগ সম্বন্ধেও নেতিবাচক মন্তব্য করেন। তার পরেই রোনাল্ডোর সঙ্গে চুক্তি ছিন্ন করার সিদ্ধান্ত নেয় ম্যান ইউ কর্তৃপক্ষ। ঐতিহ্যশালী ক্লাবের সঙ্গে আরও সাত মাসের চুক্তি ছিল তাঁর। কিন্তু সেটা মাঝপথেই শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় দুই পক্ষ।

এর পরেই নতুন ক্লাবের থেকে প্রস্তাব পেতে থাকেন রোনাল্ডো। গত বছরও রোনাল্ডোকে প্রস্তাব দিয়েছিল আল-নাসের। তিনি প্রত্যাখ্যান করেন। এ বার কোনও ক্লাব না পেয়ে তিনি ঝুঁকেছেন সেই সৌদির ক্লাবের দিকেই। এর আগে মারাদোনার প্রাক্তন ক্লাব নাপোলিতে যাওয়ারও সম্ভাবনা শোনা গিয়েছিল। এবার হঠাৎ উঠে এল সৌদি আরবের এই ক্লাবের নাম। শোনা গিয়েছে, পর্তুগিজ ফুটবলার ইউরোপেই আর খেলতে চান না। তা ছাড়া আল-নাসের যে প্রস্তাব দিচ্ছে, তা ইউরোপ বা আমেরিকার কোনও ক্লাব দিতেই পারবে না।

তবে আর্থিক লাভের পাশাপাশি বিশ্বের টপ লিগে খেলতে পছন্দ করেন রোনাল্ডো। সর্বত্র লাইমলাইটে থাকতে চান। সেক্ষেত্রে সৌদির ক্লাবে যেতে কতটা আগ্রহী হবেন সেই নিয়ে প্রশ্ন থাকছেই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল ‘‌আমি ওর হয়ে কাজ করব না’‌, মমতাকে বার্তা দিয়ে সুদীপকে তুলোধনা করলেন তাপস সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল কেন্দ্রীয় বাহিনী আসতেই তৎপর বিরোধীরা, টহলদারি শুরু করার দাবি উঠতে শুরু করেছে কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল প্রবল তুষারপাতে ঢাকল আফগানিস্তান! মৃত ১৫ জন, প্রাণ হারিয়েছে ১০০০০ গবাদি পশু শোভন-সোহিনীর বাগদানের চর্চা, স্বস্তিকার জীবনেও উঁকি দিচ্ছে নতুম প্রেম? মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল আসন্ন লোকসভা নির্বাচনে কি লড়বেন যুবরাজ? সব জল্পনা থেকে পর্দা তুললেন সিক্সার কিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.