বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > রোনাল্ডোর সাড়ে চার ঘণ্টার মূল্য ৯ কোটি টাকা! CR7 এর জন্য এই অর্থ খরচ করেছে কে?

রোনাল্ডোর সাড়ে চার ঘণ্টার মূল্য ৯ কোটি টাকা! CR7 এর জন্য এই অর্থ খরচ করেছে কে?

রোনাল্ডোর সাড়ে চার ঘণ্টার মূল্য ৯ কোটি টাকা! (ছবি-এপি)

সম্প্রতি সেটি সকলের সামনে এসেছে। ২০১৭ সালে নিজের সময়ের সাড়ে চার ঘণ্টার জন্য সৌদি আরবের একটি কোম্পানির থেকে তিনি নিয়েছিলেন প্রায় ৯,২০,০০০ পাউন্ড, ভারতীয় মুদ্রায় যার পরিান প্রায় ৯১,৯৫১,১২২ টাকা।

১৭৩ মিলিয়ন ডলার-বার্ষিক চুক্তিতে সৌদি ক্লাব আল নাসরে যোগ দেওয়ার আগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো একটি অবাক করা ঘটনা ঘটিয়ে ছিলেন। সম্প্রতি সেটি সকলের সামনে এসেছে। ২০১৭ সালে নিজের সময়ের সাড়ে চার ঘণ্টার জন্য সৌদি আরবের একটি কোম্পানির থেকে তিনি নিয়েছিলেন প্রায় ৯,২০,০০০ পাউন্ড, ভারতীয় মুদ্রায় যার পরিান প্রায় ৯১,৯৫১,১২২ টাকা। এই তথ্যটি ডের স্পিগেল সাংবাদিক রাফায়েল বুশম্যান এবং মাইকেল উলজিঞ্জারের বই ফুটবল লিকস অনুসারে সামনে এসেছে। এই তথ্যটি প্রকাশ করে যে বিশ্বের সবচেয়ে বড় নামগুলির মধ্যে একজনকে একটি কোম্পানির সঙ্গে যুক্ত করলে কত খরচ করতে হয়। ফুটবলের কথা ছেড়েই দিন, এটা শুধু বিজ্ঞাপনের কথা।

বই তথ্য অনুসারে, সৌদি টেলিকম ব্যবসা মোবিলি রোনাল্ডোর আইরিশ ইমেজ রাইটস কোম্পানি মাল্টিস্পোর্টস অ্যান্ড ইমেজ ম্যানেজমেন্টের সঙ্গে একটি চুক্তি করেছে। সৌদি ভিত্তিক সংস্থাটি রোনাল্ডোর থেকে সাড়ে চার ঘণ্টা সময় পাবে, যার মধ্যে একটি ফটো-শুট, পাঁচটি স্বাক্ষর করা শার্ট এবং দুটি প্লাগ রয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলিতে। এই সবকিছুর মধ্যে তিনি প্রায় ১.৬ মিলিয়ন পাউন্ড (ভারতীয় মুদ্রায় যা ১৫,৯৮,১৩,৫৫২) প্রতি স্পনশর পোস্টের জন্য চার্জ করেছেন।

আরও পড়ুন… IND vs AUS 3rd test: নিজের ওপর রেগে গিয়েছিলাম, এরকম খুব বেশিবার হয়নি, কী প্রসঙ্গে বললেন স্মিথ

এই সবের জন্য, রোনাল্ডো এবং তাঁর প্রতিনিধিরা কোম্পানির কাছে ৯,২০,০০০ পাউন্ডের বিশাল পরিমাণ অর্থ চার্জ করেছিলেন। কোম্পানিটিকে সেদিন তোলা ছবি ব্যবহার করার অনুমতি দেওয়া হয়েছিল কিন্তু এটি একটি আঞ্চলিক কোম্পানি হওয়ায় বিজ্ঞাপনগুলি মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার দেশগুলিতে সীমাবদ্ধ ছিল। এদিকে, রোনাল্ডো শনিবার ডামাক এফসির বিরুদ্ধে তাঁর দল আল নাসরের হয়ে প্রথমার্ধে একটি অবিশ্বাস্য হ্যাটট্রিক করেছেন।

খেলার মাত্র ১৮ মিনিটের মাথায়, পেনাল্টি এলাকার ভিতরে ইব্রাহিম আল নাখলির হ্যান্ডবলের জন্য পেনাল্টি পাওয়ার পর রোনাল্ডো পেনাল্টি থেকে একটি গোল করে দলকে এগিয়ে দেন। একটি দুর্দান্তভাবে বাঁ-পায়ের ড্রাইভের মাধ্যমে গোল করে রোনাল্ডো দ্বিতীয় গোলটি করেন এবং পরবর্তী পাঁচ মিনিটের মধ্যে তাঁর দলকে ২-০ তে এগিয়ে দেন। এই গোলে, রোনাল্ডো তার পা দিয়ে এখন ১৫৩ গোল করেছেন। তার শেষ চার ম্যাচে তিনি সাতটি গোল করেছেন এবং দুটি অ্যাসিস্ট করেছেন। রোনাল্ডো হাফ টাইমের এক মিনিট আগে ম্যাচে নিজের তৃতীয় গোলটি করেন।

আরও পড়ুন… IND vs AUS 3rd Test: স্পিনারদের বিরুদ্ধে কিপিংয়ে সড়গড় হতে বিশেষ প্রস্তুতি নিলেন কেএস ভরত

এর মাঝেই চিলির মডেল ড্যানিয়েলা শাভেজ সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বোমা ফাটান রোনাল্ডোকে নিয়ে। তিনি দাবি করেন, ক্রিশ্চিয়ানোর সঙ্গে তাঁর যৌন সম্পর্ক ছিল এবং তার প্রমাণও রয়েছে তাঁর কাছে। ক্রিশ্চিয়ানোর সঙ্গে সম্পূর্ণ নগ্ন অবস্থায় তোলা ভিডিয়ো থাকলেও ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখতেই প্লে-বয়ের মডেল শাভেজ তা কাউকে দেখাবেন না বলে জানিয়েছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সর্বাধিক রান ও উইকেট, সব থেকে বেশি ছয়, গ্রুপ লিগের শেষে বিশ্বকাপের সব পরিসংখ্যান ‘আমি কোনও দলে নেই’, মমতা বেরোতেই বললেন BJPর রাজ্যসভার সদস্য অনন্ত মহারাজ সলমনের কোলে থাকা ছেলেটির সামনে বিয়ে, তাও ভিন্ন ধর্মে, বাবা হিরে ব্যবসায়ী, চেনেন? অনলাইন ব্যাঙ্কিং প্রতারণা রুখতে এবার কেন্দ্রের অস্ত্র ১৬০ ফোন নম্বর সিরিজ বাতিল স্নিকারও আকর্ষণীয় ফ্যাশন হয়ে উঠতে পারে, দেখিয়ে দিলেন তরুণ! রোজগারও বিরাট সরাসরি সংঘাতে জড়াল বাম–কংগ্রেস, দুই আসনে প্রার্থী ঘোষণা করতেই জোটে জট ‘ওদের দুজন’কে…', বন্ধুর সঙ্গে প্রাক্তন প্রিয়াঙ্কার বিয়ের চর্চা,মুখ খুললেন সায়ন্ত বয়স্ক মানুষের দেখাশোনায় এগিয়ে আসছে রোবট, প্রযুক্তির ব্যবহারে কমছে বিপদ কোচবিহারে BJP কর্মীকে ২০ জন মিলে ধর্ষণ করেছে, FIR নিচ্ছে না পুলিশ: বিপ্লব দেব আফ্রিকায় প্লাস্টিক রিসাইক্লিং করে শরণার্থীদের আয়, পরিবেশ রক্ষায় বড় উদ্যোগ

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.