বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কখনও একা হাঁটবে না: 'দি রেডস' সমর্থকদের শোকবার্তায় ধন্যবাদ জ্ঞাপন রোনাল্ডোর
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Action Images via Reuters)

কখনও একা হাঁটবে না: 'দি রেডস' সমর্থকদের শোকবার্তায় ধন্যবাদ জ্ঞাপন রোনাল্ডোর

  • গোটা স্টেডিয়ামে উপস্থিত সকলের করতালি সকলকে এক মুহূর্তের জন্য হলেও আবেগপ্রবণ করে তুলেছিল। দুই দলের ফুটবলাররাও রোনাল্ডোর এই কঠিন সময়ে তার পাশে বার্তা নিয়ে সেদিন হাতে কালো ব্যান্ড পড়ে খেলতে নেমেছিলেন।

শুভব্রত মুখার্জি: মাত্র কয়েকদিন হয়েছে বিশ্ব ফুটবলের পর্তুগিজ কিংবদন্তি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং তার পরিবার হারিয়েছেন তাদের সদ্যোজাত পুত্র সন্তানকে। ঘটনার আকস্মিকতায় শোকস্তব্ধ গোটা পরিবার। ঠিক এই কারণেই তার পরবর্তীতে হাই ভোল্টেজ ম্যাচে মঙ্গলবার মুখোমুখি প্রিমিয়ার লিগের ম্যাচে খেলতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। লিভারপুল এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সেই ম্যাচের সাত মিনিটের মাথায় পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও তার বান্ধবী জর্জিনিয়া রড্রিগেজের সদ্যোজাত সন্তানের মৃত্যতে শোক জানিয়ে এক মিনিট সমবেত হয়ে দাঁড়িয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেছিল মাঠে উপস্থিত লিভারপুল এবং ইউনাইটেড সদস্য সমর্থকরা। প্রিয় তারকার পাশে থাকার অঙ্গীকার করেছিল সেদিন অ্যানফিল্ডে উপস্থিত সকল লিভারপুল ও ইউনাইটেডের সমর্থক। ঘটনাটির সঙ্গে যুক্ত আবেগ নড়িয়ে দিয়েছে রোনাল্ডোকেও। দুই দলের সমর্থকদের বিশেষ করে লিভারপুল সমর্থকদের তিনি অশেষ ভালবাসা এবং ধন্যবাদ জানাতে ভোলেননি।

সেই মুহূর্তে গোটা স্টেডিয়ামে উপস্থিত সকলের করতালি সকলকে এক মুহূর্তের জন্য হলেও আবেগপ্রবণ করে তুলেছিল। দুই দলের ফুটবলাররাও রোনাল্ডোর এই কঠিন সময়ে তার পাশে বার্তা নিয়ে সেদিন হাতে কালো ব্যান্ড পড়ে খেলতে নেমেছিলেন। উল্লেখ্য রোনাল্ডো ও রড্রিগেজ গত বছর অক্টোবরে যমজ সন্তান আগমনের সুখবর দিয়েছিলেন গোটা বিশ্বকে।

কিন্তু সোমবার দুই সন্তান ভূমিষ্ঠ হবার পর শুধুমাত্র মেয়ে সন্তানকে বাঁচানো গেলেও পুত্র সন্তানকে পৃথিবীর আলো দেখানো সম্ভবপর হয়নি। হাততালি দেওয়ার পাশাপাশি রোনাল্ডোর উদ্দেশ্যে লিভারপুল সমর্থকরা গান ও গান। তারা গাইলেন সেই বিখ্যাত গান, 'তুমি কখনও একা হাঁটবে না (ইউ উইল নেভার ওয়াক অ্যালোন)।'

ইনস্টাগ্রামে একটি ফুটেজ শেয়ার করে রোনাল্ডো লিখেছেন 'এক বিশ্ব, একটাই খেলা... গোটা বিশ্বই একটা পরিবার। ধন্যবাদ, অ্যানফিল্ড। এই মুহূর্তটাকে আমি এবং আমার পরিবার কখনই ভুলতে পারব না।' প্রসঙ্গত বুধবার রোনাল্ডো ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অনুশীলনে যোগ দিয়েছেন।

বন্ধ করুন