বাংলা নিউজ > ময়দান > ফুটবল > সিটি না ইউনাইটেড কোন ম্যাঞ্চেস্টার দলের জার্সি গায়ে চাপাতে চলেছেন রোনাল্ডো? রিও ফার্ডিনান্ডের পোস্টে শুরু জল্পনা
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- রয়টার্স। (REUTERS)
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- রয়টার্স। (REUTERS)

সিটি না ইউনাইটেড কোন ম্যাঞ্চেস্টার দলের জার্সি গায়ে চাপাতে চলেছেন রোনাল্ডো? রিও ফার্ডিনান্ডের পোস্টে শুরু জল্পনা

  • জুভেন্তাস সতীর্থদের ইতিমধ্যেই বিদায় জানিয়ে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

মরশুমের আগে থেকেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্তাস ছাড়ার জল্পনা ছিলই। গত সপ্তাহে জুভের প্রথম এগারোয় না থাকায় জল্পনা আরও বাড়ে। সম্প্রতি রিপোর্ট অনুযায়ী ম্যাঞ্চেস্টারে ফিরতে চলেছেন রোনাল্ডো। কিন্তু ইউনাইটেড নয়, সিটির হয়ে খেলবেন তিনি। তবে এরই মধ্যেই প্রাক্তন ইউনাইটেড সতীর্থ রিও ফার্ডিনান্ডের এক সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা।

সিটি রোনাল্ডোকে দলে নেওয়ায় এগিয়ে থাকলেও তারা পর্তুগিজ তারকাকে ফ্রিতেই দলে নিতে বেশি আগ্রহী। অপরদিকে রোনাল্ডোর চুক্তিতে এখনও এক বছর বাকি থাকায় তাকে কোনভাবেই ফ্রিতে নয়, বরং অন্তত ৩০ মিলিয়ন ইউরোর বদলে ছাড়তে রাজি জুভে। রোনাল্ডোর এজেন্ট জর্জে মেন্ডেস দুই ক্লাবের মধ্যে যাতে কোন চুক্তিতে পৌঁছানো যায়, সেই বিষয়ে কাজ করছেন।

তবে বর্তমানে সিটি রোনাল্ডোকে সই করানোর জন্য এগিয়ে থাকলেও এক সময় ইউনাইটেডেরও তাদের প্রাক্তন ফুটবলারকে দলে ফেরানোর বিষয়ে আগ্রহের কথা শোনা যাচ্ছিল। এই সব নাটকের মাঝেই রোনাল্ডোর একদা সতীর্থ ও কাছের বন্ধু রিও ফার্ডিনান্ডের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এক মিমের ফলেই বেড়েছে জল্পনা।

অনেকেই মনে করছেন হয়তো বিগত কয়েক ঘন্টায় ৩৬ বছর বয়সী ফরোয়ার্ডকে পুনরায় দলে নেওয়ার জন্য ভেতর ভেতর প্রচেষ্টা শুরু করেছেন রেড ডেভিলস আর্ধিকারিকরা। ইতিমধ্যেই রিপোর্ট অনুযায়ী, জুভের সতীর্থদের বিদায় জানিয়ে দিয়েছেন রোনাল্ডো। অবশেষে লাল না নীল, ম্যাঞ্চেস্টারের কোন অর্ধে খেলতে দেখা যাবে রোনাল্ডোকে, সেই প্রশ্নের জবাবেরই অপেক্ষায় গোটা বিশ্ব।

বন্ধ করুন