বাংলা নিউজ > ময়দান > ফুটবল > CR-7 তকমা খোয়াতে হচ্ছে না, ম্যাঞ্চেস্টারে ফিরে প্রিয় ৭ নম্বর জার্সিই গায়ে চাপাবেন রোনাল্ডো
ম্যাঞ্চেস্টারে রোনাল্ডোর ৭ নম্বর জার্সি। ছবি- ম্যান ইউ।
ম্যাঞ্চেস্টারে রোনাল্ডোর ৭ নম্বর জার্সি। ছবি- ম্যান ইউ।

CR-7 তকমা খোয়াতে হচ্ছে না, ম্যাঞ্চেস্টারে ফিরে প্রিয় ৭ নম্বর জার্সিই গায়ে চাপাবেন রোনাল্ডো

  • ইউনাইটেডের সাত নম্বর জার্সি ছেড়ে দিতে হচ্ছে কাভানিকে।

ম্যাঞ্চেস্টারে ফিরে সিআর সেভেন তকমা খোয়াতে হচ্ছে না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। দ্বিতীয় দফায় প্রিমিয়র লিগে ফিরে পছন্দের সাত নম্বর জার্সি পরেই মাঠে নামবেন পর্তুগিজ তারকা। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তরফে বিজ্ঞপ্তি জারি করে একথা জানিয়ে দেওয়া হয়।

ক্লাবের তরফে বিজ্ঞপ্তিতে লেখা হয়, ‘ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এটা নিশ্চিত করতে পারে যে, ওল্ড ট্র্যাফোর্ডে ফেরার পর আইকনিক সাত নম্বর জার্সিই গায়ে চাপাবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগিজ সুপারস্টার প্রথম দফায় ঐতিহাসিক এই জার্সি পরেই মাঠে নেমেছিলেন। আমরা নিশ্চিত করছি যে, আরও একবার রোনাল্ডোর পিঠে সেটা ফিরতে দেখা যাবে।’

প্রিমিয়র লিগের সব ফুটবলারের জার্সি নম্বর নথিভূক্ত করা হয়ে গিয়েছিল আগেই। ম্যাঞ্চেস্টারে গত মরশুম থেকেই উরুগুয়ের তারকা এডিনসন কাভানি সাত নম্বর জার্সি পরে মাঠে নামছেন। তাই এবার শেষ মুহূর্তে রোনাল্ডো ক্লাবে ফিরলেও সংশয় ছিল তাঁর সাত নম্বর জার্সি ফিরে পাওয়া নিয়ে। আশঙ্কা করা হচ্ছিল নামের আদ্যাক্ষর ও জার্সি নম্বর মিলিয়ে রোনাল্ডোর সিআর সেভেন তকমা বোধহয় ঘুচতে চলেছে।

তবে প্রিমিয়র লিগ কর্তৃপক্ষের বিশেষ অনুমতি আদায় করে ক্রিশ্চিয়ানোকে সাত নম্বর জার্সি ফিরিয়ে দিচ্ছে ম্যান ইউ। কাভানি এবার থেকে সাত নম্বরের বদলে ২১ নম্বর জার্সি গায়ে মাঠে নামবেন। উরুগুয়ের জাতীয় দিলে তিনি ২১ নম্বর জার্সি পরেই খেলতে নামেন।

বন্ধ করুন