বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Cristiano Ronaldo Viral Video in FIFA WC: আন্ডারপ্যান্টে হাত ঢুকিয়ে কী বের করে খেলেন ওটা রোনাল্ডো? ভাইরাল CR7-এর ভিডিয়ো

Cristiano Ronaldo Viral Video in FIFA WC: আন্ডারপ্যান্টে হাত ঢুকিয়ে কী বের করে খেলেন ওটা রোনাল্ডো? ভাইরাল CR7-এর ভিডিয়ো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ম্যাচের ৩৬তম মিনিটে দেখা যায়, নিজের প্যান্ট ফাঁক করে অন্তর্বাসের ভেতর থেকে কিছু একটা বের করেন পর্তুগালের অধিনায়ক। তারপর তা খেয়ে নেন পর্তুগিজ অধিনায়ক।

কাতার বিশ্বকাপের অন্যতম হাড্ডাহাড্ডি ম্যাচটি হয় পর্তুগাল এবং ঘানার মধ্যে। শেষ পর্যন্ত ৩-২ গোলের ব্যবধানে ম্যাচটি জেতে পর্তুগাল। দেশের হয়ে গোলও করেন রোনাল্ডো। তবে ম্যাচের পর থেকেই রোনাল্ডোর গোল নিয়ে বরং অন্য এক কীর্তি নিয়ে জোর চর্চা চলছে। নিজের অন্তর্বাসে হাত ঢুকিয়ে কিছু একটা খেতে দেখা গিয়েছিল রোনাল্ডোকে। তা নিয়ে নেটিজেনদের মধ্যে কৌতূহলের শেষ নেই। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে।

ম্যাচের ৩৬তম মিনিটে দেখা যায়, নিজের প্যান্ট ফাঁক করে অন্তর্বাসের ভেতর থেকে কিছু একটা বের করেন পর্তুগালের অধিনায়ক। পর্তুগিজ গণমাধ্যমের খবর, অন্তর্বাস থেকে এনার্জি সাপ্লিমেন্ট বের করে খাচ্ছিলেন রোনাল্ডো। তবে এই নিয়ে একাধিক মিম তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এদিকে বিতর্ক, মিমের মাঝেও ঘানা ম্যাচে অনবদ্য রেকর্ড করেন রোনাল্ডো। প্রথম ফুটবলার হিসেবে পাঁচটি পৃথক বিশ্বকাপে গোল করার নজির গড়েন সিআর৭। দোহার স্টেডিয়ামে ম্যাচের ৬৫তম মিনিটে রোনাল্ডোর গোলে এগিয়ে গিয়েছিল পর্তুগাল। শেষ পর্যন্ত কোনও মতে ৩-২ গোলে ম্যাচ জিতে সম্মান বাঁচায় পর্তুগিজরা। এদিকে ২০২২ সালের আগে ২০০৬, ২০১০, ২০১৪, ২০১৮ সালের বিশ্বকাপেও গোল করেছিলেন রোনাল্ডো। এর আগে পরপর চার বিশ্বকাপে গোল করার নজির ছিল পেলে, উয়ে সিলার এবং মিরোস্লাভ ক্লোজের। তবে এই বিশ্বকাপে তাঁদেরকেও ছাপিয়ে গেলেন রোনাল্ডো। সদ্য প্রাক্তন হওয়া ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদের বিতর্কের মাঝেও রোনাল্ডো চাইবেন নিজের সম্ভাব্য শেষ বিশ্বকাপে ছাপ ফেলে যেতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল Seattle Orcas , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.