বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইস্টবেঙ্গলে যোগ দিলেন লুকা মদ্রিচের সতীর্থ, এক বছরের চুক্তিতে ক্রোয়েশিয়ান ফরোয়ার্ডকে দলে নিল লাল-হলুদ শিবির
অ্যান্তোনিও পেরোসেভিচ। ছবি- ইস্টবেঙ্গল।
অ্যান্তোনিও পেরোসেভিচ। ছবি- ইস্টবেঙ্গল।

ইস্টবেঙ্গলে যোগ দিলেন লুকা মদ্রিচের সতীর্থ, এক বছরের চুক্তিতে ক্রোয়েশিয়ান ফরোয়ার্ডকে দলে নিল লাল-হলুদ শিবির

  • ষষ্ঠ বিদেশি ফুটবলার হিসেবে ইস্টবেঙ্গলে যোগ দিলেন পেরোসেভিচ।

ক্রোয়েশিয়ার তারকার সঙ্গে কথাবার্তা পাকা ইস্টবেঙ্গলের, এমন খবর ময়দানে ঘোরাফেরা করছিল বেশ কিছুদিন ধরেই। অবশেষে সেই খবরে সিলমোহর দিল লাল-হলুদ শিবির। আসন্ন আইএসএল মরশুমের জন্য অ্যান্তোনিও পেরোসেভিচকে দলে নিল ইস্টবেঙ্গল।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে ক্রোয়েশিয়ার তারকা ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি স্বাক্ষর করার কথা ঘোষণা করে ইস্টবেঙ্গল। আপাতত এক বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে যোগ দিলেন ২৯ বছর বয়সী তারকা।

২০১৭ সালে মদ্রিচদের সঙ্গে জাতীয় দলের হয়ে ২টি ম্যাচ খেলা ছাড়াও ক্রোয়েশিয়ার হয়ে অনূর্ধ্ব ১৮ ও অনূর্ধ্ব-২০ পর্যায়েও প্রতিনিধিত্ব করেছেন পেরোসেভিচ। যুব দলের হয়ে গোলও করেছেন।

ক্লাব ফুটবলের বিস্তর অভিজ্ঞতা রয়েছে ক্রোয়েশিয়ার তারকার। ওসিজেকের হয়ে ১৪২টি ম্যাচে মাঠে নেমে ৩৯টি গোল করেছেন তিনি। পুসকাস অ্যাকাডেমিয়া ক্লাবের হয়ে খেলেছেন ৩০টি ম্যাচ। তবে তিনি ইস্টবেঙ্গলে যোগ দেন হাঙ্গেরির উজপেস্ট এফসি থেকে। ষষ্ঠ বিদেশি হিসেবে পেরোসেভিচকে দলে নেয় ইস্টবেঙ্গল।

ক্লাবে যোগ দেওয়ার পর পেরোসেভিচ বলেন, ‘যেভাবে সম্ভব, আমি দলকে সাহায্য করতে এবং টিম স্পিরিট বজায় রাখতে চাই। ক্লাবের গৌরবোজ্জ্বল ইতিহাস সম্পর্কে শুনেছি। নিজের সেরাটুকু দিয়ে সেই ঐতিহ্য বজায় রাখার চেষ্টা করব।’

বন্ধ করুন