বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইস্টবেঙ্গল ছাড়ার সময়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন দেবজিৎ, কিন্তু যোগ দিলেন কোন দলে?
দেবজিৎ মজুমদার।
দেবজিৎ মজুমদার।

ইস্টবেঙ্গল ছাড়ার সময়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন দেবজিৎ, কিন্তু যোগ দিলেন কোন দলে?

  • ওড়িশা এফসি এবং চেন্নাইয়ান এফসি-র প্রস্তাব রয়েছে দেবজিৎ মজুমদারের কাছে। এই দুই দলের মধ্যে কাদের সঙ্গে চুক্তি পাকা করলেন দেবজিৎ, সেটা নিয়ে জল্পনা রয়েছে।

এসসি ইস্টবেঙ্গল তিনি যে ছাড়ছেন, আগে থেকেই জানা ছিল। শুক্রবার আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করলেন দেবজিৎ মজুমদার। ফেসবুকে একটি আবেগঘন পোস্ট করে নিজের ইস্টবেঙ্গল ছাড়ার কথা লিখেছেন দুই প্রধানে খেলা তারকা গোলকিপার।

এর আগে ইস্টবেঙ্গল ছেড়ে চেন্নাইয়ান এফসি-তে যোগ দিয়েছিলেন নারায়ণ দাস। এ বার দেবজিৎ-ও সরকারি ভাবে এসসি ইস্টবেঙ্গল ছাড়লেন। কিন্তু তিনি কোন ক্লাবে যাচ্ছেন, তা নিয়ে খোলসা করে কিছু বলেননি। ওড়িশা এফসি এবং চেন্নাইয়ান এফসি-র প্রস্তাব রয়েছে তাঁর কাছে। এই দুই দলের মধ্যে কাদের সঙ্গে চুক্তি পাকা করলেন সেটা নিয়ে জল্পনা রয়েছে। এ দিকে এটিকে মোহনবাগানের সালাম রঞ্জন সিং-ও যোগ দিয়েছেন চেন্নাইয়ান এফসি-তেই।

দেবজিৎ বলেছেন, ‘এসসি ইস্টবেঙ্গলের হয়ে খেলাটা বড় সম্মানের। গত বছর আমাকে ভালবাসা দেওয়ার জন্য, আমাকে সমর্থন করার জন্য ইস্টবেঙ্গল সমর্থকদের অনেক ধন্যবাদ। আমি সবাইকে খুব মিস করব। আমার পাশে থাকার জন্য টিম ম্যানেজমেন্ট এবং কোচেদের, সতীর্থদের, সাপোর্ট স্টাফেদেরও ধন্যবাদ জানাতে চাই। সবার সমর্থনেই আমি প্রতি মুহূর্তে নিজের সেরাটা দেওয়ারই চেষ্টা করেছি। আমি নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যাচ্ছি। তার আগে সবাইকে শুভেচ্ছা জানাই।’

মূলত বিনিয়োগকারী সংস্থার চুক্তি নিয়ে সমস্যার জেরে আইএসএলে ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ নিয়ে প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে। আদৌ ইস্টবেঙ্গল এই বছর আইএসএলে অংশ নেবে কিনা, বা অংশ নিলেও এর ভবিষ্যৎ কী হতে চলেছে, এই সব নিয়ে নানা জল্পনা চলছে। এসসি ইস্টবেঙ্গলের তরফে এখনও প্লেয়ারদের সঙ্গে কোনও চুক্তিও করা হয়নি। যে কারণে একে একে লাল-হলুদের প্লেয়াররা অন্য টিমে যোগ দিচ্ছেন।

বন্ধ করুন