বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > জন্মদিনে সৌরভ কি পেলেন ‘অ্যানি’র খবর? অনিবার্ণকে সুস্থ করতে এগিয়ে এল মোহনবাগান

জন্মদিনে সৌরভ কি পেলেন ‘অ্যানি’র খবর? অনিবার্ণকে সুস্থ করতে এগিয়ে এল মোহনবাগান

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অনির্বাণ নন্দী

অনির্বাণকে সুস্থ করতে এগিয়ে এসেছে মোহনবাগান ক্লাব। তারাও চিকিৎসকদের সঙ্গে কথা বলছেন। যথা সাধ্য সাহায্য করার আশ্বাস দিয়েছেন ক্লাব কর্তৃপক্ষ। প্রয়োজনে অনির্বাণকে ভিন রাজ্যেও নিয়ে যেতে চায় মোহনবাগান ক্লাব।

মোহনবাগানের সমর্থক অনির্বাণ নন্দীর পাশে এবার এগিয়ে এসেছে গোটা ফুটবল ময়দান। অনির্বাণ ওরফে অ্যানির সুস্থতার জন্য শুধু মোহনবাগান নয়, তিন প্রধানের সমর্থকেরা হাতে হাত মিলিয়েছে। সোশ‍্যাল মিডিয়ায় সমানে সাহায‍্য চেয়ে শেয়ার করা হচ্ছে পোস্ট। এমনি একটি পোস্ট শেয়ার করেছেন অভিনেতা জয়জিৎ বন্দ‍্যোপাধ‍্যায়ও‌। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের কাছেও খবরটি পৌঁছানো হয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন… কপাল পুড়ল অমরিন্দরের, আর্শের পর তারকা গোলকিপার বিশাল কাইথকে সই করাল ATK MB

চিকিৎসকেরা জানিয়েছেন অনির্বাণ নন্দীর হাতে বাকি রয়েছে আর মাত্র পাঁচ মাস সময়। তার মধ্যেই প্রতিস্থাপন করতে হবে তার দুটো কিডনি। তা যদি না হয় তাহলে ঘটতে পারে প্রাণ স‌ংশয়। বাবা  মা চলে গিয়েছেন আগেই। অনির্বাণ নন্দী এখন একেবারেই একা। এমন অবস্থায় এই খবরে মাথায় আকাশ ভেঙে পড়েছে অনির্বাণের। মুখের মিষ্টি হাসি বিষাদের মেঘে ঢাকা পড়েছে‌।

আরও পড়ুন… কপাল পুড়ল অমরিন্দরের, আর্শের পর তারকা গোলকিপার বিশাল কাইথকে সই করাল ATK MB

অনির্বাণ নন্দী ওরফে অ্যানি জানিয়েছে, তাঁর কিডনি প্রতিস্থাপন করতে ১৫-১৬ লক্ষ টাকা দরকার। এখনও পর্যন্ত তেমন সাহায‍্য তিনি পাননি। কিন্তু আদ‍্যন্ত ফুটবলপ্রেমী অ্যানিকে বাঁচাতে চেষ্টার কোনও কসুর করছেন না তিনটি ফুটবল ক্লাবের সমর্থকেরা। এমতাবস্থায় বিভিন্ন ফুটবল ক্লাব এবং ফ‍্যানপেজগুলি অনির্বাণের হয়ে সাহায‍্য চেয়ে মাঠে নেমেছে। অনির্বাণকে সুস্থ করতে এগিয়ে এসেছে মোহনবাগান ক্লাব। তারাও চিকিৎসকদের সঙ্গে কথা বলছেন। যথা সাধ্য সাহায্য করার আশ্বাস দিয়েছেন ক্লাব কর্তৃপক্ষ। প্রয়োজনে অনির্বাণকে ভিন রাজ্যেও নিয়ে যেতে চায় মোহনবাগান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

তৃণমূলের ব্রিগেডের দিনই পথে নামছে সিপিএম, ১০টি জায়গায় পাল্টা সমাবেশের সিদ্ধান্ত Papaya Benefits: পেঁপে দিয়ে তৈরি এই ৪টি ফেসপ্যাক, আপনার মুখের যে কোনও দাগ থেকে মুক্তি দেবে কয়েক ঘণ্টা আগে গ্রেফতার শাহজাহান, ঝাড়গ্রামের সভায় তা নিয়ে নীরবই রইলেন মমতা দীর্ঘ প্রতীক্ষার পর খুলে যাচ্ছে রিষড়ার ওয়েলিংটন জুট মিল, খুশি শ্রমিকরা মার্চ মাসে পূর্ব মেদিনীপুর সফরে আসছেন মু্খ্যমন্ত্রী, জগন্নাথ ধামের কাজে বাড়ল গতি ‘আমরা এড়িয়ে চলা শুরু করি…’, প্রশ্মিতা-অনুপমের বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া? শুক্র চললেন কুম্ভ রাশিতে, ৭ দিন পর থেকেই সৌভাগ্য সপ্তমে পৌঁছোবে ৪ রাশির ‘কয়েকটি অঙ্ক ঘোরানো’, উচ্চমাধ্যমিকের কস্টিংয়ের প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? শুভেন্দু অধিকারীর গ্রেফতারি চাই, শাহজাহান গ্রেফতার হতেই দাবি তার ভাইয়ের 'নেগেটিভ'-এর একফ্রেমে রাহুল-দেবলীনা, প্রকাশ্যে বাপ্পার নতুন ছবির ফার্স্ট লুক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.