বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মারাদোনার মৃত্যুর ১৩ মাস পর ফের শোকের ছায়া কিংবদন্তির পরিবারে, প্রয়াত তাঁর ভাই
প্রয়াত হুগো মারাদোনা।
প্রয়াত হুগো মারাদোনা।

মারাদোনার মৃত্যুর ১৩ মাস পর ফের শোকের ছায়া কিংবদন্তির পরিবারে, প্রয়াত তাঁর ভাই

  • দিয়োগো মারা গিয়েছিলেন ৬০ বছর বয়সে। হুগো না ফেরার দেশে চলে গেলেন তারও আগে। মাত্র ৫২ বছর বয়সেই। জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন হুগো।

২০২০ সালে ২৫ নভেম্বর বিশ্ব ফুটবলকে চোখের জলে ভাসিয়ে প্রয়াত হয়েছিলেন দিয়েগো মারাদোনা। দাদার মৃত্যুর ঠিক ১৩ মাস পরেই প্রয়াত হলেন দিয়েগোর ছোট ভাই হুগো মারাদোনাও। মৃত্যুকালে হুগো নেপোলসের মন্তে দি প্রোসিদায় ছিলেন। মঙ্গলবার স্থানীয় সময়ে ১১.৫০ মিনিটে মারা যান ৫২ বছরের হুগো। ইতালির এক সংবাদমাধ্যম এই খবর নিশ্চিত করেছে।

হুগো ফুটবলে দাদার মতো নাম করতে পারেননি ঠিকই, তবে তিনি জুনিয়র জাতীয় দলে খেলেছেন। মারাদোনার সুপারিশে খেলেছেন নাপোলিতেও। ৪০ বছর বয়সে তিনি ফুটবল থেকে অবসর নিয়ে কোচিং-এ মন দিয়েছিলেন।

দিয়োগো মারা গিয়েছিলেন ৬০ বছর বয়সে। হুগো না ফেরার দেশে চলে গেলেন তারও আগে। মাত্র ৫২ বছর বয়সেই। জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন হুগো।

অল্প বয়সেই ফুটবল খেলা শুরু করেছিলেন হুগো। যেমন বাকি দুই ভাই দিয়েগো এবং রাউলও কম বয়সে ফুটবল খেলা শুরু করেছিলেন। আসলে দিয়েগোদের দেখানো পথেই এগোতে চেয়েছিলেন তিনি। ১৮ বছর বয়সে নাপোলির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন হুগো। এর পর আসকোলিতে যোগ দেন তিনি। তবে ফুটবলার হিসেবে দিয়েগোর ধারেকাছে পৌঁছতে পারেননি হুগো।

বন্ধ করুন