বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > FIFA WC Maradona’s Son on Messi: ‘এরা ফুটলবলটাই বোঝে না...’, মেসিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য মারাদোনা জুনিয়রের

FIFA WC Maradona’s Son on Messi: ‘এরা ফুটলবলটাই বোঝে না...’, মেসিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য মারাদোনা জুনিয়রের

মেসিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য মারাদোনা জুনিয়রের (REUTERS)

বিশ্বকাপে টিকে থাকতে গ্রুপ পর্যায়ের অপর দুটি ম্যাচে জিততে হবে আর্জেন্টিনাকে। মেসিদের পরবর্তী ম্যাচ মেস্কিকোর বিরুদ্ধে।

২০২২ বিশ্বকাপের প্রথম ম্যাচেই সৌদি আরবের কাছে হেরেছে আর্জেন্টিনা। লিওনেল মেসির রেকর্ড গড়া গোলেও দমানো যায়নি সৌদিদের। এরই মাঝে ঘুরে দাঁড়ানোর পথ খুঁজছেন মেসিরা। তবে সৌদির হারে মেসির সমালোচনায় সরব হলেন প্রয়াত দিয়েগো মারাদোনার ছেলে। মারাদোনা জুনিয়রের কথায়, যাঁরা মেসির সঙ্গে আমার বাবার তুলনা করেন, তাঁরা ফুটবলটাই বোঝেন না।

উল্লেখ্য, এর আগেও বহুবার মেসির সমালোচনায় মুখর হয়েছেন আর্জেন্টাইন সমর্থকরা। জাতীয় সঙ্গীত না গাওয়ায় মেসির বিরুদ্ধে একসময় চটেছইলেন দক্ষিণ আমেরিকার এই দেশের ফুটবলপ্রেমীরা। আবার অনেক সময়ই সমালোচকরা বলেছেন, বার্সেলোনার হয়ে এত ভালো খেললেও আর্জেন্টিনার জার্সি পরলেই মেসি ‘অলস’ হয়ে পড়েন। এই সব সমালোচনায় অভিমানে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরও নিয়েছিলেন মেসি। তবে দেশের প্রতি তাঁর ভালোবাসা তাঁকে বারবার ফিরিয়ে এনেছে। এদিকে এই বিশ্বকাপ শুরুর আগেই দুর্দান্ত ফর্মে ছিল আর্জেন্টিনা। টানা ৩৬টি ম্যাচ অপরাজিত ছিলেন মেসিরা। তবে বিশ্বকাপের শুরুতেই সৌদিদের প্রত্যয়ের কাছে ধাক্কা খান মেসিরা। আর তারপরই ফের সমালোচনা শুরু হয়েছে সাতবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলারকে নিয়ে।

এই আবহে ১৯৮৬’র বিশ্বকাপ জয়ীর ছেলে সংবাদপত্র ‘মার্কা’কে বলেন, ‘এই হারে (সৌদি আরবের বিরুদ্ধে আর্জেন্টিনার ২-১ ফলাফল) আমি একেবারে বিপর্যস্ত হয়ে পড়েছি। আমি বিশ্বাস করতে পারছি না। এটা একটা অঘটন। তবে ফুটবল এরকমই। দুর্বল দলের বিরুদ্ধেও অনেক সময় আটকে যেতে পারে ভালো দলগুলি।’ মারাদোনাপুত্র আরও বলেন, ‘মারাদোনার সঙ্গে মেসির তুলনা টানা যায় না। যাঁরা এই তুলনা টানেন, তাঁরা ফুটবল খেলা দেখেন না, বোঝেন না। দু’জনে দু’রকমের খেলোয়াড়। তবে এখনই আমি মেসির প্রতি আস্থা হারাচ্ছি না’ এদিকে বিশ্বকাপে টিকে থাকতে গ্রুপ পর্যায়ের অপর দুটি ম্যাচে জিততে হবে আর্জেন্টিনাকে। মেসিদের পরবর্তী ম্যাচ মেস্কিকোর বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির ভুঁড়ি থেকে সিক্স প্যাক! ছবি পোস্ট করে জীবনের কঠিন সময়টাকে মনে করলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.