বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কলকাতা লিগে আলাদা কোচ লাল-হলুদে, হয়তো সন্তোষ জয়ী কোচের হাতে দায়িত্ব ইস্টবেঙ্গলের

কলকাতা লিগে আলাদা কোচ লাল-হলুদে, হয়তো সন্তোষ জয়ী কোচের হাতে দায়িত্ব ইস্টবেঙ্গলের

বিনো জর্জ।

কোচ হওয়ার জন্য ইতিমধ্যে নাকি বিনো জর্জকে প্রস্তাব দিয়েছে লাল-হলুদ। এমনটাই শোনা যাচ্ছে। সন্তোষ জয়ী কেরলের কোচও রাজি হয়েছেন সেই প্রস্তাবে। তবে তিনি কিছু পছন্দমতো ফুটবলার নেওয়া কথা বলেছেন বলে জানা গিয়েছে।

কলকাতা লিগের জন্য আলাদা কোচের হাতে দায়িত্ব দেওয়া হতে পারে ইস্টবেঙ্গলের। আইএসএলের জন্য থাকবে আলাদা কোচ। যদিও সরকারি ভাবে কিছুই ঠিক হয়নি। তবে ইমামি এবং ইস্টবেঙ্গল কর্তাদের মধ্যে এই নিয়ে আলোচনা চলছে। সব কিছু ঠিক থাকলে হয়তো সন্তোষ ট্রফি জয়ী কোচ বিনো জর্জকেই দায়িত্ব দেওয়া হতে পারে। বিনো জর্জের পাশাপাশি আইএসএলের জন্য বিদেশি কোচের সঙ্গেও কথা বলছেন ইমামি এবং ইস্টবেঙ্গল কর্তারা।

আরও পড়ুন: ডার্বি দিয়ে শুরু Durand, ATK MB, EB, MD কবে কার বিরুদ্ধে খেলবে, দেখুন পুরো সূচি

বিনো জর্জের যেহেতু প্রো-লাইসেন্স কোচিং ডিগ্রি রয়েছে, তাই কলকাতা লিগ হয়ে গেলেও সহকারী হিসেবে দলের সঙ্গে থাকতে পারেন কেরলের কোচ। আসলে কলকাতা লিগের জন্য দ্রুত প্রস্তুতি শুরু করা দরকার। সঙ্গে ডুরান্ডও রয়েছে। তাই অভিজ্ঞ ভারতীয় কোচের হাতেই দায়িত্ব তুলে দিতে চেয়েছিল লাল-হলুদ। এ বারের সন্তোষ ট্রফিতে শক্তিশালী বাংলাকে হারিয়ে কেরলকে চ্যাম্পিয়ন করেছেন বিনো জর্জ। অভিজ্ঞ কোচের উপরেই আস্থা রাখতে চাইছেন ইস্টবেঙ্গল কর্তারা।

আরও পড়ুন: EB, MB-র জন্য কলকাতা লিগের নিয়মে বদল, দু' ভাগে লিগ, সুপার সিক্স থেকে খেলবে ৩ প্রধান

কোচ হওয়ার জন্য ইতিমধ্যে নাকি বিনো জর্জকে প্রস্তাব দিয়েছে লাল-হলুদ। এমনটাই শোনা যাচ্ছে। সন্তোষ জয়ী কেরলের কোচও রাজি হয়েছেন সেই প্রস্তাবে। তবে তিনি কিছু পছন্দমতো ফুটবলার নেওয়া কথা বলেছেন বলে জানা গিয়েছে।

ভারতীয় ফুটবল সার্কিটে বিনো জর্জ যথেষ্ট পরিচিত নাম। নয়ের দশকে মহমেডানে খেলে যাওয়া বিনো এর আগে কলকাতায় কোচিং করিয়েছেন ইউনাইটেড স্পোর্টসে। ছিলেন আই লিগে গোকুলাম কেরালা এফসির দায়িত্বেও। বিনো জর্জের নাম এখন সরকারি ভাবে ঘোষণার অপেক্ষায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিশেষ ক্ষমতা প্রয়োগ, ২৯ সপ্তাহে ১৪ বছরের নাবালিকাকে গর্ভপাতের অনুমতি SC-র Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির 'করো কমপ্লেন করো'- বিনা টিকিটেই সিটে বসে দুর্ব্যবহার মহিলার, ভাইরাল হল ভিডিয়ো আবার প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি ঘটল, বন্ধ হয়ে পড়ে বর্ধমান–হাওড়া ট্রেন চলাচল KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ AI-এর সাহায্যে ডিপফেক ভিডিয়ো, পুলিশের দ্বারস্থ রণবীর, বললেন,‘ডিপফেক থেকে সাবধান' ভাইয়া টু সাঁইয়া! বাকি ১৮ দিন, প্রকাশ্যে আদৃত-কৌশাম্বির বিয়ের কার্ড, শপিং সারছেন? সত্যজিৎ রায়ের কাহিনি অবলম্বনে মঞ্চে আসছে ‘ভূতো’, কবে কোথায় মঞ্চস্থ হবে স্নানের সময়ে গায়ে জল পড়লেই প্রস্রাব পায়? কাদের এমন হয়? এর ফলে কী কী হতে পারে

Latest IPL News

Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ কোহলিদের ছক্কাকে কি ভুল করে চার দিল আম্পায়ার? ভাইরাল ভিডিয়ো নিয়ে বিতর্ক কোমরের উপরে ফুলটস নো-বল হওয়া উচিত, তবু কেন আউট হলেন কোহলি, জানা গেল নিয়ম পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.