বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL:জল্পনার অবসান, কেরল ছাড়লেন দিয়ামানতাকোস! আসছেন কলকাতায়?

ISL:জল্পনার অবসান, কেরল ছাড়লেন দিয়ামানতাকোস! আসছেন কলকাতায়?

দিমিত্রিয়স দিয়ামানতাকোস। ছবি-পিটিআই (PTI)

কেরল ব্লাস্টার ছাড়ার পর নিজের ইনস্টাগ্রামে দিয়ামানতাকোস লিখেছেন, 'দুর্ভাগ্যবশত অত্যন্ত আনন্দে এবং রোমাঞ্চ সহকারে কাটানো কেরল ব্লাস্টার্সের সঙ্গে দুবছরের সম্পর্ক শেষ হতে চলেছে। দলের হয়ে এত ভালো মূহূর্ত কাটিয়েছি, যা ব্যাখ্যা করতে পারব না। আমাকে যেভাবে স্বাগত জানানো হয়েছিল, আমি কখনও ভুলব না।

২০২৪ আইএসএলের সর্বোচ্চ গোলদাতা দিমিত্রিয়স দিয়ামানতাকোস। এবারের আইএসএলে দুই প্রধানের বিরুদ্ধেই গোল করেছিলেন। মোহনবাগানের বিরুদ্ধে প্রথম লেগের ম্যাচে কলকাতায় এসে গোল করে দলকে জিতিয়েছিলেন গ্রিসের এই ফুটবলার। এরপর ফিরতি লেগেও বাগানের বিরুদ্ধে জোড়া গোল করেছিলেন ৩১ বছর বয়সী এই স্ট্রাইকার। কেরল দল আইএসএলে তেমন নজরকাড়া ফুটবল না খেলতে পারলেও, তাদের সুপার সিক্সে যাওয়ার একমাত্র কারণই ছিলেন গ্রিসের এই ফুটবলার। একাই লিগে করেছিলেন ১৩ গোল। পজিটিভ বক্স স্ট্রাইকার বলতে যা বোঝায় তিনি তাই। গোলের সামনে বল পেলে তিনি তা তিনকাঠিতে রেখে দেন, এরপর বাকিটা কপালের ওপরও নির্ভর করে। সেই দিমি এবার দল ছাড়তে চলেছে, যাবেন নতুন কোনও গন্তব্যে।

আরও পড়ুন-IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে

ওড়িশার মরিসিও বা মোহনবাগানের কামিন্সের মতো তিনি বক্সের ভিতরেই শুধু নয়, দিমিত্রি পেত্রাতোসের বল নিচে নেমে এসে নিয়েও যান তিনি। কেরলের হয়ে সেই কারণে তার খেলা বেশ নজর কেড়েছিল। যার ফলেই এবারের আইএসএলের মাঝপথ থেকেই তাঁর ওপর নজর ছিল বেশ কয়েকটি দলের। এরই মধ্যে গ্রিসের এই ফুটবলার জানিয়ে দিলেন দুবছর পর অবশেষে কেরল ব্লাস্টার্র দল ছাড়তে চলেছেন তিনি। আর খেলবেন না কেরল ব্রিগেডের হয়ে। আইএসএলের গোল্ডেন বুটজয়ী দিমি দল ছাড়ার কথা ঘোষণা করার পরই আশায় বুক বাঁধছেন ইস্টবেঙ্গল সমর্থকরা, কারণ লালহলুদের নজরেও যে রয়েছে এই তারকা।

আরও পড়ুন-যা করেছি,বেশ করেছি…অ্যাশেজে বেয়ারস্টোর বিতর্কিত আউট নিয়ে বলছেন প্য়াট কামিন্স

নিজের ইনস্টাগ্রামে গ্রিসের এই ফুটবলার লিখেছেন, 'দুর্ভাগ্যবশত অত্যন্ত আনন্দে এবং রোমাঞ্চ সহকারে কাটানো কেরল ব্লাস্টার্সের সঙ্গে দুবছরের সম্পর্ক শেষ হতে চলেছে। দলের হয়ে এত ভালো মূহূর্ত কাটিয়েছি, যা ব্যাখ্যা করতে পারব না। আমাকে যেভাবে স্বাগত জানানো হয়েছিল, আমি কখনও ভুলব না। প্রথমদিন থেকেই ক্লাব আমায় খুব সমর্থন করেছিল, কেরল ব্লাস্টার্সকে আমার অনেক অনেক শুভেচ্ছা। '

আরও পড়ুন-উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ

দুই মরশুমে কেরল ব্লাস্টার্সের হয়ে করেছেন ২৮টি গোল। পাশাপাশি ৭টি অ্যাসিস্টও করেছেন সব প্রতিযোগিতা মিলিয়ে। এবারের আইএসএলে ১৭ ম্যাচ খেলে ১৩টি গোলের পাশাপাশি তিনটি অ্যাসিস্ট ছিল তাঁর। গত কয়েক মরশুম ধরেই স্ট্রাইকার সমস্যায় জর্জরিত লালহলুদ শিবির তাঁকে নিতে আগ্রহী। ক্লেইটনের পাশে তাঁর জুটি ক্লিক করে গেলে দল দৌড়াবে কুয়াদ্রাতের কোচিংয়ে। তবে দিমিকে কেরল থেকে কলকাতায় আনে পারে কিনা তাঁরা, নাকি বাকি দুই প্রধানও সেই লড়াইতে যোগ দেয়, সেদিকে নজর রয়েছে সকলের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.