বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > জানেন সৌদি আরবের কোথায় থাকছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? খরচ শুনলে ভিরমি খাবেন

জানেন সৌদি আরবের কোথায় থাকছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? খরচ শুনলে ভিরমি খাবেন

জানেন সৌদি আরবের কোথায় থাকছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো?

এই বিলাসবহুল স্যুটের দামের তথ্যও হোটেলের ওয়েবসাইটে পাওয়া যায় না। এটি ব্যক্তিগতভাবে বুক করা যেতে পারে। বলা হচ্ছে, এক মাস পর ক্রিশ্চিয়ানো রোনাল্ডো যখন হোটেল ছাড়বেন, তখন ২৫০০০০ পাউন্ড অর্থাৎ ২৫ মিলিয়নের বেশি বিল আসবে। পর্তুগিজ অভিজ্ঞ ফুটবলারের জন্য বিশেষ বিশেষ খাবারেরও ব্যবস্থা করা হবে।

বর্তমানে, ফুটবল বিশ্বের অন্যতম বড় খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনি সম্প্রতি সৌদি আরবের ফুটবল ক্লাব আল নাসরের সঙ্গে চুক্তি করেছেন এবং সেই কারণেই এখন তিনি বেশ লাইমলাইটে এসেছিলেন। এই চুক্তির মাধ্যমে, তিনি প্রতি বছর $ ২০০ মিলিয়ন পাবেন বলে জানা গিয়েছে। মধ্যপ্রাচ্য এশিয়ায় ফুটবলের ভবিষ্যতের জন্য এটিকে একটি ঐতিহাসিক মুহূর্ত হিসেবে দেখা হচ্ছে। একই রকম একটি খবর নিয়ে আবারও আলোচনায় এসেছেন রোনাল্ডো। এবার রিয়াদে (সৌদি আরবের রাজধানী) তার বিলাসবহুল বাসভবনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বলা হচ্ছে তাঁকে রিয়াদের বিলাসবহুল ফোর সিজন হোটেলে থাকার ব্যবস্থা করা হয়েছে। এটি ৩০০০ ফুট জুড়ে বিস্তৃত এবং এর ভাড়া প্রতি মাসে ২,৫০,০০০ পাউন্ড (২.৫ কোটি টাকার বেশি)। যাইহোক, এটি তাদের অস্থায়ী ঠিকানা এবং যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয় তাহলে রোনাল্ডো এবং তাঁর পরিবার রিয়াদে একটি প্রাসাদ খুঁজে পেয়েছেন যেখানে তারা থাকবেন।

আরও পড়ুন… IND vs SL: ODI সিরিজে নেই জসপ্রীত বুমরাহ, ছয় দিন আগেই পেয়েছিলেন স্পেশাল এন্ট্রি

ফোর্বসের মতে, গত বছরের মে পর্যন্ত, রোনাল্ডোর মোট সম্পদের পরিমাণ ছিল $১১৫ মিলিয়ন। যদি ভারতীয় রুপিতে দেখা যায়, তাহলে তা হয়ে যায় ৯৪৬ কোটি টাকা। যাইহোক, কিছু ওয়েবসাইটের মতে, রোনাল্ডোর মোট সম্পদ প্রায় $৪৯০ মিলিয়ন। একটি ম্যাচের জন্য রোনাল্ডোর লাগে প্রায় ৬০ মিলিয়ন ডলার। একই সময়ে, তিনি প্রতিটি বিজ্ঞাপনের জন্য $ ৫৫ মিলিয়ন পান। রোনাল্ডো বর্তমানে বিশ্বের সর্বোচ্চ উপার্জনকারী ক্রীড়াবিদদের একজন। মোট সম্পদের দিক থেকে তার চেয়ে এগিয়ে আছেন আর্জেন্তাইন সুপারস্টার ফুটবলার লিওনেল মেসি এবং আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় লেব্রন জেমস।

আরও পড়ুন… Sexual Harassment Case: প্রায় ৭ ঘণ্টা জেরা ভারতের প্রাক্তন হকি অধিনায়ক সন্দীপকে

রোনাল্ডোর নতুন ক্লাবের নাম আল নাসের, যা আল আলমি নামেও পরিচিত। এটি গ্লোবাল ক্লাবের জন্য দাঁড়িয়েছে। রোনাল্ডো বলেছেন যে আল নাসেরের সঙ্গে চুক্তি চূড়ান্ত করার আগে তিনি বেশ কয়েকটি ক্লাবের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। ক্লাব সভাপতি মুসালি আলমুম্মার বলেছেন, ‘রোনাল্ডো ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়, তাই তার খরচ ও বেতনও সবচেয়ে বেশি হবে এটাই স্বাভাবিক। তিনি যে বেতন পাচ্ছেন তা তাঁর প্রাপ্য।’

পর্তুগালের কিংবদন্তি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ফুটবল ক্লাব আল নাসের এফসির সঙ্গে বার্ষিক ২০০ মিলিয়ন ইউরো অর্থাৎ প্রায় ১৮০০ কোটি টাকার চুক্তির পর গত সপ্তাহে সৌদি আরবে পৌঁছেছেন। তার জন্য রিয়াদের কিংডম টাওয়ারে থাকার ব্যবস্থা করা হয়েছে। এটি দেশের সবচেয়ে উঁচু ভবনগুলোর একটি। ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, এই বিলাসবহুল স্যুটের দামের তথ্যও হোটেলের ওয়েবসাইটে পাওয়া যায় না। এটি ব্যক্তিগতভাবে বুক করা যেতে পারে। বলা হচ্ছে, এক মাস পর ক্রিশ্চিয়ানো রোনাল্ডো যখন হোটেল ছাড়বেন, তখন ২৫০০০০ পাউন্ড অর্থাৎ ২৫ মিলিয়নের বেশি বিল আসবে। পর্তুগিজ অভিজ্ঞ ফুটবলারের জন্য বিশেষ বিশেষ খাবারেরও ব্যবস্থা করা হবে।

ফোর সিজন হোটেল কিংডম টাওয়ারের দোতলা স্যুট, যেখানে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে রাখা হয়েছে, তাতে ১৭টি কক্ষ রয়েছে। এখানে তিনি তাঁর বান্ধবী এবং তাদের পাঁচ সন্তান সহ অন্যান্যদের সঙ্গে থাকবেন। হোটেলের মতে, এই দ্বিতল স্যুটটি ৪৮ তম এবং ৫০ তম তলায় রয়েছে রোনাল্ডোর পরিবার। এতে লিভিং রুম প্রাইভেট অফিস, ডাইনিং রুম এবং মিডিয়া রুম রয়েছে। টেক্কা দেওয়া ফুটবলার হাউস হান্টিং করছেন এবং এক মাস পর সেখানে শিফট হবেন।

তথ্য অনুযায়ী, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে ছবি তুলতে নিষেধ করা হয়েছে হোটেল কর্মীদের। হোটেলটি একটি মলের মধ্যে অবস্থিত যেখানে লুই ভিটনের মতো বিলাসবহুল দোকান রয়েছে। এ ছাড়াও রয়েছে টেনিস কোর্ট ও স্পা। এই ৫ তারা হোটেলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জন্য ভারত, চীন, জাপান এবং মধ্যপ্রাচ্যের কিছু সুস্বাদু খাবারের ব্যবস্থা করা হয়েছে।

বন্ধ করুন