বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ডুরান্ড কাপ ২০২১: মহমেডানকে হারিয়ে গ্রুপ এ'র শীর্ষস্থানে শেষ করল বেঙ্গালুরু
এফসি বেঙ্গালুরুর ইউনাইটেডের মুখোমুখি হয়েছিল মহমেডান স্পোর্টিং ক্লাব 
এফসি বেঙ্গালুরুর ইউনাইটেডের মুখোমুখি হয়েছিল মহমেডান স্পোর্টিং ক্লাব 

ডুরান্ড কাপ ২০২১: মহমেডানকে হারিয়ে গ্রুপ এ'র শীর্ষস্থানে শেষ করল বেঙ্গালুরু

  • চলতি ডুরান্ড কাপের গ্রুপ লিগের শেষ ম্যাচে হারের মুখ দেখল সাদা কালো ব্রিগেড। গ্রুপ এ'র শেষ ম্যাচে এফসি বেঙ্গালুরুর ইউনাইটেডের কাছে ২-০ গোলে হারল মহমেডান স্পোর্টিং ক্লাব। এই জয়ের ফলে গ্রুপে শীর্ষস্থানে শেষ করল এফসি বেঙ্গালুরু ইউনাইটেড।

শুভব্রত মুখার্জি: চলতি ডুরান্ড কাপের গ্রুপ লিগের শেষ ম্যাচে হারের মুখ দেখল সাদা কালো ব্রিগেড। গ্রুপ এ'র শেষ ম্যাচে এফসি বেঙ্গালুরুর ইউনাইটেডের কাছে ২-০ গোলে হারল মহমেডান স্পোর্টিং ক্লাব। এই জয়ের ফলে গ্রুপে শীর্ষস্থানে শেষ করল এফসি বেঙ্গালুরু ইউনাইটেড। মঙ্গলবার বৃষ্টির কারণে কল্যানী মিউনিসিপ্যালিটির মাঠ খুব খারাপ অবস্থায় ছিল। বলা যায় মাঠে বল কার্যত গড়াচ্ছিল না। থমকে থমকে যাচ্ছিল খেলা। যে কোন ধরনের পাস দিতে ফুটবলারদের বেশ অসুবিধা হচ্ছিল।

উল্লেখ্য দুটি দল ইতিমধ্যেই কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছে। ফলে এটি ছিল কার্যত নিয়মরক্ষার ম্যাচ। বিরতিতে ম্যাচের স্কোর ছিল গোলশূন্য। খেলার ৬৪ মিনিটে বেঙ্গালুরু ইউনাইটেডের হয়ে প্রথম গোলটি করেন থোকচম জেমস সিং। নিজের মার্কারের উপরে উঠে হেডে গোল করে দলকে এগিয়ে দেন তিনি।

ম্যাচ শেষের দিকে অতিরিক্ত সময়ের যোগ করা ৫ মিনিটের মধ্যে পেনাল্টি পায় বেঙ্গালুরু। এফসি বেঙ্গালুরুর ইউনাইটেডের স্লোভেনিয়ান স্ট্রাইকার লুকা ম্যাসেন পেনাল্টি থেকে গোল করে দলের জয় নিশ্চিত করেন। অপর দিকে বৃষ্টির কারণে মোহনবাগান মাঠে খেলার পরিস্থিতি না থাকার ফলে ইন্ডিয়ান এয়ার ফোর্স এবং সিআরপিএফের মধ্যেকার ম্যাচ বাতিল ঘোষণা করা হয়।

বন্ধ করুন