বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ফের আনলাইনে পাওয়া যাবে ডুরান্ডের ডার্বির টিকিট, কী ভাবে সংগ্রহ করবেন?

ফের আনলাইনে পাওয়া যাবে ডুরান্ডের ডার্বির টিকিট, কী ভাবে সংগ্রহ করবেন?

ফের অন লাইনে পাওয়া যাবে ডার্বির টিকিট।

এর আগে অনলাইনে টিকিট ছাড়ার পর মাত্র ৩০ মিনিটের মধ্যে শেষ হয়ে গিয়েছিল মরশুমের প্রথম ডার্বির টিকিট। টিকিট কাটতে না পেরে মুষড়ে পড়েছিলেন দুই প্রধানের অনেক সমর্থকই। তবে এ বার তাঁদের জন্য বড় সুখবর রয়েছে। আর এক বার ডার্বির টিকিট বিক্রি শুরু হচ্ছে।

আজ মঙ্গলবার (১৬ অগস্ট) থেকে ঢাকে কাঠি পড়ছে ডুরান্ড কাপের। অপেক্ষা আর কিছুক্ষণের। তবে ডুরান্ডের যে ম্যাচকে ঘিরে সবচেয়ে বেশি উন্মাদনার পারদ, তা নিঃসন্দেহে ডার্বি। আর সেই ডার্বির টিকিট নিয়ে একেবারে চূড়ান্ত হাহাকার।

এর আগে অনলাইনে টিকিট ছাড়ার পর মাত্র ৩০ মিনিটের মধ্যে শেষ হয়ে গিয়েছিল মরশুমের প্রথম ডার্বির টিকিট। টিকিট কাটতে না পেরে মুষড়ে পড়েছিলেন দুই প্রধানের অনেক সমর্থকই। তবে এ বার তাঁদের জন্য বড় সুখবর রয়েছে। আর এক বার ডার্বির টিকিট বিক্রি শুরু হচ্ছে। ১৬ অগস্ট, মঙ্গলবার সকাল ১০টা থেকে অনলাইনে পাওয়া যাবে এটিকে মোহনবাগান ও ইমামি ইস্টবেঙ্গল ম্যাচের টিকিট।

আরও পড়ুন: হাউসফুল যুবভারতীতেই সম্ভবত ডার্বি, ইস্ট-মোহন ম্যাচের টিকিট নিয়ে বড় ঘোষণা

ডুরান্ড কাপের আয়োজকরা জানিয়েছে, ডার্বির টিকিটের চাহিদা রয়েছে। তাই আরও এক বার অল্প সংখ্যক টিকিট অন লাইনে ছাড়ছে তারা। যাঁরা আগের বার টিকিট কাটতে পারেননি, তাঁদের কাছে এ বার টিকিট কাটার সুযোগ রয়েছে। তবে একমাত্র অনলাইনে ‘বুক মাই শো’-তে গিয়ে টিকিট কাটা যাবে। যাঁরা ইতিমধ্যে অনলাইনে টিকিট কেটে ফেলেছেন তাঁরা ১৬ থেকে ২২ অগস্টের মধ্যে নিজেদের টিকিট সংগ্রহ করতে পারবেন। ইস্টবেঙ্গল ও মোহনবাগান তাঁবু থেকে সেই টিকিট দেওয়া হবে।

তবে অনলাইনের পাশাপাশি অফলাইনেও পাওয়া যাবে ডুরান্ড কাপের সব খেলার টিকিট। ম্যাচের পাঁচ দিন আগে থেকে সেই টিকিট পাওয়া যাবে। অফলাইনে কতগুলি টিকিট থাকবে তা এখনও স্পষ্ট নয়। তাই অনলাইন টিকিটের চাহিদা তুঙ্গে।

আরও পড়ুন: ডার্বির জন্য টিকিটের হাহাকার, ৩০ মিনিটে শেষ অনলাইন টিকিট

২০টি দল নিয়ে এ বারের ডুরান্ড কাপ হবে। তার মধ্যে আইএসএলের ১১টি দল, আই লিগের ৫টি এবং আর্মির ৪টি দল রয়েছে। ডুরান্ড কাপে মোট ৪৭টি ম্যাচ হবে। তার মধ্যে ২৭টি ম্যাচই কলকাতায়। যুবভারতী ক্রীড়াঙ্গন এবং কিশোর ভারতী স্টেডিয়ামে হবে ম্যাচগুলো। তার মধ্যে থাকছে উদ্বোধনী ম্যাচ এবং ফাইনাল। দু'টি ম্যাচই হবে যুবভারতীতে। স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে প্রত্যেক ম্যাচ শুরুর আগে জাতীয় সঙ্গীত বাজানোর ভাবনায় ডুরান্ড কমিটি।

মহমেডান-এফসি গোয়া ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এ বারের ডুরান্ড কাপ। এ বারও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কিক অফ দিয়ে শুরু হবে টুর্নামেন্ট। ১৮ অগস্ট ফাইনালের দিন আমন্ত্রণ জানানো হয়েছে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ ইশান, শ্রেয়সদের NCA-র হাই পারফরম্যান্স মনিটরিং প্রোগ্রামের আওতায় আনল BCCI বিশাল বিরল রাজযোগ! ৩০ বছর পরে ফিরবে সৌভাগ্য, এত ভালো সময় আগে পায়নি এই ৩ রাশি IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে প্যারিস অলিম্পিক্সের শুটারদের সিলেকশন ট্রায়ালে মনু ভাকেরের ভালো পারফরম্যান্স ভারত সেবাশ্রমের সম্মানহানির অভিযোগ, মমতার হাতে আইনি নোটিশ ধরালেন কার্তিক মহারাজ 'ভোট কাটাকাটিতে' ইন্ডিয়া ব্লক পঞ্চম দফায় নিজের পায়ে কোপ বসিয়েছে ১৫ আসনে!

Latest IPL News

ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.