বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > শুরু Durand-এর টিকিট বিক্রি, ডার্বির টিকিটের দাম, কোথায় পাবেন, জানুন বিস্তারিত

শুরু Durand-এর টিকিট বিক্রি, ডার্বির টিকিটের দাম, কোথায় পাবেন, জানুন বিস্তারিত

ডার্বির লড়াই ঘিরে উন্মাদনা।

আসন্ন ডুরান্ড কাপের টিকিট শনিবার থেকে অনলাইনে ছাড়া হল। গ্রুপ এ এবং গ্রুপ বি-র সব ম্যাচ আয়োজিত হবে সল্টলেক স্টেডিয়াম এবং যাদবপুরের কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে। যুবভারতী ক্রীড়াঙ্গনের ক্ষেত্রে ৫০, ১০০ ও ২০০ টাকার টিকিট ধার্য করা হয়েছে।

ডার্বি পিছিয়ে যাওয়ায় ডুরান্ড কাপের উন্মাদনার কিছুটা হলেও থিতিয়ে গিয়েছে। তার উপর কমনওয়েলথ গেমসে একের পর এক পদক পাওয়ার তোড়ে কিছুটা হলেও ডুরান্ড নিয়ে উৎসাহে ভাটার টান। তবে বাজারে টুর্নামেন্টের টিকিট ছেড়ে নতুন করে উন্মাদনা তৈরি করেল ডুরান্ড কর্তৃপক্ষ।

আসন্ন ডুরান্ড কাপের টিকিট শনিবার থেকে অনলাইনে ছাড়া হল। গ্রুপ এ এবং গ্রুপ বি-র সব ম্যাচ আয়োজিত হবে সল্টলেক স্টেডিয়াম এবং যাদবপুরের কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে। যুবভারতী ক্রীড়াঙ্গনের ক্ষেত্রে ৫০, ১০০ ও ২০০ টাকার টিকিট ধার্য করা হয়েছে। এদিকে কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে হওয়া ম্যাচগুলির টিকিট ৫০ ও ১০০ টাকায় পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: এখানে হারতে আসিনি, প্রতিপক্ষ ভয় পাবে- অনুশীলনে নেমেই হুঙ্কার ইস্টবেঙ্গল কোচের

বুক মাই শো থেকেই ডুরান্ড কাপের টিকিট বিক্রি কাটা যাবে। বুক মাই শো ওয়েবসাইটে গিয়ে সার্চ অপশনে ডুরান্ড লিখলে ম্যাচগুলির তালিকা চলে আসবে। এর পর আপনার পছন্দ অনুযায়ী ম্যাচে গিয়ে সেখান থেকে টিকিট বুক করে নিতে পারবেন।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলকে ভরসা করতে পারলেন না, ATK MB-তেই থেকে গেলেন প্রীতম

আগামী ১৬ আগস্ট মহমেডান স্পোর্টিং ক্লাব বনাম এফসি গোয়ার মহারণ দিয়েই শুরু হবে ডুরান্ড কাপ। কিন্তু সবচেয়ে বেশি আগ্রহ এবং উন্মাদনার কেন্দ্রে রয়েছে ২৮ অগস্টের ডার্বি। অর্থাৎ ইমামি ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান ম্যাচকে ঘিরে উন্মাদনা ফের বাড়তে শুরু করেছে। বাকি ম্যাচের মতোই ডার্বিতেও টিকিটের দাম একই থাকছে।

তিন ধরনের টিকিট থাকছে এ বারের ডার্বিতে। ৫০, ১০০ ও ২০০ টাকার টিকিট কেটে খেলা দেখতে পারবেন সমর্থকরা। যে রকম চাহিদা বাড়ছে, তাতে খুব বেশি দিন টিকিট পড়ে থাকবে না। ইস্টবেঙ্গল, এটিকে মোহনবাগান এবং মহমেডান ম্যাচের টিকিট ঘিরে চাহিদা একেবারে তুঙ্গে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.