বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ম্যান ইউনাইটেডের সঙ্গে কী এখনও গাঁটছড়ার সম্ভাবনা রয়েছে ইস্টবেঙ্গলের, মিলল স্পষ্ট জবাব
ইস্টবেঙ্গল ক্লাব। ছবি: টুইটার

ম্যান ইউনাইটেডের সঙ্গে কী এখনও গাঁটছড়ার সম্ভাবনা রয়েছে ইস্টবেঙ্গলের, মিলল স্পষ্ট জবাব

  • ইউনাইটেড দলের সঙ্গে বিনিয়োগকারী নয়, বরং দলের মালিক হিসাবে যুক্ত হতে আগ্রহী ছিল বলেই শোনা যাচ্ছিল।

গত বুধবারই ইস্টবেঙ্গলের নতুন বিনিয়োগকারী হিসাবে ইমামি সংস্থার নাম ঘোষণা করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। বহু জল্পনা-কল্পনার পর অবশেষে বিনিয়োগকারীর চিন্তা মিটেছে। তবে ইমামির আগে ইস্টবেঙ্গলের সঙ্গে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের গাঁটছড়া বাঁধার বিষয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল।

একাধিক রিপোর্টে দাবি করা হয়েছিল ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্ক স্থাপন করতে আগ্রহী ম্যান ইউনাইটেড। সেই অনুযায়ী কথাবার্তাও হচ্ছে এবং এর মধ্যস্থতা করছেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ এও জানান যে ম্যান ইউনাইটেড বিনিয়োগকারী নয়, বরং দলের মালিকপক্ষ হিসাবে যুক্ত হতে আগ্রহী। তাই নতুন বিনিয়োগকারী হিসাবে ইমামির নাম ঘোষিত হয়ে গেলেও, ইউনাইটেড-ইস্টবেঙ্গলের গাঁটছড়া বাঁধার জল্পনা অব্যাহত ছিল।

কিন্তু সেই জল্পনা সম্পূর্ণ জলে গেল। ম্যান ইউনাইটেডের তরফে সাফ সাফ জানিয়ে দেওয়া হল, ‘আমাদের আইএসএলের ক্লাব কেনার জন্য দর হাঁকানোর যে কানাঘুষো শোনা যাচ্ছিল, তা সম্পূর্ণ ভিত্তিহীন।’ আইএসএলের সেই ক্লাবটি যে ইস্টবেঙ্গল, তা বুঝতে কারুরই অসুবিধা হওয়ার কথা নয়। এই জবাবের মধ্যে দিয়েই ম্যান ইউনাইটেড ও লাল হলুদের গাঁটছড়ার সমস্তরকম জল্পনা আপাতত এই মুহূর্তের জন্য শেষ হয়ে গেল। এখন দেখার বিনিয়োগকারী ইমামির সঙ্গে মিলে ইস্টবেঙ্গল আসন্ন আইএসএল মরশুমের জন্য ঠিক কেমন দল গড়ে।

 

বন্ধ করুন