বাংলা নিউজ > ময়দান > ফুটবল > এসসি ইস্টবেঙ্গল ছেড়ে জেইমি ভার্ডির প্রাক্তন দলে সই করলেন অ্যান্থনি পিলকিংটন

দল নিয়ে ক্লাবকর্তা ও বিনিয়োগকারী শ্রী সিমেন্টের মধ্যে বিবাদ অব্যাহত। বিবাদের জেরে থমকে গিয়েছে দলগঠন থেকে পরের মরশুমের যাবতীয় পরিকল্পনা। এমনকী আদপেও ইস্টবেঙ্গল পরের মরশুমে আইএসএলে খেলবে কীনা সেই নিয়েও সন্দেহ। এর মধ্যেই গত মরশুমের আরেক তারকা ফুটবলার দল ছাড়লেন। 

দুই পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষর না হলে ফুটবলারদেরও কোনরকম চুক্তি দেওয়া সম্ভব নয় বলে আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। অনিশ্চয়তার মধ্যে নারায়ণ দাস, ব্রাইট এনোবাখারে, দেবজিৎ মজুমদারসহ গত মরশুমের একগুচ্ছ তারকা ফুটবলার ইতিমধ্যেই অন্য দলে নিজেদের নাম লিখিয়েছেন। এবার সেই পথে হাঁটলেন অ্যান্থনি পিলকিংটনও। ৩৩ বছর বয়সী মিডফল্ডার সই করলেন জেইমি ভার্ডির পুরনো দল ফ্লিটউড টাউনে। 

বর্তমানে ইংল্যান্ডের তৃতীয় ডিভিশনে খেলে ফ্লিটউড। প্রসঙ্গত, গত বছরও তৃতীয় ডিভিশনের ক্লাব উইগান অ্যাথলেটিক থেকেই লাল-হলুদ শিবিরে যোগ দিয়েছিলেন এই আইরিশ ফুটবলার। নিজের বল পায়ে দক্ষতা, কঠোর পরিশ্রম দিয়ে সমর্থকদের মন জিতে নিতে সক্ষ হয়েছিলেন পিলকিংটন। তাঁর পা থেকে তিনটি গোলের পাশপাশি তিনটি ঠিকানা লেখা পাসও বেরোয়। তবে আর অপেক্ষা করতে রাজি ছিলেন না প্রাক্তন রিপাবলিক অফ আয়ারল্যান্ড জাতীয় দলের হয়ে খেলা ফুটবলার। ফ্লিটউড টাউনেও এক বছরের চুক্তিতে স্বাক্ষর করেছেন পিলকিংটন।

বন্ধ করুন