বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ATK Mohun Bagan vs East Bengal: খেলা শেষের ১১ মিনিট আগে গোল হজম, ডার্বিতে মোহনবাগানকে হারানো হল না ইস্টবেঙ্গলের

ATK Mohun Bagan vs East Bengal: খেলা শেষের ১১ মিনিট আগে গোল হজম, ডার্বিতে মোহনবাগানকে হারানো হল না ইস্টবেঙ্গলের

ড্র হল এটিকে মোহনবাগান-ইস্টবেঙ্গলের ডার্বি। (ছবি সৌজন্যে, ফেসবুক @EastBengalFootballClub)

ATK Mohun Bagan vs East Bengal: রিলায়েন্স ফাউন্ডেশন ডেভলপমেন্ট লিগে ফিরতি ডার্বিতে মুখোমুখি হয় এটিকে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল। প্রথমার্ধের ৪১ মিনিটে দীপ সাহার পেনাল্টি থেকে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। ৭৯ মিনিটে এটিকে মোহনবাগানকে সমতায় ফেরালেন ফারদিন আলি মোল্লা।

রিলায়েন্স ফাউন্ডেশন ডেভলপমেন্ট লিগে ড্র হয়ে গেল ফিরতি কলকাতা ডার্বি। প্রথমার্ধের শেষলগ্নে দীপ সাহার গোলে ইস্টবেঙ্গল এগিয়ে যওয়ার পর ৭৯ মিনিটে এটিকে মোহনবাগানকে সমতায় ফেরালেন ফারদিন আলি মোল্লা। তবে ইস্টবেঙ্গলের সামনে জয়ের সুবর্ণ সুযোগ ছিল। কারণ লালকার্ড দেখে সুমিত রাঠিকে মাঠ ছাড়তে হয়েছিল। প্রায় ১৫ মিনিট ১০ জনে খেলে ইস্টবেঙ্গল। তবে সার্বিকভাবে ধারেভারে শক্তিশালী মোহনবাগানকে রুখে দিয়ে স্বস্তি বোধ করবে লাল-হলুদ বাহিনী।

শুক্রবার নৈহাটি স্টেডিয়ামে রিলায়েন্স ফাউন্ডেশন ডেভলপমেন্ট লিগে ফিরতি ডার্বিতে মুখোমুখি হয় এটিকে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল। প্রথমার্ধের ৪১ মিনিটে দীপ সাহার পেনাল্টি থেকে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধের দীর্ঘক্ষণ লিড ধরে রাখে লাল-হলুদ শিবির। কিন্তু খেলা শেষ হওয়ার নির্ধারিত সময়ের ১১ মিনিট আগে সমতায় ফেরে এটিকে মোহনবাগান। সুমিতের কর্নার থেকে হেডে গোল করে যান ফারদিন। 

তবে সুমিতের সেই আনন্দ দীর্ঘস্থায়ী হয়নি। ‘অ্যাসিস্ট’-র কিছুক্ষণ পরেই লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সুমিত। তার জেরে শেষ কয়েক মিনিট মোহনবাগানকে ১০ জনে পেয়ে যায় ইস্টবেঙ্গল। সেই সুযোগের সদ্ব্যবহার করতে পারেনি লাল-হলুদ শিবির। ১-১ গোলেই শেষ হয় ফিরতি ডার্বি। তবে শুক্রবার যেভাবে গোল ফস্কেছেন মোহনবাগানের খেলোয়াড়রা, তাতে সবুজ-মেরুন শিবিরও হতাশ হবে। ম্যাচের অধিকাংশ সময় নিয়ন্ত্রণ করলেও তিন পয়েন্ট অধরা থেকে গিয়েছে।

আরও পড়ুন: CM Mamata Banerjee on East Bengal's performance in ISL: ‘অনেকটা দেরি করে ফেলেছে’, ইস্টবেঙ্গলের দল গঠন নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী

উল্লেখ্য, রিলায়েন্স ফাউন্ডেশন ডেভলপমেন্ট লিগের প্রথম লেগে ডার্বিও ড্র হয়েছিল। গত মার্চের সেই ডার্বিতে কোনও দলই গোল করতে পারেনি। তবে ধারেভারে অনেক এগিয়ে থাকা এটিকে মোহনবাগানকে আটকে দিয়েছিল লাল-হলুদ বাহিনী। ম্যাচের একেবারে শেষলগ্নে জয়ের সুবর্ণ সুযোগ পেয়েছিল মোহনবাগান। কিন্তু হামতের পেনাল্টি রুখে দিয়েছিলেন আদিত্য পাত্র। ফিরতি বলে সুহের ভাটের শটও রুখে দিয়েছিলেন লাল-হলুদের গোলকিপার।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.