বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দল গঠন নিয়ে শনিবার হয়তো বৈঠক ইস্টবেঙ্গল-বিনিয়োগকারীদের, ফুটবলার পাওয়া নিয়ে চাপ
ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধলেও দল গঠন নিয়ে সমস্যায় ইস্টবেঙ্গল।

দল গঠন নিয়ে শনিবার হয়তো বৈঠক ইস্টবেঙ্গল-বিনিয়োগকারীদের, ফুটবলার পাওয়া নিয়ে চাপ

  • শুধু গাঁটছড়া বাঁধলেই তো হবে না, আইএসএলের জন্য টিমও তৈরি করতে হবে। কিন্তু টিম তৈরি করার জন্য প্লেয়ার কোথায়? ইমামি গ্রুপের ডিরেক্টর আদিত্য আগরওয়াল নিজেই দাবি করেছেন, ‘দল গঠনের জন্য আমরা অনেকটাই দেরী করে ফেলেছি। বেশির ভাগ ফুটবলারই বিভিন্ন ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ।’

বিনিয়োগকারী নিয়ে ইস্টবেঙ্গল যে তীব্র সমস্যার মাঝে পড়েছিল, তার থেকে লাল-হলুদকে ফের উদ্ধার করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার নবান্নে সাংবাদিক সম্মেলন করে মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, ইস্টবেঙ্গলের আইএসএল খেলার সমস্যা মিটে গিয়েছে। ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধছে লাল-হলুদ।

তবে শুধু গাঁটছড়া বাঁধলেই তো হবে না, আইএসএলের জন্য টিমও তৈরি করতে হবে। কিন্তু টিম তৈরি করার জন্য প্লেয়ার কোথায়? ইমামি গ্রুপের ডিরেক্টর আদিত্য আগরওয়াল নিজেই দাবি করেছেন, ‘দল গঠনের জন্য আমরা অনেকটাই দেরী করে ফেলেছি। বেশির ভাগ ফুটবলারই বিভিন্ন ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ।’ ইস্টবেঙ্গলের কিন্তু প্রতি বার এই একটাই সমস্যা হচ্ছে। বিনিয়োগকারী নিয়ে মরশুমের শুরুটা কেটে যায়। তার পর আর শক্তিশালী দল গঠনের জন্য ভালো ফুটবলার পাওয়া যায় না। যে কারণে তাদের ডুবতে হয়েছে পরপর দুই বছর আইএসএলে।

আরও পড়ুন: ইউনাইটেডের জল্পনায় জল, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে এবার ইস্টবেঙ্গলের হাত ধরল ইমামি

তবে আদিত্য আগরওয়াল জানিয়েছেন, শনিবার তাঁরা বৈঠকে বসতে পারেন। তিনি বলেছেন, ‘শনিবার একটি বৈঠক হওয়ার কথা রয়েছে, যদিও চূড়ান্ত কিছু নয়। তবে সমর্থকদের বলতে পারি, আমরা শক্তিশালী দল গড়ব।’

গত মরশুম শেষে শ্রী সিমেন্টের সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি ভেঙেছিল। ইতিমধ্যেই সমস্ত স্বত্ব ইস্টবেঙ্গলকে ফিরিয়ে দিয়েছে শ্রী সিমেন্ট। দলের নতুন বিনিয়োগকারী কে হবে, সেই নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছিল। ইমামিকে পেয়ে এ বার সমর্থকদের মুখে হাসি ফুটল বটে, তবে দল গঠন নিয়ে চাপটা এ বারও থেকে গেল।

বন্ধ করুন