বাংলা নিউজ > ময়দান > ফুটবল > বিনিয়োগকারীদের কাছে ইস্টবেঙ্গলের পাঠানো ফুটবলারদের তালিকা প্রকাশ্যে
ইস্টবেঙ্গলের পাঠানো ফুটবলারদের তালিকাকে একেবারেই গুরুত্বই দেয়নি শ্রী সিমেন্ট।
ইস্টবেঙ্গলের পাঠানো ফুটবলারদের তালিকাকে একেবারেই গুরুত্বই দেয়নি শ্রী সিমেন্ট।

বিনিয়োগকারীদের কাছে ইস্টবেঙ্গলের পাঠানো ফুটবলারদের তালিকা প্রকাশ্যে

  • চুক্তি জট মেটার পর ক্লাবের কর্তারা শ্রী সিমেন্টকে ফুটবলারদের একটি তালিকা পাঠিয়েছিলেন। সেই তালিকায় তাঁদের নজরে থাকা ভারতীয় খেলোয়াড়দের নাম ছিলো। কিন্তু শ্রী সিমেন্ট আধিকারিকরা সেই তালিকাকে একেবারেই গুরুত্ব না দিয়ে, নিজেদের স্কাউট করা খেলোয়াড়দেরই চুক্তিবদ্ধ করেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে হয়তো চুক্তি জটের সমাধান হয়ে গিয়েছে। কিন্তু ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে বিনিয়োগকারীদের মনোমালিন্য এতটুকু কমেনি। সেটা তাদের কার্যকলাপেই প্রতি মুহূর্তে প্রমাণ হয়ে যাচ্ছে।

চুক্তি জট মেটার পর ক্লাবের কর্তারা শ্রী সিমেন্টকে ফুটবলারদের একটি তালিকা পাঠিয়েছিলেন। সেই তালিকায় তাঁদের নজরে থাকা ভারতীয় খেলোয়াড়দের নাম ছিলো। কিন্তু শ্রী সিমেন্ট আধিকারিকরা সেই তালিকাকে একেবারেই গুরুত্ব না দিয়ে, নিজেদের স্কাউট করা খেলোয়াড়দেরই চুক্তিবদ্ধ করেন। তবে কিছু ফুটবলার এমনও রয়েছেন, যাঁরা শ্রী সিমেন্ট এবং কর্মকর্তা উভয়পক্ষেরই তালিকায় রয়েছেন। তবে ক্লাব কর্তাদের তালিকায় থাকা অনেক ফুটবলার এমনও ছিলেন, যাঁরা নাকি ইন্ডিয়ান সুপার লিগ খেলার যোগ্যই নন, এমনটাই দাবি বিনিয়োগকারী সংস্থার। লাল-হলুদ কর্তাদের পাঠানো ফুটবলারদের তালিকা প্রকাশ্যে আসার পর, সেটা ভাইরাল হয়ে গিয়েছে।

ইস্টবেঙ্গল আর শ্রী সিমেন্টের মধ্যে ঝামেলা যে পুরো মেটার নয়, সেটা চুক্তি জট কেটে যাওয়ার পরও প্রতি মুহূর্তে বোঝা গিয়েছে। তবে শ্রী সিমেন্ট নিজেদের মতো করে আইএসএলের টিম গুছিয়ে নেওয়ার চেষ্টা করছে। মহম্মদ রফিক, জেজে, বিকাশ জাইরু, শঙ্কর রায়, মীরশাদ, জ্যাকিচাঁদ সিং, আদিল খান, রাজু গায়কোয়াড়দের মতো ফুটবলারদের ইতিমধ্যেই সই করিয়েছে এসসি ইস্টবেঙ্গল। তবে বিদেশি ফুটবলার হিসেবে কাদের সঙ্গে চুক্তি করা হয়েছে, এখনও সে কথা জানা যায়নি। তবে শেষ মুহূর্তে দল গড়তে নেমে, বেশ সমস্যাতেই পড়তে হচ্ছে এসসি ইস্টবেঙ্গলকে।

বন্ধ করুন