বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রক্ষণ মজবুত করতে চেন্নাইয়িনের তরুণকে নেওয়ার পথে ইস্টবেঙ্গল
জেরি লালরিনজুয়ালা।

রক্ষণ মজবুত করতে চেন্নাইয়িনের তরুণকে নেওয়ার পথে ইস্টবেঙ্গল

  • টানা ছ'মরশুম চেন্নাইয়ের দলে কাটানোর পর এই মরশুমে জেরি লালরিনজুয়ালাকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি এখন ফ্রি প্লেয়ার। তাঁকে পেতে আগ্রহী আইএসএলের অনেক ক্লাবই।

চেন্নাইয়িন এফসি-তে খেলা ফুটবলারকে নেওয়ার পথে এ বার কলকাতার শতাব্দী প্রাচীন ক্লাব ইস্টবেঙ্গল। কিছু দিন ধরে মিজোরামের জেরি লালরিনজুয়ালাকে নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল। এক সময় ইন্ডিয়ান সুপার লিগ এবং আই লিগের সেরা উদীয়মান ফুটবলার কোন দলে যোগ দেন, তা নিয়ে চলছিল নানা জল্পনা। তবে এখন শোনা যাচ্ছে, লাল-হলুদে সই করছেন লালরিনজুয়ালা। তাঁর সঙ্গে সই পর্ব মিটলে নিঃসন্দেহে আরও মজবুত হবে ইস্টবেঙ্গলের রক্ষণ।

টানা ছ'মরশুম চেন্নাইয়ের দলে কাটানোর পর এই মরশুমে জেরি লালরিনজুয়ালাকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি এখন ফ্রি প্লেয়ার। তাঁকে পেতে আগ্রহী আইএসএলের অনেক ক্লাবই।

আরও পড়ুন: কলকাতার সঙ্গে গভীর যোগ, অ্যাস্টন ভিলার তারকাকে নিয়ে চলছে EB, ATK MB-র টানাটানি

আরও পড়ুন: ভারতে ব্যর্থ মুম্বই সিটির প্রাক্তন কোচকে দলের দায়িত্ব দিতে আগ্রহী ইস্টবেঙ্গল!

সূত্রের খবর, দুই বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে  যাচ্ছেন জেরি। মূলত রক্ষণ ভাগের ফুটবলার তিনি। উইং বরাবর দারুণ দৌড়ের জন্য সুনাম রয়েছে তাঁর। ওভারল্যাপে উঠে এসে আক্রমণে সাহায্য করার ক্ষেত্রেও বড় ভূমিকা নেন তিনি।

চেন্নাইয়িন ফুটবল ক্লাবে দীর্ঘ দিন খেলার পর এ বার তিনি দল বদল করতে পারেন বলে মে মাসে জানা গিয়েছিল। ২০১৬ সাল থেকে চেন্নাইয়িনে খেলছে জেরি। প্রায় একশোটি ম্যাচ খেলেছেন সেখানে।

চেন্নাইয়ের ক্লাবে থাকার সময় জিতেছিলেন ইন্ডিয়ান সুপার লিগ। ২০১৭-১৮ মরশুমে লিগ সেরার শিরোপা পেয়েছিলেন। ব্যক্তিগত ভাবে ২০১৬ সালের ইন্ডিয়ান সুপার লিগের সেরা উদীয়মান ফুটবলারের সম্মান পেয়েছিলেন জেরি লালরিনজুয়ালা। ২০১৬-১৭ আই লিগেও পেয়েছিলেন সেরা উঠতি ফুটবলারের কৃতিত্ব।

বন্ধ করুন