বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইস্টবেঙ্গলের বিরুদ্ধে জোড়া গোল করা উইঙ্গারকেই সই করাতে চলেছে লাল-হলুদ
ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ম্যাচে জোড়া গোল করে মধ্যমণি আরিদাই কাব্রেরা। ছবি- আইএসএল।
ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ম্যাচে জোড়া গোল করে মধ্যমণি আরিদাই কাব্রেরা। ছবি- আইএসএল।

ইস্টবেঙ্গলের বিরুদ্ধে জোড়া গোল করা উইঙ্গারকেই সই করাতে চলেছে লাল-হলুদ

  • লা লিগায় খেলার অভিজ্ঞতাও রয়েছে ৩৩ বছর বয়সি এই উইঙ্গারের।

গত মরশুমের ডামাডোলের পর একেবারে শেষ মুহূর্তে দল গঠন করে চূড়ান্ত ব্যর্থ হয়েছিল ইস্টবেঙ্গল। আইএসএলের লিগ তালিকায় একেবারে লাস্টবয় হিসাবে শেষ করেছিল লাল-হলুদ। এবার আর সেই ভুলের পুনরাবৃত্তি ঘটাতে চায় না কলকাতা জায়ান্টসরা, তাই এখন থেকেই দল গঠনের কাজ শুরু করে দিয়েছে তারা।

সদ্যই মরশুমের প্রথম বিদেশি হিসাবে এফসি গোয়ার হয়ে গত মরশুমে খেলা ডিফেন্ডার ইভান গঞ্জালেসকে সই করিয়েছে লাল-হলুদ। এবার দ্বিতীয় বিদেশির সঙ্গেও চুক্তি প্রায় পাকা। Khel Now-র রিপোর্ট অনুযায়ী, গত মরশুমে ওড়িশা এফসির হয়ে খেলা উইঙ্গার আরিদাই কাব্রেরার সঙ্গে ইস্টবেঙ্গলের কথাবার্তা একেবারে শেষ পর্য়ায়ে। ৩৩ বছর বয়সি কাব্রেরা গত মরশুমে ওড়িশার হয়ে মোট ১৭টি ম্যাচ খেলেছিলেন। এই ১৭টি ম্যাচে পাঁচটি গোলের পাশাপাশি একটি অ্যাসিস্টও প্রদান করেছিলেন কাব্রেরা। 

ঘটনাক্রমে, ৩০ নভেম্বর ইস্টবেঙ্গলের বিরুদ্ধেই জোড়া গোল করেছিলেন স্প্যানিশ উইঙ্গার। তাই তাঁর দক্ষতা একেবারে সামনে থেকে দেখার সুযোগ পান ইস্টবেঙ্গল কর্তৃপক্ষ। নিজের কেরিয়ারে ৪২০ ম্যাচ খেলা কাব্রেরা গোল করার পাশাপাশি গোল করাতেও পারেন। তিনি লা লিগায় মায়োকার হয়ে দু'টি ম্য়াচও খেলেছেন। এছাড়া লাস পালমাস, জিরোনার মতো ক্লাবের হয়ে খেলার অভিজ্ঞতাও রয়েছে তাঁর। গত মরশুমে ইস্টবেঙ্গলের গোল করার ক্ষেত্রে বিশাল সমস্যায় পড়তে হয়েছিল। কাব্রেরা এলে সেই সমস্যা কিছুটা কমবে বলেই আশা করা যায়।

বন্ধ করুন