বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Durand Derby: রাগ কমল না ইস্টবেঙ্গলের, নিল না ভিভিআইপি টিকিট, ডার্বি দেখতে ভোর থেকে লম্বা লাইন সমর্থকদের

Durand Derby: রাগ কমল না ইস্টবেঙ্গলের, নিল না ভিভিআইপি টিকিট, ডার্বি দেখতে ভোর থেকে লম্বা লাইন সমর্থকদের

ডার্বির টিকিটের লম্বা লাইন ইস্টবেঙ্গল তাঁবুর সামনে। ছবি- টুইটার

কমপ্লিমেন্টারি টিকিট বাড়িয়েও রাগ কমল না ইস্টবেঙ্গলের। ডুরান্ড ডার্বির ভিভিআইপি টিকিট নিলেন না লাল-হলুদ কর্তারা। পাশাপাশি ডার্বির টিকিট কাটতে ভোর থেকে লম্বা লাইন দুই প্রধানের সমর্থকদের।

ডুরান্ড কমিটির বিরুদ্ধে নিজেদের আন্দোলন বজায় রাখল ইস্টবেঙ্গল। ডার্বির ভিভিআইপি বক্স টিকিট নিলেন না লাল-হলুদ কর্তারা। আগামী শনিবার ডুরান্ড ডার্বি। মরশুমের প্রথম বড় ম্যাচে নামছে মোহনবাগান সুপার জায়ান্ট এবং ইস্টবেঙ্গল। কিন্তু সেই ম্যাচে নামার আগেই ডুরান্ড কমিটির সঙ্গে সংঘাতে চলে গেলেন লাল-হলুদ কর্তারা।

এই ডার্বির টিকিট বন্টন নিয়ে সেনার সিদ্ধান্তের বিরুদ্ধে থাকে দুই প্রধানের কর্তারা। পরিস্থিতি সামাল দিতে দুই দলের কর্তা এবং ডুরান্ড কমিটির কর্তাদের সঙ্গে বৈঠকে বসেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। আর সেই বৈঠকে শেষ না করেই বেরিয়ে যান ইস্টবেঙ্গল কর্তারা। টিকিট বন্টন নিয়ে সেনার নয়া নির্দেশিকা মোটেই পছন্দ হয়নি দুই প্রধানের। এমনকী কমপ্লিমেন্টারি টিকিটের সংখ্যাও বাড়ানোর অনুরোধ করেন লাল-হলুদ কর্তারা। যদিও ডুরান্ড কমিটি সেই অনুরোধ মেনে নেয়। দুই ক্লাবকেই ৫ হাজার কমপ্লিমেন্টারি টিকিট দেওয়ার সিদ্ধান্ত নেয়।

কিন্তু তাতেও বরফ গলল না। ডুরান্ড কমিটি ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের জন্য ১৫টি ভিভিআইপি বক্স টিকিট ধার্য্য করে। প্লাজা কিউ প্লাস আর ১৫০টি এবং ফ্রি-সিট ৫০টি, ভিভিআইপি কার পাস ৪টি এবং আইওসি কার পাস ১৫ টি দেওয়া হবে। কিন্তু সেই ভিভিআইপি টিকিট ইস্টবেঙ্গল ফিরিয়ে দিয়েছে বলে জানা গিয়েছে। যদিও মোহনবাগান ডুরান্ডের দেওয়া টিকিট গ্রহণ করেছে। পাশাপাশি আইএফএকে ১২০০ টি টিকিট দিয়েছে ডুরান্ড কতৃপক্ষ। মহামেডান স্পোর্টিংকেও ২৫০টি টিকিট দেওয়া হয়েছে। দুই দলের সমর্থকরা বৃহস্পতিবার এবং শুক্রবার সকাল ১১টা থেকে ৬টা পর্যন্ত টিকিট কাটতে পারবেন। যদি টিকিট থাকে তাহলে ম্যাচের দিন সকাল ১১ টা থেকে ১টা পর্যন্ত টিকিট দেওয়া হবে। শুধুমাত্র অফ লাইনেই টিকিট দেওয়া হবে। অনলাইনে টিকিট দেওয়া হবে না।

ডার্বির টিকিট কাটতে বুধবার সকাল থেকেই ভিড় জমাতে থাকেন সমর্থকরা। তারপর জানানো হয় ডুরান্ড কমিটি টিকিট না পাঠানোয় ক্লাবগুলি টিকিট দিতে পারছে না। যদিও রাতে জানিয়ে দেওয়া হয় বৃহস্পতিবার থেকে সমর্থকরা নিজেদের ক্লাবের কাউন্টারে গিয়ে টিকিট কাটতে পারবেন। তবে একজনকে তিনটির বেশি টিকিট দেওয়া হবে না। বুধবার ইস্টবেঙ্গলের কর্মসমিতির সদস্যরা বৈঠকে বসেন, সেখানে ৫০০০ কমপ্লিমেন্টারি টিকিটের জন্য ডুরান্ড কমিটিকে ধন্যবাদ জানালেও ভিআইপি এবং ভিভিআইপি টিকিট না বাড়ানোর জন্য তারা তা গ্রহণ করেনি। সেই সঙ্গে ডুরান্ড কমিটির কাছে দুঃখপ্রকাশ করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.