বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মার্চে ইস্টবেঙ্গলের বোর্ড মিটিং, সেখানেই নির্ধারিত হতে কনস্ট্যান্টাইনের ভাগ্য

মার্চে ইস্টবেঙ্গলের বোর্ড মিটিং, সেখানেই নির্ধারিত হতে কনস্ট্যান্টাইনের ভাগ্য

স্টিফেন কনস্ট্যান্টাইন।

গোটা মরশুমে বেশ কয়েক বার দলের বাজেট নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন কনস্ট্যানটাইন।‌ দল গঠন নিয়েও বারবার ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। এমন কী সদ্য ডার্বিতে হারের পরেই বিদেশি নির্বাচন এবং বাজেট নিয়ে মুখ খোলেন স্টিফেন। এই বিষয়গুলি একেবারেই ভালো ভাবে নেননি বিনিয়োগকারী সংস্থার কর্তারা।

বহু দিন ধরেই স্টিফেন কনস্ট্যানটাইনকে নিয়ে সমালোচনা চলছিল। তাঁর উপর অনেক আগেই বেশ বিরক্ত হয়ে ছিলেন ইস্টবেঙ্গলের কর্তারা। শনিবার ডার্বিতে হারের পর কি ব্রিটিশ কোচের আস্থা পুরোই হারিয়ে ফেলল লাল-হলুদ? ডার্বির পরে ময়দানে কান পাতলেই কানাঘুষো তেমনই শোনা যাচ্ছে।

চুক্তিতে সই না হলেও, ব্রিটিশ কোচকে আরও এক বছর রেখে দেওয়ার সিদ্ধান্ত কার্যত নিয়ে ফেলেছিলেন ইস্টবেঙ্গল কর্তারা। কিন্তু জানা গিয়েছে, কনস্ট্যান্টাইনের কোচিংয়ে দলের যা পারফরম্যান্স, তাতে একেবারেই সন্তুষ্ট নয় বিনিয়োগকারী সংস্থার কর্তারা। তাই এখনও স্টিফেনের সঙ্গে চুক্তি নবিকরণ করা হয়নি।

আরও পড়ুন: EBFC vs ATK MB: আটে ৮- স্লাভকো, পেত্রাতোসের গোলে জিতে তিনে শেষ করল মোহনবাগান

খবর, আইএসএল‌ শেষ হওয়ার পর বোর্ড মিটিং ডাকা হবে। সুপার কাপ শুরু হওয়ার আগে মার্চেই হবে এই বৈঠক। সেখানেই সম্ভবত নির্ধারিত হবে ব্রিটিশ কোচের ভাগ্য। গোটা মরশুমে বেশ কয়েক বার দলের বাজেট নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন কনস্ট্যানটাইন।‌ দল গঠন নিয়েও বারবার ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। এমন কী সদ্য ডার্বিতে হারের পরেই বিদেশি নির্বাচন এবং বাজেট নিয়ে মুখ খোলেন স্টিফেন। এই বিষয়গুলি একেবারেই ভালো ভাবে নেননি বিনিয়োগকারী সংস্থার কর্তারা। তাই বিকল্প ব্যবস্থা নিয়েও আলোচনা করা হবে বোর্ড মিটিংয়ে।

আরও পড়ুন: ISL 2022-23 ফাইনাল হবে গোয়াতেই, দিনক্ষণ জানিয়ে দিল টুর্নামেন্ট কর্তৃপক্ষ

গত তিন বছর বিনিয়োগকারীর সমস্যার জন্য শেষ মুহূর্তে দল গড়তে হয়েছে ইস্টবেঙ্গলকে। তাই এ বার আগে থেকেই এই প্রক্রিয়া শুরু করে দিতে চায় লাল হলুদ ম্যানেজমেন্ট। ক্লেটন সিলভা ছাড়া আর কোনও বিদেশিকে রাখতে চান না কর্তারা। তাই ভালো বিদেশির খোঁজ এখন থেকেই শুরু করে চাইছেন তাঁরা।

এ দিকে ৩১ মে পর্যন্ত স্টিফেনের সঙ্গে চুক্তি রয়েছে। তার আগে সুপার কাপ। তাই এখনই এই প্রসঙ্গে ব্রিটিশ কোচের সঙ্গে কথা বলতে চাইছে না ম্যানেজমেন্ট। সুপার কাপের পরই কোচ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। এই মুহূর্তে ফুটবলারদের দুই সপ্তাহ ছুটি দিয়েছেন কনস্ট্যানটাইন। বিদেশিরা দেশে ফিরে গিয়েছেন। স্টিফেন নিজেও ইংল্যান্ডে‌ ফিরে গিয়েছেন। মার্চের দ্বিতীয় সপ্তাহে সুপার কাপের জন্য প্রস্তুতি শুরু করার কথা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘অযৌক্তিক আটক’!পরমাণু যোগ সন্দেহে মুম্বই বন্দরে পাক-জাহাজকে রুখতেই সরব ইসলামাবাদ ২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.