বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > EB vs KBRC Live Streaming: ISL-এ জ্বলবে মশাল? অনলাইনে কোথায় দেখবেন ইস্টবেঙ্গল-কেরালা ব্লাস্টার্স ম্যাচ?

EB vs KBRC Live Streaming: ISL-এ জ্বলবে মশাল? অনলাইনে কোথায় দেখবেন ইস্টবেঙ্গল-কেরালা ব্লাস্টার্স ম্যাচ?

আজ কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে নামছে ইস্টবেঙ্গল। (ছবি সৌজন্যে ইস্টবেঙ্গল)

East Bengal vs Kerala Blasters Live Streaming: আইএসএলের বোধন আজ। প্রথম ম্যাচে কোচির জহরলাল নেহরু স্টেডিয়ামে কোচি ব্লাস্টার্সের বিরুদ্ধে নামতে চলেছে ইস্টবেঙ্গল।

আজ বোধন হতে চলেছে ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল)। প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে ইস্টবেঙ্গল এবং কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters vs East Bengal)।

কোথায় ইস্টবেঙ্গল বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ হবে?

কোচির জহরলাল নেহরু স্টেডিয়ামে কোচি ব্লাস্টার্সের বিরুদ্ধে নামতে চলেছে ইস্টবেঙ্গল।

কখন ইস্টবেঙ্গল বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ শুরু হবে?

শুক্রবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট থেকে শুরু হবে ইস্টবেঙ্গল বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ।

কোন চ্যানেলে ইস্টবেঙ্গল বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ দেখা যাবে?

অনলাইনে স্টার স্পোর্টস ওয়ান (Star Sports 1), স্টার স্পোর্টস ওয়ান এইচডি (Star Sports 1 HD) এবং স্টার স্পোর্টস থ্রি (Star Sports 3) সরাসরি ইস্টবেঙ্গল বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ দেখা যাবে।

আরও পড়ুন: East Bengal: বাকিদের চেয়ে অনেক পিছিয়ে, আমরা প্লে-অফে গেলে অলৌকিক বিষয় হবে- ISL-এ নামার আগেই হেরে বসে ইস্টবেঙ্গল কোচ

অনলাইনে কোথায় ইস্টবেঙ্গল বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ দেখা যাবে?

ডিজনি প্লাস হটস্টার (Disney+Hotstar) এবং জিয়ো টিভিতে (JioTv) ইস্টবেঙ্গল বনাম কেরালা ব্লাস্টার্সের লাইভ স্ট্রিমিং হবে। অর্থাৎ অনলাইনে ডিজনি প্লাস হটস্টার এবং জিয়ো টিভিতে খেলা দেখতে পারবেন। সেইসঙ্গে যাবতীয় লাইভ আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

আরও পড়ুন: EB vs KBFC LIVE: জয় দিয়েই ISL অভিযান শুরু? নয়া স্বপ্নে বিভোর ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গলের প্রস্তুতি

  • ম্যাচের আগেরদিন ইস্টবেঙ্গল কোচ স্টিভন কনস্টানটাইন বলেছেন, 'আমি আপনাদের কাছে প্রতিজ্ঞা করতে পারি যে আগামিকালের ম্যাচে হারতে আসিনি। লিগ টেবিলের শেষে ইস্টবেঙ্গলকে রাখতে আমি আসিনি।' 
  • একইসুরে ইস্টবেঙ্গলের পাঁচ অধিনায়কের অন্যতম সৌভিক চক্রবর্তী বলেন, ‘ইস্টবেঙ্গলের নামটাই যথেষ্ট। আমি কলকাতার ছেলে হওয়ায় এই দলটার সঙ্গে যুক্ত থাকার সিদ্ধান্ত নিয়েছি। ছোটোবেলা থেকেই আমি ইস্টবেঙ্গলের জার্সি পরে খেলতে চাইতাম।’

বন্ধ করুন