বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রবিবার মেদিনীপুরে হবে ইস্ট-মোহনের লড়াই! বাংলার ডার্বি ঘিরে উত্তেজনা তুঙ্গে
রবিবার মেদিনীপুরে হবে ইস্টবেঙ্গল-মোহনবাগানের লড়াই

রবিবার মেদিনীপুরে হবে ইস্ট-মোহনের লড়াই! বাংলার ডার্বি ঘিরে উত্তেজনা তুঙ্গে

  • আগামী রবিবার মেদিনীপুর শহরের অরবিন্দ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কলকাতা ডার্বি।হ্যা কলকাতা নয়, মেদিনীপুরেই মুখোমুখি হবে বাংলা ফুটবলের দুই প্রধান অর্থাৎ মোহনবাগান এবং ইস্টবেঙ্গলের তারকা ফুটবলাররা। মোহনবাগান-ইস্টবেঙ্গল ম্যাচ ঘিরে মেদিনীপুরে বাড়তে শুরু করেছে ফুটবলের উত্তেজনা।

আগামী রবিবার মেদিনীপুর শহরের অরবিন্দ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কলকাতা ডার্বি।হ্যা কলকাতা নয়, মেদিনীপুরেই মুখোমুখি হবে বাংলা ফুটবলের দুই প্রধান অর্থাৎ মোহনবাগান এবং ইস্টবেঙ্গলের তারকা ফুটবলাররা। মোহনবাগান-ইস্টবেঙ্গল ম্যাচ ঘিরে মেদিনীপুরে বাড়তে শুরু করেছে ফুটবলের উত্তেজনা। 

কলকাতার দু’প্রধানে খেলা বর্তমান এবং প্রাক্তন ফুটবলাররা খেলবেন এই ম্যাচে। মহম্মদ রফিক, হীরা মণ্ডল, জয়ন্ত সেন, অভ্র মণ্ডল, রহিম নবি, অর্ণব মণ্ডল, অসীম বিশ্বাস, দীপঙ্কর মণ্ডল, শুভ কুমার, সন্দীপ নন্দী, লালকমল ভৌমিকদের মতো প্রাক্তন এবং বর্তমান ফুটবলারদের নিয়ে তৈরি করা হবে দু’টি দল।

আরও পড়ুন… ‘আমি ATK MB ছাড়তে চাইনি, ক্লাব আমাকে বাধ্য করেছে’, রয় কৃষ্ণের পর বোমা প্রবীরেরও

ডার্বির আয়োজক মেদিনীপুর সদর মহকুমা ক্রীড়া সংস্থা। জেলার প্রতিশ্রুতিমান ফুটবলার ছিলেন রাম ট্যান্ডন। কিছু দিন আগে তাঁর মৃত্যু হয়। রামের স্মরণে ইস্টবেঙ্গল-মোহনবাগানের ফুটবলারদের নিয়ে খেলার আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন… ‘আমি ATK MB ছাড়তে চাইনি, ক্লাব আমাকে বাধ্য করেছে’, রয় কৃষ্ণের পর বোমা প্রবীরেরও

মোহনবাগান-ইস্টবেঙ্গল ম্যাচ ঘিরে মেদিনীপুরের বাসিন্দাদের মধ্যে উৎসাহ তুঙ্গে। কারণ বহু বছর পরে জেলায় এমন বড় মাপের ফুটবল ম্যাচ হতে চলেছে। আয়োজকদের আশা সাড়ে পাঁচ হাজার দর্শকাসনের গ্যালারি ভর্তি হয়ে যাবে। ম্যাচ ঘিরে থাকছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। বৃহস্পতিবার থেকে শুরু হবে টিকিট বিক্রি। ডার্বির টিকিটের দাম রাখা হয়েছে ৩০, ৫০ এবং ১০০ টাকা। এই ম্যাচ থেকে সংগৃহীত টাকা দিয়ে সাহায্য করা হবে প্রয়াত ফুটবলারের পরিবারকে।

বন্ধ করুন