বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দল বদলের খবর: রক্ষণকে মজবুত করতে সার্থক গোলুইকে ঘরে ফেরাতে চাইছে ইস্টবেঙ্গল
সার্থক গোলুইকে ঘরে ফেরাতে চাইছে ইস্টবেঙ্গল 
সার্থক গোলুইকে ঘরে ফেরাতে চাইছে ইস্টবেঙ্গল 

দল বদলের খবর: রক্ষণকে মজবুত করতে সার্থক গোলুইকে ঘরে ফেরাতে চাইছে ইস্টবেঙ্গল

  • সূত্রের খবর সার্থক গোলুইয়ের জন্য উৎসাহ দেখাচ্ছে ইস্টবেঙ্গল ক্লাব। তারা আসন্ন দল বদলের বাজারে সার্থক গোলুইকে নিজেদের জালে তুলে নিতে চাইছে। একটি সূত্র নিশ্চিত করেছে যে,ইস্টবেঙ্গল বর্তমানে সার্থকের সঙ্গে আলোচনা করছে এবং একাধিক বছরের চুক্তিতে তাঁকে নিজেদের দলে নিতে চাইছে।

শ্রী সিমেন্ট যুগের অবসান ঘটিয়ে ইস্টবেঙ্গল এ বার নতুন মরশুমের দল গঠনের দিকে মন দিয়েছে।রেড অ্যান্ড গোল্ডস তাদের হারানো গৌরব পুনরুদ্ধার করতে বদ্ধপরিকর। মশাল বহনকারীরা তাই আগে থেকেই আসন্ন মরশুমের জন্য শক্তিশালী দল গঠন করা শুরু করে দিয়েছে। সূত্রের খবর সার্থক গোলুইয়ের জন্য উৎসাহ দেখাচ্ছে ইস্টবেঙ্গল ক্লাব। তারা আসন্ন দল বদলের বাজারে সার্থক গোলুইকে নিজেদের জালে তুলে নিতে চাইছে। একটি সূত্র নিশ্চিত করেছে যে,ইস্টবেঙ্গল বর্তমানে সার্থকের সঙ্গে আলোচনা করছে এবং একাধিক বছরের চুক্তিতে তাঁকে নিজেদের দলে নিতে চাইছে।

সার্থক গোলুই একজন AIFFএলিট অ্যাকাডেমি স্নাতক ফুটবলার। সার্থক গোলুই মোহনবাগানের সাথে তাঁর পেশাদার ক্যারিয়ার শুরু করেছিলেন। ২০১৭-১৮ সালে সার্থক পুণে সিটির সাথে তাঁর ইন্ডিয়ান সুপার লিগে অভিষেক করেছিলেন। প্রথম মরশুমে ডিফেন্ডার হিসাবে দারুণ পারফর্ম করেছিলেন সার্থক। স্ট্যালিয়নদের সেমিফাইনালে পৌঁছাতে অনেকটা সাহায্য করেছিল সার্থকের পারফরমেন্স। পরের মরশুমে শক্তি বাড়িয়ে মাঠে নেমেছিল তাঁরা। তবে পুণে একটি দল হিসাবে লড়াই করেছিল এবং শীর্ষ চারে উঠতে পারেনি। সার্থককে নিজেদের দলে নিয়ে লাল হলুদের রক্ষণকে মজবুত করতে চাইছেন ইস্টবেঙ্গল কর্তারা।

পুণের ক্লাবে দুই বছর থাকার পর,সার্থক ২০১৯-২০ মরশুমের আগে আইসল্যান্ডার্সদের সঙ্গে চুক্তিবদ্ধ করেন। তিনি মুম্বইয়ের সঙ্গে খুব ভাল শুরু করেছিলেন এবং সেই নির্দিষ্ট মরশুমে তাদের সেরা ডিফেন্ডার ছিলেন সার্থক। যাইহোক,পরের মরশুমে গোলুই সার্জিও লোবেরার নেতৃত্বাধীন দলের হয়ে শুরু করতে ব্যর্থ হন এবং জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে রেড অ্যান্ড গোল্ডসের সঙ্গে চুক্তিবদ্ধ হন। ইস্টবেঙ্গলের হয়ে ভাল পারফর্ম করে ২৪ বছর বয়সী সার্থক গোলুই গত মরশুমে বেঙ্গালুরু এফসির সঙ্গে চুক্তিবদ্ধ করেন। তবে ৩১ মে তার সেই চুত্কির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। যা খবর তাতে দীর্ঘমেয়াদী চুক্তিতে ইস্টবেঙ্গলে ফিরতে চলেছেন সার্থক গোলুই।

বন্ধ করুন