বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > পুরো স্পোর্টিং রাইটস নয়, ইমামির হাতে শুধু ফুটবল রাইটস তুলে দেবে ইস্টবেঙ্গল

পুরো স্পোর্টিং রাইটস নয়, ইমামির হাতে শুধু ফুটবল রাইটস তুলে দেবে ইস্টবেঙ্গল

যুবভারতীতে টিম ইস্টবেঙ্গল 

ইমামির সঙ্গে আলোচনা করে দল গঠন প্রক্রিয়া চালিয়ে যাওয়ার সবুজ সংকেত পেল ইস্টবেঙ্গল। সূত্রের খবর, এই বৈঠকের পরে আসন্ন মরশুমের জন্য ইস্টবেঙ্গল ক্লাবকে দল গঠনের কাজ চালিয়ে যেতে বলেছে ইমামি। তবে এই কাজ করার আগে ইস্টবেঙ্গল কর্তাদেরকে ইমামির কর্তাদের সঙ্গে আলোচনা করতে বলা হয়েছে।

অবশেষে ইস্টবেঙ্গলের ইনভেস্টর জট কেটেছে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে ইমামির সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ইস্টবেঙ্গল ক্লাব। ইতিমধ্যেই আসন্ন মরশুমের জন্য দল গঠনের কাজ শুরু করে দিয়েছে লাল-হলুদ ব্রিগেড। তবে অতীত থেকে শিক্ষা নিয়ে ইস্টবেঙ্গল কর্তারা ভবিষ্যতে পা রাখতে চাইছেন। ইমামি কর্তাদের সঙ্গে ইতিমধ্যেই প্রথম দফায় বৈঠকও করে ফেলেছে ইস্টবেঙ্গল। 

শোনা যাচ্ছে পুরো স্পোর্টিং রাইটসের পরিবর্তে ইমামির হাতে শুধু ফুটবল রাইটস-ই তুলে দিতে চাইছে ইস্টবেঙ্গল ক্লাব। ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার বলেন, ‘অতীত ভুলে ফুল ফোটাতে চাইছি আগামী মরশুমে। ফুটবল সত্ত্বই থাকছে ইমামির হাতে। তবে পার্সেন্টেজ নিয়ে এখনও কোনও কথা হয়নি আমাদের।’ ইমামি কর্তাদের সঙ্গে বৈঠক প্রসঙ্গে নীতু সরকার বলেন, ‘বৈঠক নিয়ে বিশেষ কিছু বলার নেই। পরিচয়পর্ব সারলাম আমরা। আলাপ আলোচনা হয়েছে। কীভাবে ভবিষ্যতে এগিয়ে যাব সেই নিয়ে দু-এক কথা হয়েছে আমাদের মধ্যে। আগামী সপ্তাহে আবার বৈঠকে বসব আমরা।’ 

সূত্রের খবর, এই বৈঠকের পরে আসন্ন মরশুমের জন্য ইস্টবেঙ্গল ক্লাবকে দল গঠনের কাজ চালিয়ে যেতে বলেছে ইমামি। তবে এই কাজ করার আগে ইস্টবেঙ্গল কর্তাদেরকে ইমামির কর্তাদের সঙ্গে আলোচনা করতে বলা হয়েছে। জানা গিয়েছে ইস্টবেঙ্গল ক্লাবের কর্তারা ইমামির সঙ্গে পরামর্শ করে টিম বিল্ডিং প্রক্রিয়ার কাজ চালিয়ে যাবেন। বিনিয়োগকারীদের কাছে ফুটবলারদের একটি তালিকাও তুলে ধরা হয়েছে। কাদের দলে নেওয়া হয়েছে, কাদের সঙ্গে কথা অনেকটা এগিয়েছে সবটা বলা হয়েছে।  

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.