বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইস্টবেঙ্গলে চমক শাসক গোষ্ঠীর, নতুন দায়িত্বে ঝুলন! বড় প্রতিশ্রুতি ক্লাব কর্তাদের

ইস্টবেঙ্গলে চমক শাসক গোষ্ঠীর, নতুন দায়িত্বে ঝুলন! বড় প্রতিশ্রুতি ক্লাব কর্তাদের

ইস্টবেঙ্গল ক্লাবের নতুন কর্তারা।

ইস্টবেঙ্গল ক্লাবের নতুন সভাপতি হিসেবে এদিন থেকেই দায়িত্বভার নিলেন কলকাতার প্রখ্যাত ব্যবসায়ী মুরারীলাল লোহিয়া। সভাপতি পদ থেকে সরলেন প্রণব দাশগুপ্ত।  সচিব পদে কল্যাণ মজুমদারের জায়গায় আনা হয়েছে দীর্ঘদিন সহ সচিব পদের দায়িত্ব সামলানো রূপক সাহাকে। 

শুভব্রত মুখার্জি:- বুধবার শহরের এক পাঁচতারা হোটেলে সাংবাদিক সম্মেলন করল কলকাতার অন্যতম প্রধান ইস্টবেঙ্গল ক্লাব।সেই সাংবাদিক সম্মেলন থেকেই ক্লাবকে ঢেলে সাজানোর কথা ঘোষণা করা হল। ক্লাবের নয়া কমিটি গঠন করল ইস্টবেঙ্গল ক্লাব। সেকথা এদিন ঘোষণা করা হল ক্লাবের তরফে। নতুন কার্যকরি কমিটির ঘোষণার দিনেই বড়সড় চমক দেওয়া হল ক্লাবের তরফে। নয়া কমিটিতে জায়গা পেলেন ভারতীয় প্রাক্তন তারকা ক্রিকেটার ঝুলন গোস্বামী। তবে এখানেই শেষ নয় বদল হল ক্লাবের প্রেসিডেন্ট এবং সচিব পদেও। দীর্ঘদিন কয়েক বছর পর লাল হলুদের সচিব পদ থেকে সরে দাঁড়ালেন কল্যাণ মজুমদার।

আরও পড়ুন-দু নৌকায় পা দিয়ে মোহনবাগানকে ঝুলিয়ে রেখেছেন ম্যাকলারেন, সৌদির দিকে ঝুঁকে!

ইস্টবেঙ্গল ক্লাবের নতুন সভাপতি হিসেবে এদিন থেকেই দায়িত্বভার নিলেন কলকাতার প্রখ্যাত ব্যবসায়ী মুরারীলাল লোহিয়া। সভাপতি পদ থেকে সরলেন প্রণব দাশগুপ্ত। দীর্ঘদিন ধরেই একটা খবর ছিল যে তিনি সভাপতি পদ থেকে সরতে পারেন।এবার বাস্তবে সেটাই সত্যি হল।সভাপতি পদ ছাড়লেও ক্লাবের সঙ্গে যুক্ত থাকছেন তিনি।তবে এবার তাঁর ভূমিকা একেবারে অন্যরকম।ক্লাবের মুখ্য পরামর্শদাতা হিসেবে রাখা হয়েছে তাঁকে। সচিব পদে কল্যাণ মজুমদারের জায়গায় আনা হয়েছে দীর্ঘদিন সহ সচিব পদের দায়িত্ব সামলানো রূপক সাহাকে। সহ সচিব পদে দীর্ঘদিন কাজ করার অভিজ্ঞতা তাঁর এই নতুন পদে কাজে দেবে বলেই আশা প্রকাশ করেছেন রুপক সাহা। কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অজয়কৃষ্ণ চট্টোপাধ্যায় ক্লাবের সহ সভাপতির দায়িত্ব নিয়েছেন।

আরও পড়ুন-‘এভাবে ছিটকে যাওয়া লজ্জার,ফিফার উচিত নজর দেওয়া’! রেফারিং নিয়ে ক্ষোভ উগরে দিলেন স্টিম্যাচ

এছাড়াও কমিটিতে রয়েছেন শ্রাচী স্পোর্টসের কর্নধার রাহুল টোডি,শুভাশিস চক্রবর্তী,শঙ্কর বাগড়ি, কল্যাণ মজুমদার। লাল হলুদের গুরুত্বপূর্ণ ফুটবল সচিব পদে দায়িত্ব দেওয়া হয়েছে সৈকত গঙ্গোপাধ্যায়কে। পাশাপাশি ক্রিকেট সচিব হয়েছেন সঞ্জীব আচার্য। হকিতে সচিব হয়েছেষ প্রবীর কুমার দফাদার,লন টেনিসের সচিব হয়েছেন পার্থ প্রতীম রায় এবং মাঠ সচিব হলেন ইন্দ্রনীল ঘোষ এবং রজত গুহ।

আরও পড়ুন-গৃহযুদ্ধ মার্কিন ক্রিকেটে! জাহাঙ্গিরের শূন্য নিয়ে মস্করা বাদ পড়া ক্রিকেটারের, প্রতিবাদ নাইট প্রাক্তনীর

ক্লাবের কার্যকরি সমিতিতে জায়গা পেয়েছেন দেবব্রত সরকার,সিদ্ধার্থ সরকার,দীপেন্দু বসু,ঝুলন গোস্বামী,সুবীর গঙ্গোপাধ্যায়, সন্তোষ ভট্টাচার্য, দীপঙ্কর চক্রবর্তী, বীরেন্দ্র কুমার সাহা,তপন রায়,বিশ্বজিৎ মজুমদার,তমাল ঘোষাল,সুমন দাশগুপ্ত, অরিত্র রায়চৌধুরি,মানব পাল, বেণীমাধব ভট্টাচার্য, মলি গঙ্গোপাধ্যায়,শুভাশিস দাশগুপ্ত, সরোজ ভট্টাচার্য,বিপ্লব পাল,দেবাশিস বসু এবং বিকাশ দত্ত।এই মুহূর্তে ক্লাব যে আর্থিক সমস্যার মধ্যে রয়েছে তা স্বীকার করে নেওয়া হয়েছে। পাশাপাশি আশ্বাস দেওয়া হয়েছে নতুন কমিটি এই সমস্যাগুলোর সমাধান করতে পরিকল্পনা নেবে। সেইমত কাজ করবে।আসন্ন আইএসএলে ভালো পারফরম্যান্স করার দাবিও এদিনের সম্মেলন শেষে ক্লাবের তরফে করা হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.