বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > দীর্ঘ ছয় বছর পর এফসি গোয়ার সঙ্গে সম্পর্ক ভাঙল, ক্লাব ছাড়লেন এডু বেদিয়া

দীর্ঘ ছয় বছর পর এফসি গোয়ার সঙ্গে সম্পর্ক ভাঙল, ক্লাব ছাড়লেন এডু বেদিয়া

এডু বেদিয়া।

দলের প্রতি নিষ্ঠা, সমর্থকদের প্রতি ভালোবাসা এবং দীর্ঘ দিন ক্লাবের হয়ে সাফল্যের সঙ্গে ফুটবল খেলার কারণেই গোয়ার ফুটবলে অন্যতম কিংবদন্তি হয়ে উঠেছিলেন এডু বেদিয়া। কিন্তু দীর্ঘ ছয় বছর এফসি গোয়ায় কাটানোর পর অবশেষে ক্লাবের সঙ্গে সম্পর্ক ভাঙল এডু বেদিয়ার।

শুভব্রত মুখার্জি: আইএসএলের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি এফসি গোয়া। গোয়ার হয়ে দীর্ঘ দিন খেলেছেন স্পেনের এডু বেদিয়া। দীর্ঘ ছয় বছর ক্লাবের হয়ে খেলার পরে দলকে আলবিদা জানালেন তিনি। সে কথা দলের তরফে তাদের সোশ্যাল মিডিয়াতে জানিয়ে দেওয়া হয়েছে। একটি ছোট্ট ভিডিয়ো বানিয়ে স্প্যানিশ এই ফুটবলারকে ধন্যবাদ জানানো হয়েছে ক্লাব এবং ক্লাব সমর্থকদের তরফে।

আরও পড়ুন: 2023 SAFF Championship-এ ভিসার গেরোয় আটকে পাকিস্তান দল, ভারতের বিরুদ্ধে মহারণ নিয়ে নতুন জট

দলের প্রতি নিষ্ঠা, সমর্থকদের প্রতি ভালোবাসা এবং দীর্ঘ দিন ক্লাবের হয়ে সাফল্যের সঙ্গে ফুটবল খেলার কারণেই গোয়ার ফুটবলে অন্যতম কিংবদন্তি হয়ে উঠেছিলেন এডু বেদিয়া। ক্লাবের তরফে বিদায়ী ভিডিয়োতেও সেই কথাতে জোর দেওয়া হয়েছে। দলকে একাধিক গুরুত্বপূর্ণ ম্যাচে জয় এনে দিয়েছেন এডু বেদিয়া। দলের হয়ে এফসি চ্যাম্পিয়ন্স লিগেও রয়েছে তাঁর ভালো পারফরম্যান্স। ২০১৭ সালে এফসি গোয়াতে যোগদান করেছিলেন তিনি। এর পর দীর্ঘ ছয় বছর ক্লাবের সঙ্গে যুক্ত থেকেছেন। ২০২৩ ফুটবল মরশুম শেষ হওয়ার পরেই গোয়ার সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন তিনি।

আরও পড়ুন: ফেরান্দোর চাপ বাড়াতেই কি মোহনবাগানে টিডি হয়ে আসছেন হাবাস?

২০১৯-২০ সালে আইএসএলে গোয়ার লিগ উইনার্স শিল্ড জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি। সেই বছরেই ক্লাবের হয়ে জেতেন সুপার কাপ। এর পর ২০২১ সালে ক্লাবের হয়ে ডুরান্ড কাপও জিতেছেন তিনি। ক্লাবের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘এফসি গোয়া ক্লাবে এডু বেদিয়ার সময় এবং সফর শেষ হয়েছে। ক্লাবের তরফ থেকে ভবিষ্যতের জন্য তাঁকে শুভেচ্ছা জানানো হচ্ছে। ক্লাব এবং সমর্থকরা চিরকাল তাঁর কাছে ঋণী থাকবে, দলের হয়ে যে ভূমিকা তিনি পালন করেছেন সেই কারণে। দলকে একাধিক আনন্দ, গর্বের মুহূর্ত উপহার দিয়েছেন তিনি। ক্লাবের হয়ে অনবদ্য ছ'টা বছর কাটিয়েছেন তিনি। এফসি গোয়ার হয়ে তাঁর নিষ্ঠা ছিল দেখার মতন। এক সঙ্গে আমরা ক্লাবের ভালো এবং খারাপ দু'টো মুহূর্তের সাক্ষী থেকেছি। নেতা হিসেবে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তিনি। ওঁর সময়েই প্রথম ভারতীয় ক্লাব হিসেবে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলেছি আমরা। মাঠ এবং মাঠের বাইরেও সব সময়ে ও আমাদেরকে নেতৃত্ব দিয়েছে।’

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.