বাংলা নিউজ > ময়দান > ফুটবল > সবুজ-মেরুন ছাড়ার সময়ে এডু গার্সিয়ার আবেগপ্রবণ বার্তা চোখে জল এনে দিল সমর্থকদের
এডু গার্সিয়া।
এডু গার্সিয়া।

সবুজ-মেরুন ছাড়ার সময়ে এডু গার্সিয়ার আবেগপ্রবণ বার্তা চোখে জল এনে দিল সমর্থকদের

  • এডু গার্সিয়া সম্ভবত হায়দরাবাদ এফসি-তে সই করতে চলেছেন। এডুর সঙ্গে হায়দরাবাদের ক্লাবটির কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে বলে খবর।

বুধবার এটিকে মোহনবাগানের সঙ্গে প্রায় আড়াই বছরের সম্পর্কের ইতি টানলেন এডু গার্সিয়া। চোটের জন্য গত মরশুমে সে ভাবে খেলতেই পারেননি এডু। আইএসএলে মাত্র পাঁচ ম্যাচ খেলেছিলেন তিনি। তবে এটিকে মোহনবাগানের সঙ্গে আরও এক বছরের চুক্তি থাকলেও এডু গার্সিয়াকে ছেড়ে দিল এটিকে মোহনবাগান। আর ক্লাব ছাড়ার সময়ে এডু গার্সিয়ার আবেগপ্রবণ বার্তা পড়ে চোখের জলে ভাসলেন সবুজ-মেরুন সমর্থকেরা।

এই স্প্যানিশ মিডিও সম্ভবত আইএসএলেরই ক্লাব হায়দরাবাদ এফসি-তে সই করতে চলেছেন। এডুর সঙ্গে হায়দরাবাদের ক্লাবটির কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে বলে খবর। গার্সিয়া তাঁর বিদায় বার্তায় লিখেছেন, ‘প্রায় আড়াই বছর এটিকে মোহনবাগানের হয়ে খেলাটা আমার কাছে গর্বের বিষয়। আমি এই ক্লাবের জার্সিতে চ্যাম্পিয়ন হওয়ার জন্যই সিটি অফ জয়ে এসেছিলাম। আমি দু'টো আইএসএল ফাইনাল খেলেছি। ২০১৯-'২০-তে চ্যাম্পিয়ন হয়েছি। যা রেজাল্ট হয়েছে, তাতে আমি গর্বিত।’

এরই সঙ্গে গার্সিয়া আরও লিখেছেন, ‘এখন এই চ্যাপ্টার ক্লোজ করার সময় হয়ে গিয়েছে। এবং সকলকে গুডবাই এবং ধন্যবাদ। স্মরণীয় সব মুহূর্তগুলির জন্য আমার টিমের সদস্যদের অনেক ধন্যবাদ। তোমরা সকলেই অসাধারণ। ক্লাবের সব কর্মীদের ধন্যবাদ। এবং সবার শেষে সমর্থকদেরও ধন্যবাদ জানাই। তোমরাই ক্লাবের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। তোমারা সব সময়ে আমাকে সমর্থন করেছো, ভালবাসা দিয়েছো, যা আমি কখনও ভুলব না। মেরিনার্সকে অনেক শুভেচ্ছা।’

সূত্র মারফৎ জানা গিয়েছে, এডু এবং এটিকে মোহনাবাগনের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দু'তরফের সম্মতিতেই এটিকে মোহনবাগানকে বিদায় জানাচ্ছেন এডু। কোচ আন্তোনিও লোপেজ হাবাসের পরামর্শ মেনেই যাবতীয় সিদ্ধান্ত নিচ্ছে এটিকে মোহনবাগান। নতুন প্লেয়ার সই করানোর আগেও হাবাসের সঙ্গে আলোচনা করে নেওয়া হচ্ছে।

বন্ধ করুন