বাংলা নিউজ > ময়দান > ফুটবল > আট বছর পরে ডুরান্ড ফাইনালে মহমেডান, যুবভারতীর টিকিটের জন্য হাহাকার
ডুরান্ড ফাইনালের আগে তৈরি মহমেডান স্পোর্টিং ক্লাব (ছবি:মহমেডান স্পোর্টিং ক্লাব)
ডুরান্ড ফাইনালের আগে তৈরি মহমেডান স্পোর্টিং ক্লাব (ছবি:মহমেডান স্পোর্টিং ক্লাব)

আট বছর পরে ডুরান্ড ফাইনালে মহমেডান, যুবভারতীর টিকিটের জন্য হাহাকার

  • ডুরান্ড কাপের ফাইনালের টিকিটের এবার কোনও মূল্য রাখেনি আয়োজকরা। ফ্রিতে দেওয়া হচ্ছিল টিকিট। তাই টিকিটের চাহিদা তুঙ্গে।

দীর্ঘ আট বছর পর ডুরান্ড কাপের ফাইনালে উঠেছে মহমেডান স্পোর্টিং ক্লাব। স্টেডিয়ামে বসে প্রিয় দলের হয়ে গলা ফাটানোর সুযোগ হাত ছাড়া করতে চায় না কেউই। তার উপর ডুরান্ড কাপের ফাইনালের টিকিটের এবার কোনও মূল্য রাখেনি আয়োজকরা। ফ্রিতে দেওয়া হচ্ছিল টিকিট। তাই টিকিটের চাহিদা তুঙ্গে। বৃহস্পতিবার ভোরবেলা থেকেই ক্লাব তাঁবুর সামনে ভিড় জমাতে শুরু করে মহমেডান সমর্থকেরা। 

শুক্রবার বিকেলের মধ্যে ক্লাব তাঁবুতে ফাইনালের টিকিট শেষ। অনেককেই ফিরতে হয়েছে খালি হাতে। কারণ মাত্র দেড় দিনেই শেষ হয়ে গেল ডুরান্ড কাপ ফাইনালের সমস্ত টিকিট। রবিবার ঐতিহাসিক ফাইনালে এফসি গোয়ার মুখোমুখি মহমেডান স্পোর্টিং। আইএসএল খেলা দলের বিরুদ্ধে কঠিন চ্যালেঞ্জ দিতে তৈরি সাদা কলো ব্রিগেড। ফল কী হবে সেটা পরের কথা, কিন্তু যুবভারতীতে ব্ল্যাক প্যান্থার্সদের সমর্থনের জন্য সমর্থকরা তৈরি। 

বৃহস্পতিবার সকাল থেকে মহমেডান ক্লাব টেন্ট থেকে টিকিট বিলি শুরু হয়েছিল। ডুরান্ড কাপ ফাইনালের ৪৮ ঘণ্টা আগেই শেষ হয়ে গেল সেই টিকিট। টিকিটের এই চাহিদা দেখে খুশি মহমেডান কর্তারা। ক্লাবের সভাপতি কামারুদ্দিন বলেন, ‘সমর্থকদের এই উৎসাহ দেখে ভীষণ ভাল লাগছে। প্রায় দু’‌বছর পর কলকাতায় ফুটবল ফিরেছে। রবিবার আমরা বাংলার ফুটবলের প্রতিনিধিত্ব করব। সবাইকে আহ্বান করছি স্টেডিয়ামে এসে আমাদের সমর্থন করুন।’

 ডুরান্ড সেমিফাইনাল থেকে স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি মিলেছে। রবিবার ফাইনালে যুবভারতীর দর্শক আসনের ৫০ শতাংশ ভর্তি থাকবে। এটাই মহমেডান শিবিরের কাছে বাড়তি মোটিভেশন। তবে মহমেডানের আর কর্তা জানান যদি স্টেডিয়ামে সম্পূর্ণ দর্শক প্রবেশের অনুমতি পাওয়া যেত তাহলে গ্যালারি পুরো ভর্তি হয়ে যেত।

বন্ধ করুন