বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তির দিন ঘোষণা ইমামির, তবে ডার্বি খেলতে পারবে তো লাল-হলুদ?

ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তির দিন ঘোষণা ইমামির, তবে ডার্বি খেলতে পারবে তো লাল-হলুদ?

ইস্টবেঙ্গল এবং ইমামির দিন ধার্য করা হল।

দলগঠন প্রক্রিয়া নিয়ে বেশ চিন্তায় রয়েছে ক্লাবের সদস্য-সমর্থকেরা। তার উপর আবার ডার্বি ঘাড়ের উপর। যদিও ক্লাব চাইছে, চুক্তির কাগজ তৈরির কাজ চলার পাশাপাশি দলগঠনের কাজটাও চলতে থাকুক। কিন্তু চুক্তি সই না হলে, দল গঠন নিয়ে এক পাও এগোতে চাইছে না ইমামি।

ইমামির সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি নিয়ে টালবাহানা সেই কবে থেকে চলছে। আজ-কাল করে চুক্তির দিন পিছিয়েই চলেছে। যাইহোক শেষ পর্যন্ত ইমামির তরফে চূড়ান্ত চুক্তির দিন ঘোষণা করা হল।

মঙ্গলবার লাল-হলুদের নতুন বিনিয়োগকারী ইমামি সরকারি ভাবে জানিয়ে দেয়, আগামী ২ অগস্ট তাদের সঙ্গে লাল-হলুদের চূড়ান্ত চুক্তি হবে। তবে কোথায় এবং কখন সই করা হবে চুক্তিপত্রে, সেটা এখনই জানানো হয়নি। ক'দিন পর জানানো হবে বলে ইমামির তরফে জানা গিয়েছে।।

ক্লাব এবং লগ্নিকারী দু'পক্ষই চুড়ান্ত চুক্তিপত্রে কোনও খামতি রাখতে চাইছে না। ফলে সময় লাগলেও তাতে আপত্তি নেই ক্লাব এবং বিনিয়োগকারী সংস্থার। দীর্ঘ মেয়াদী চুক্তিতে তাড়াহুড়ো করতে চাইছিলেন না কোনও পক্ষের কর্তারাই।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলের কোচ হিসেবে যোগ দেওয়ার প্রবল সম্ভাবনা ভারতীয় দলের প্রাক্তন সফল কোচের

এ দিকে দলগঠন প্রক্রিয়া নিয়ে বেশ চিন্তায় রয়েছে ক্লাবের সদস্য-সমর্থকেরা। তার উপর আবার ডার্বি ঘাড়ের উপর। ইমামি কর্তৃপক্ষ অবশ্য মেনে নিচ্ছে, সদস্য সমর্থকদের চিন্তিত হওয়ার কারণ রয়েছে। যদিও ক্লাব চাইছে, চুক্তির কাগজ তৈরির কাজ চলার পাশাপাশি দলগঠনের কাজটাও চলতে থাকুক। কিন্তু চুক্তি সই না হলে, দল গঠন নিয়ে এক পাও এগোতে চাইছে না ইমামি।

আরও পড়ুন: ডার্বি দিয়ে শুরু Durand, ATK MB, EB, MD কবে কার বিরুদ্ধে খেলবে, দেখুন পুরো সূচি

চুক্তি প্রক্রিয়ার কাজ সম্পূর্ণ হলে দু'পক্ষের স্বাক্ষরের দিনই সাংবাদিক সম্মেলন করার ভাবনা রয়েছে ইমামির। ইতিমধ্যেই আইএসএলের জন্য ভারতের প্রাক্তন সফল কোচ স্টিফেন কনস্ট্যানটাইন এবং কলকাতা লিগের জন্য কেরলের কোচ বিনো জর্জকে বেছে নিয়েছে লাল হলুদ। যদিও চুক্তির জন্য সবটাই ঝুলে রয়েছে।

এ বার বাজেট নিয়েও সমস্যা নেই ইস্টবেঙ্গল দলের। ইতিমধ্যেই স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেস নাকি পাকা হয়ে গিয়েছে লাল হলুদে। আরও কয়েক জন বিদেশি ফুটবলারও বেছে রাখা হয়েছে।

তবে প্রশ্ন হল, ২ অগস্ট চুক্তি হলে, কবে দল গঠন হবে? আর কবে প্রস্তুতি নিয়ে ডার্বি খেলতে নামবে ইস্টবেঙ্গল? এ ভাবে ডার্বির মতো ম্যাচ খেলা আদৌ সম্ভব?  ১৬ অগস্ট ডুরান্ড কাপের প্রথম ম্যাচ ডার্বি। তার আগে চুক্তি সই করে, দল গঠন করে, ডার্বি খেলতে নামা কঠিন বিষয়। অনেক ফুটবল বিশেষজ্ঞই সংশয়ে রয়েছেন, ১৬ অগস্ট ঐতিহ্যবাহী ডার্বিকে ঘিরে যেন ছেলেখেলা না হয়!

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১ নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.