বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ২-১ দিনের মধ্যেই নাকি ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তি করবে ইমামি, দল গঠন নিয়ে হবে বৈঠক
সমস্যা মিটবে ইস্টবেঙ্গল-ইমামির?

২-১ দিনের মধ্যেই নাকি ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তি করবে ইমামি, দল গঠন নিয়ে হবে বৈঠক

  • এখনও দল গঠনের কাজ শুরু না হওয়ায় রীতিমতো উদ্বেগে রয়েছেন লাল-হলুদ কর্তারা। মঙ্গলবার তারা একটি চিঠি দিয়েছিলেন বিনিয়োগকারী সংস্থাকে। সে দিন কর্মসমিতির বৈঠকের পর বিনিয়োগকারী সংস্থাকে দ্রুত দল গঠন এবং চুক্তি সইয়ের জন্য উদ্যোগ নিতে চিঠি দেয় ইস্টবেঙ্গল। সেই চিঠির উত্তর দিয়েছে ইমামি গোষ্ঠী। 

ইমামির সঙ্গে জট কি এ বার কাটবে? সে রকম একটি সম্ভাবনা তৈরি হয়েছে। জানা গিয়েছে, আর দু'-এক দিনের মধ্যেই ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে আলোচনায় বসার কথা ইমামি গোষ্ঠীর কর্তাদের। চুক্তি সই এবং দল গঠন নিয়ে নাকি সেই বৈঠকে আলোচনা হবে।

এখনও দল গঠনের কাজ শুরু না হওয়ায় রীতিমতো উদ্বেগে রয়েছেন লাল-হলুদ কর্তারা। মঙ্গলবার তারা একটি চিঠি দিয়েছিলেন বিনিয়োগকারী সংস্থাকে। সে দিন কর্মসমিতির বৈঠকের পর বিনিয়োগকারী সংস্থাকে দ্রুত দল গঠন এবং চুক্তি সইয়ের জন্য উদ্যোগ নিতে চিঠি দেয় ইস্টবেঙ্গল। সেই চিঠির উত্তর দিয়েছে ইমামি গোষ্ঠী। তাতেই ক্লাব কর্তাদের সঙ্গে দ্রুত বৈঠকে বসার কথা জানানো হয়েছে।

আরও পড়ুন: শুরু হল পুরানো খেলা! অনুরোধের মোড়কে বিনিয়োগকারী সংস্থার দিকে বল ঠেলল ইস্টবেঙ্গল

আরও পড়ুন: ইস্টবেঙ্গলে ঝুঁকি না নিয়ে মহমেডানে সই করলেন আই লিগ জয়ী গোলরক্ষক শঙ্কর রায়

ইমামি কর্তারা জানিয়েছেন, কলকাতার ফুটবল প্রেমের কথা তাঁদের অজানা নয়। তাঁরা লাল-হলুদ সদস্য, সমর্থকদের আবেগটাও ভালো করে বোঝেন। অতীতেও তাঁরা ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে যুক্ত ছিলেন। সে সব কিছুকে গুরুত্ব দিয়েই আইএসএলের জন্য শক্তিশালী দল তৈরি করা হবে। ক্লাবের সঙ্গে চুক্তিও হবে দ্রুত। আশঙ্কার কোনও কারণ নেই।

ফুটবলের স্বার্থেই ইমামি গোষ্ঠী আবার ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হয়েছে। সেই স্বার্থকে গুরুত্ব দিয়েই কাজ করবেন তাঁরা। আইএসএলে ভাল ফল করার মতো দল তৈরি করার ব্যাপারে ক্লাব কর্তাদের আশ্বস্ত করেছেন ইমামি কর্তারা।

বন্ধ করুন