বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > এমিলিও-র জোড়া গোল, অ্যাটলেটিকো মাদ্রিদের ছোটদের কাছে ০-৪ ব্যবধানে হারল ভারতের অনূর্ধ্ব-১৭ দল

এমিলিও-র জোড়া গোল, অ্যাটলেটিকো মাদ্রিদের ছোটদের কাছে ০-৪ ব্যবধানে হারল ভারতের অনূর্ধ্ব-১৭ দল

০-৪ ব্যবধানে হারল ভারতের অনূর্ধ্ব-১৭ দল (ছবি-এআইএফএফ)

অ্যাটলেটিকো মাদ্রিদ অনূর্ধ্ব-১৮ দলের কাছে ০-৪ ব্যবধানে হেরেছে ভারতীয় অনূর্ধ্ব-১৭ পুরুষ ফুটবল দল। এই ম্যাচে হোম সাইড প্রথমার্ধে দুটি দ্রুত গোল (ওমর ৩৭তম, অ্যালেক্স ৪৫তম) করে এবং দ্বিতীয়ার্ধে এমিলিও (৫৪তম, ৫৭তম) আরও দুটি গোল করেন। এর ফলে ম্যাচটি ০-৪ ব্যবদানে শেষ হয়।

২০২৩ সালের ১২ মে অর্থাৎ শুক্রবার ভারতীয় অনূর্ধ্ব-১৭ পুরুষ ফুটবল দল স্পেনে এক্সপোজার ট্রিপের শেষ অনুশীলন ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদ অনূর্ধ্ব-১৮ দলের বিরুদ্ধে খেলতে নেমে ছিল। তবে অ্যাটলেটিকো মাদ্রিদ অনূর্ধ্ব-১৮ দলের কাছে ০-৪ ব্যবধানে হেরেছে ভারতীয় অনূর্ধ্ব-১৭ পুরুষ ফুটবল দল। এই ম্যাচে হোম সাইড প্রথমার্ধে দুটি দ্রুত গোল (ওমর ৩৭তম, অ্যালেক্স ৪৫তম) করে এবং দ্বিতীয়ার্ধে এমিলিও (৫৪তম, ৫৭তম) আরও দুটি গোল করেন। এর ফলে ম্যাচটি ০-৪ ব্যবদানে শেষ হয়।

ম্যাচের প্রথমার্ধ একটি সমান নোটে শুরু হয়েছিল কারণ উভয় দলই মাঝমাঠে নিজেদের শ্রেষ্ঠত্ব জাহির করার চেষ্টা করেছিল। তবে এটি অ্যাটলেটিকোর দিন ছিল, যারা ধীরে ধীরে ম্যাচের রাশ ধরে নেয় এবং ম্যাচে নিজেদের শীর্ষস্থান অর্জন করেছিল। অ্যাটলেটিকোর ছেলেরা এই ম্যাচে কয়েকটি কর্নার অর্জন করেছিল, তবে ভারতীয় ডিফেন্ডাররা প্রতিপক্ষকে গোল করা থেকে দূরে রাখতে সতর্ক ছিলেন।

আরও পড়ুন… Boxing World Championship: সেমিতে লড়াই করেও দীপক, নিশান্তের হার! ভারত জিতল তিনটি ব্রোঞ্জ পদক

ব্লু কোল্টসের জন্য প্রথম সুযোগ আসে ম্যাচের ৩৫তম মিনিটে যখন কোরোর হেডার সহজেই সংগ্রহ করেন অ্যাটলেটিকো মাদ্রিদের গোলরক্ষক কাস্টডিয়ান লুইসমি। এরপরই ফ্লাডগেট খুলে যায় যখন ওমর ও অ্যালেক্স যথাক্রমে ৩৭তম ও ৪৫তম মিনিটে গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন।

ম্যাচের দ্বিতীয়ার্ধে বা দ্বিতীয় সেশনেও ম্যাচের রাশ নিজিদের হাতে রেখেছিল অ্যাটলেটিকো। ম্যাচের প্রথমার্ধে অ্যাটলেটিকোরা যেখানে খেলা শেষ করেছিলেন তারা সেখান থেকে তারা খেলার রাশ ধরেছিল। সেখান থেকেই তারা নিজেদের ব্যবধান বাড়াতে থাকে। ম্যাচের দ্বিতীয়ার্ধে এমিলিও জোড়া গোল করে ব্যবধান আরও বাড়িয়ে নিয়ে যায়।

আরও পড়ুন… টি২০-র ইতিহাসে নবম উইকেটে রশিদ-জোসেফকে টেক্কা দিয়েছে মাত্র একটি জুটি

প্রথমে ম্যাচের ৫৪ মিনিটে এবং পরে ম্যাচের ৫৭ মিনিটে অ্যাটলেটিকো মাদ্রিদ অনূর্ধ্ব-১৮ দলের হয়ে গোল করেন এমিলিও। ভারতের হয়ে ম্যাচের ৬০ মিনিটে গুইটের শক্তিশালী শট ক্রসবারে লেগে যায়। নয় তো ব্যবধান কমলেও কমতে পারত। জুনে থাইল্যান্ডে অনুষ্ঠিত আসন্ন AFC অনূর্ধ্ব-১৭ এশিয়ান কাপের জন্য তাদের পরবর্তী প্রস্তুতিমূলক ক্যাম্পের জন্য ব্লু কোল্টস পরবর্তীতে ১৬ মে জার্মানি সফরে যাবে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত?

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.