বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-22: অধিনায়ক অবামেয়াংকে ছাড়াই নতুন মরশুমের অভিযান শুরু করতে চলেছে আর্সেনাল
আর্সেনাল জার্সিতে প্রস্তুতি ম্যাচে অবামেয়াং। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)
আর্সেনাল জার্সিতে প্রস্তুতি ম্যাচে অবামেয়াং। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)

EPL 2021-22: অধিনায়ক অবামেয়াংকে ছাড়াই নতুন মরশুমের অভিযান শুরু করতে চলেছে আর্সেনাল

  • ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে লিগের প্রথম ম্যাচে মাঠে নামবে গানার্সরা।

আজ (ভারতীয় সময় অনুযায়ী ১৪ অগস্ট মধ্যরাত) থেকে বসতে চলেছে প্রিমিয়র লিগের আসর। নয় মাস ব্যাপী বিশ্বখ্যাত ইংল্যান্ডের ফুটবল লিগের প্রথম ম্যাচেই ব্রেন্টফোর্ডের মুখোমুখি হবে আর্সেনাল। তবে অধিনায়ক পিয়ের এমরিক অবামেয়াং-কে ছাড়াই মাঠে নামতে হবে গানার্সকে।

গত মরশুমটা একেবারেই ভাল কাটেনি উত্তর লন্ডনের দলের। এ মরশুমে ভাগ্য বদলের আশায় থাকবেন ম্যানেজার মিকেল আর্টেটা ও দলের সমর্থকরা। তবে শুরুতেই দুঃসংবাদ তাঁদের জন্য। গত দুই দিন ট্রেনিং করেননি অবামেয়াং, তাই প্রথম ম্যাচে যে তিনি মাঠে নামবেন না তা এককথায় প্রায় নিশ্চিত।

গাবনের স্ট্রাইকারের অনুপস্থিতির সঠিক কারণ জানা না গেলেও Goal-এর রিপোর্ট অনুযায়ী গোটা সপ্তাহ জুড়েই অসুস্থতায় ভুগছেন তিনি। তাঁর অনুপস্থিতিতে অধিনায়কের আর্মব্যান্ড পরে মাঠে নামার সম্ভাবনা ফরাসি স্ট্রাইকার আলেকজান্ডার লাকাজেটের। মূলত স্ট্রাইকার হলেও আর্সেনাল অধিনায়ককে উইং থেকেই খেলানো পছন্দ করেন আর্টেটা। তাই অবামেয়াংয়ের পরিবর্তে বুকায়ো সাকাকে খেলতে দেখা যেতে পারে।

গত মরশুমেও চ্যাম্পিয়নশিপ থেকে প্রিমিয়র লিগে উঠে আসা লন্ডনের প্রতিপক্ষ ফুলহ্যামকে পরাস্ত করে মরশুম শুরু করেছিল আর্সেনাল। এবছর তাঁদের প্রতিপক্ষ লন্ডনের আরেক দল ব্রেন্টফোর্ড। অধিনায়ককে ছাড়া গানার্সরা মরশুমের শুরুটা কেমন করে, এখন সেটাই দেখার।

বন্ধ করুন