বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-22: ‘টপারের’ মতোই খেলল চেলসি, লেস্টারকে ৩-০ গোলে হারিয়ে চাপে রাখল সিটিকে
গোলের উচ্ছ্বাস চেলসির। (ছবি সৌজন্য টুইটার @ChelseaFC)
গোলের উচ্ছ্বাস চেলসির। (ছবি সৌজন্য টুইটার @ChelseaFC)

EPL 2021-22: ‘টপারের’ মতোই খেলল চেলসি, লেস্টারকে ৩-০ গোলে হারিয়ে চাপে রাখল সিটিকে

  • এক ম্যাচ অতিরিক্ত খেলে সিটির থেকে ছয় পয়েন্ট এগিয়ে চেলসি।

শুভব্রত মুখার্জি

শনিবার লেস্টারের বিরুদ্ধে ম্যাচে নামার আগেই প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা চেলসি দ্বিতীয় স্থানে থাকা ম্যাঞ্চেস্টার সিটির থেকে তিন পয়েন্টে এগিয়ে ছিল। শনিবার লেস্টারের বিরুদ্ধে ম্যাচে সহজ জয় পেয়ে ৬ পয়েন্টে লিগ তালিকায় এগিয়ে গেল তারা। তবে একটি ম্যাচ বেশি খেলেছে চেলসি। থমাস‌ তুখেলের ছেলেদের কাছে ব্রেন্ডন রজার্সের ছেলেদের হারতে হল ৩-০ ব্যবধানে। উল্লেখ্য, চলতি মরশুমে এটি প্রিমিয়ার লিগে লেস্টারের পঞ্চম হার।

এদিন প্রিমিয়ার লিগে লেস্টার সিটিকে ৩-০ গোলে হারাল চেলসি। শনিবার লেস্টার সিটির ঘরের মাঠ মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দু'দল। যেখানে ম্যাচের ১৪ তম মিনিটে অ্যান্টোনি রুডিগারের গোলে এগিয়ে যায় চেলসি। ২৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন কন্তে। উল্লেখ্য ২০১৬ সালে লেস্টারের হয়েই প্রিমিয়ার লিগ জিতেছিলেন তিনি। বিরতিতে যাওয়ার সময় খেলার স্কোর ছিল ২-০। দ্বিতীয়ার্ধের ৭১ মিনিটে চেলসির হয়ে তৃতীয় গোল করে জয় নিশ্চিত করেন ক্রিশ্চিয়ান পুলিসিচ। এদিন চোট সারিয়ে ফিরে এসে দলের হয়ে গোল করতে পেরে স্বভাবতই খুশি পুলিসিচ।

দাঁতের অপারেশনের পরে এদিন চেলসি দলে ফেরেন ম্যাসন মাউন্ট। এই জয়ের ফলে ১২ ম্যাচে ন'টি জয়, দুটি ড্র ও একটি হার-সহ ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রইল টমাস তুখেলের দল। অন্যদিকে সমসংখ্যক ম্যাচে চারটি জয়, তিনটি ড্র ও পাঁচটি হারে ১৫ পয়েন্ট নিয়ে ১৩ তম স্থানে থাকল ব্রেন্ডন রজার্সের দল।

বন্ধ করুন