বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > EPL 2021-22: নাগাড়ে ২ ম্যাচ হারের যন্ত্রণা ভুলে সাউদাম্পটনকে হাফ ডজন গোলের মালা পরালো চেলসি

EPL 2021-22: নাগাড়ে ২ ম্যাচ হারের যন্ত্রণা ভুলে সাউদাম্পটনকে হাফ ডজন গোলের মালা পরালো চেলসি

সাউদাম্পটনের বিরুদ্ধে ষষ্ঠ গোলের পর চেলসির সেলিব্রেশন। ছবি- এএফপি। (AFP)

৬২ পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকায় তৃতীয় স্থানে বহাল রই চেলসি।

শুভব্রত মুখার্জি

মাত্র কয়েকদিন আগেই নিজেদের ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ ব্যবধানে হারতে হয়েছিল চেলসিকে। তার আগে গত সপ্তাহে ব্রেন্টফোর্ডের বিরুদ্ধেও ৪-১ হেরেছিল ব্লুজরা। সেই দুই হারের ধাক্কা কাটিয়ে উঠে সাউদাম্পটনের বিপক্ষে প্রিমিয়র লিগে দুরন্ত ছন্দে ধরা দিল টমাস টুচেলের দল।

আন্তর্জাতিক বিরতির পর মাঠে ফিরে গত সপ্তাহটা চেলসির জন্য ছিল প্রচন্ড হতাশাজনক। রিয়ালের কাছে ৩-১ ফলে নিজেদের মাঠে হারের পরে এবার সেমিফাইনালে যেতে গেলে গতবারের চ্যাম্পিয়নদের রিয়াল মাদ্রিদের মাঠে চ্যাম্পিয়ন্স লিগে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। তবে তার আগেই তারা জয়ে ফিরল।

তবে সেন্ট মেরিজস স্টেডিয়ামে শনিবার (৯ এপ্রিল) প্রিমিয়র লিগের ম্যাচে ৬-০ গোলে জিতেছে চেলসি। প্রথমার্ধে চার গোলের পর দ্বিতীয়ার্ধে তারা দু'টি গোল করে। ম্যাচে জোড়া গোল করেছেন মেসন মাউন্ট ও টিমো ওয়ার্নার। একটি করে গোল পেয়েছেন কাই হ্যাভার্টস ও মার্কোস আলন্সো।

প্রসঙ্গত, গত শনিবার স্ট্যামফোর্ড ব্রিজে প্রিমিয়র লিগ ম্যাচে ব্রেন্টফোর্ডের বিপক্ষে ১০ মিনিটে তিন গোল খেয়ে ৪-১ ব্যবধানে হেরেছিল চেলসি। ঘরের মাঠে পাঁচ মাসে প্রথম এবং ৮৩ বছরে ব্রেন্টফোর্ডের বিপক্ষে এটি ছিল তাদের প্রথম হার। আগামী মঙ্গলবার মাদ্রিদের সান্তিয়াগো বার্নাবাউয়ে খেলা হবে ফিরতি লেগ। তার আগে সাউদাম্পটনের বিপক্ষে এমন দাপুটে জয় নিশ্চিতভাবে আত্মবিশ্বাস বাড়াবে চেলসির।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

চোখের তলার কালো দাগ উধাও হবে ৭ দিনে! এই ঘরোয়া প্রতিকারের কেরামতি অঢেল ট্রেনে ছিলেন না চালক! ঘণ্টায় ১০০ কিমি গতিতে দৌড়ল মালগাড়ি ‘‌তৃণমূলের সরকার যতদিন বাংলায় থাকবে কেউ ভাতে মারতে পারবে না’‌, তোপ অভিষেকের দ্বারকায় সাগরজলের গভীরে নেমে পুজো মোদীর, অর্পণ করলেন ময়ূরপুচ্ছ ও ভাই… তোমায় হিরো হতে হবে না- সরফরাজ খানকে মাঠের মধ্যেই ধমক দিলেন রোহিত শর্মা শুভেন্দুর গড়ে আবার হার বিজেপির, এগরা সমবায় সমিতির নির্বাচনে বিপুল জয় তৃণমূলের 'জনগর্জন'-এর ব্রিগেডে অবিজেপি দলগুলিকে আমন্ত্রণ? জবাব দিলেন অভিষেক ISL 2023 (Kerala vs Goa) Live Updates: ব্যাটে-বলে চমকে দিয়ে পূজারাদের রঞ্জি থেকে ছিটকে দিলেন সাই, শেষ চারে তামিলনাড়ু চিনি খেলে হতে পারে মানসিক সমস্যাও! দেখা দিতে পারে মারাত্মক বিপদ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.