বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-22: জোড়া গোল সত্ত্বেও ম্যান ইউনাইটেড জার্সি গায়ে দ্বিতীয় অভিষেক ম্যাচে নার্ভাস ছিলেন বলে দাবি রোনাল্ডোর
গোল করে পরিচিত সেলিব্রেশন রোনাল্ডোর। ছবি- পিটিআই।
গোল করে পরিচিত সেলিব্রেশন রোনাল্ডোর। ছবি- পিটিআই।

EPL 2021-22: জোড়া গোল সত্ত্বেও ম্যান ইউনাইটেড জার্সি গায়ে দ্বিতীয় অভিষেক ম্যাচে নার্ভাস ছিলেন বলে দাবি রোনাল্ডোর

  • ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডকে রেড ডেভিলসরা ৪-১ গোলে হারায়।

১২ বছর পর পুনরায় বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে জার্সি গায়ে মতান্তরে ফুটবলের সর্বকালের সেরা ফুটবলারের প্রত্যাবর্তন। নিউক্যাসল ইউনাইটেড বনাম ম্যান ইউনাইটেড ম্যাচের আগে শিরোনাম কিন্তু এটাই ছিল। আর ম্যাচে যা হবার তাই হল। তিনি আসলেন, দেখলেন এবং জোড়া গোল করে ফের শিরোনাম কেড়ে নিলেন।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর রেড ডেভিলস জার্সিতে দ্বিতীয় অভিষেকের দিকে গোটা বিশ্বের নজর ছিল শনিবার (১১ সেপ্টেম্বর)। ম্যাগপাইজদের বিরুদ্ধে জোড়া গোল করে দর্শকদের বিন্দুমাত্র হতাশ করেননি ‘সিআর৭’। তবে সাধারণত নিজের ব্রজকঠিন মানসিকতার জন্য পরিচিত রোনাল্ডোও নাকি এই ম্যাচে চাপে ছিলেন।  Sky Sports-কে ম্যাচের পর রোনাল্ডো জানান, ‘এক কথায় অবিশ্বাস্য (সমর্থকদের সাপোর্ট)। সত্যি বলতে ম্যাচ শুরুর সময় আমি ভীষণ নার্ভাস ছিলাম। তবে এমনটা তো হয়েই থাকে। আমি ভাবিইনি ওরা গোটা ম্যাচে আমার জয়গান করবে, যা আমাকে নার্ভাস করে দেয়। হয়তো বাইরে থেকে বোঝা যায়নি, তবে আমি একটু চাপেই ছিলাম।’

স্যার অ্যালেক্স ফার্গুসন অবসর নেওয়ার পর এখনও অবধি একটি প্রিমিয়র লিগ জিততে পারেনি রেড ডেভিলসরা। ওলে গানার সোল্কজায়ারের অধীনে একাধিকবার ট্রফি জয়ের একদম কাছে গিয়েও খালি হাতে ফিরতে হয়েছে ইউনাইটেডকে। রোনাল্ডোকে সেই অধরা খেতাবগুলো জেতার জন্য পুনরায় দলে নেওয়া হয়েছে বলে অনেকেই মনে করছেন। পর্তুগিজ মহাতারকা নিজেও যে খেতাব জিততে মরিয়া, তা আগেভাগেই জানিয়ে দিয়েছেন। এদিনও ম্যাচের পর ফের সেই কথা মনে করিয়ে দিলেন তিনি।

‘সমর্থকদের থেকে দারুণ অভ্যর্থনা পেয়ে আমি উচ্ছ্বসিত, তবে আমি এখানে জিততে এসেছি। আমাদের দলকে, এই ক্লাবকে পুনরায় যেখানে থাকার তারা যোগ্য, সেই জায়গায়ই পৌঁছে দেওয়াই আমার লক্ষ্য।’ দাবি রোনাল্ডোর। এরপরে ম্যাচে ইয়ং বয়েজের বিরুদ্ধে এবারের চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের মরশুম শুরু করবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। প্রিমিয়র লিগে তাদের পরের ম্যাচ প্রাক্তন ম্যানেজার ডেভিড ময়েজের ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিরুদ্ধে।

বন্ধ করুন