বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ডি গেয়ার দুরন্ত সেভ, গ্রিনউডের অনবদ্য গোল, উলভসের বিরুদ্ধে লড়াকু জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের: ভিডিও
গ্রিনউড ও ডি'গেয়া। ছবি- টুইটার (@ManUtd)।
গ্রিনউড ও ডি'গেয়া। ছবি- টুইটার (@ManUtd)।

ডি গেয়ার দুরন্ত সেভ, গ্রিনউডের অনবদ্য গোল, উলভসের বিরুদ্ধে লড়াকু জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের: ভিডিও

  • প্রিমিয়র লিগের অ্যাওয়ে ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড গড়ে ম্যান ইউ।

রাতারাতি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে দলে নিয়ে মাঠের বাইরে চমক দিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এবার মাঠেও চমকপ্রদ লড়াই উপহার দিল ম্যান ইউ। উলভসকে তাদের ঘরের মাঠে ১-০ গোলে পরাজিত করল রেড ডেভিলস।

স্কোর-লাইন দেখে লড়াইয়ের সঠিক স্বরূপ বোঝার উপায় নেই। তবে সব বিভাগেই যে দৃষ্টিনন্দন ফুটবল মেলে ধরেছে ম্যাঞ্চেস্টার, সেটা খেলা না দেখলে যথাযথ উপলব্ধি করা মুশকিল।

ম্যাচের একেবারে শুরুতেই কার্যত গোললাইন সেভ করে ম্যাঞ্চেস্টারকে পতনের হাত থেকে বাঁচান বিসাকা। পরে ডেভিড ডি গেয়ার অনবদ্য ডাবল সেভ ইউনাইটেডের দূর্গ রক্ষা করে। শেষ মুহূর্তে গ্রিনউডের দুরন্ত গোলে জয়ের হদিশ পায় ম্যান ইউ। সব মিলিয়ে চলতি প্রিমিয়র লিগে নিজেদের তিন নম্বর ম্যাচ থেকে দ্বিতীয় জয় তুলে নেয় ইউনাইটেড।

ম্যাচের ৮ মিনিটের মাথায় ত্রিনকাও ডি গেয়াকে পরাস্ত করে ইউনাইটেডের জালে বল জড়িয়ে দিয়েছিলেন প্রায়। এক্ষেত্রে পরিত্রাতা হয়ে দেখা দেন বিসাকা। ৬৯ মিনিটের মাথায় ডি'গেয়া গোললাইনে দাঁড়িয়ে ডাবল সেভ করেন। ৮০ মিনিটের মাথায় ভারানের পাস থেকে গোল করে ম্যাঞ্চেস্টারকে জয়ের রাস্তা দেখান গ্রিনউড।

এই জয়ের সুবাদে প্রিমিয়র লিগে সর্বকালীন রেকর্ড গড়ে ম্যাঞ্চেস্টার। প্রিমিয়র লিগের টানা ২৮টি অ্যাওয়ে ম্যাচে অপরাজিত থাকে ইউনাইটেড। তারা প্রতিপক্ষের মাঠে শেষ ২৮টি লিগ ম্যাচের মধ্যে ১৮টি ম্যাচ জেতে ও ১০টি ড্র করে।

বন্ধ করুন