বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-22: যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত ফুটবলারকে সাসপেন্ড করল এভারটন
এভারটন ফুটবল ক্লাব।
এভারটন ফুটবল ক্লাব।

EPL 2021-22: যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত ফুটবলারকে সাসপেন্ড করল এভারটন

  • অভিযুক্ত ফুটবলারের বিষয়ে ক্লাবের তরফে কোন তথ্য দেওয়া হয়নি।

মরশুম শুরুর আগেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে এভারটন ফুটবল ক্লাব। যৌন কেলেঙ্কারিতে সিনিয়র দলের এক সদস্যকে সাসপেন্ড করতে বাধ্য হল প্রিমিয়র লিগ এভারটন। অভিযুক্ত খেলোয়াড়ের বিরুদ্ধে যৌন হেনস্থার মামলায় পুলিশি তদন্ত চলছে এবং তদন্ত চলাকালীন ক্লাব উক্ত ফুটবলারকে সাসপেন্ড করেছে। 

এভারটন ক্লাবের পক্ষ থেকে মঙ্গলবার (২০ জুলাই) এক বিবৃতিতে জানানো হয়, ‘ক্লাবের পক্ষ থেকে আধিকারিকদের তদন্তে সমস্তরকম সাহায্য করা হবে। তবে বর্তমানে এর থেকে বেশি কোন তথ্য ক্লাবের তরফে জানানে হবে না।’

তবে একাধিক সূত্রের রিপোর্ট অনুযায়ী মার্সিসাইডের নীল দলের সেই ফুটবলারটি আর কেউ নন, ক্লাবের সহঅধিনায়ক গিলফি সিগার্ডসন। দলের অন্যতম অভিজ্ঞ ফুটবলার বহুদিন ১৭/১৮ সালে সোয়ানসি থেকে এভারটনে যোগ দেন আইসল্যান্ডের তারকা ফুটবলার। গত মরশুমে খুব বেশি ম্যাচে শুরু করে না করলেও প্রিমিয়র লিগে মোট ছ'টি গোল এবং পাঁচটি অ্যাসিস্ট প্রদান করেন। 

বর্তমানে এভারটন নিজেদের প্রাক মরশুম প্রস্তুতিতে ব্যস্ত। ১৪ অগস্ট প্রিমিয়র লিগে সাউদাম্পটনের বিরুদ্ধে তাঁরা প্রথম ম্যাচে মাঠে নামবে। তবে তার আগে এই ঘটনার ফলে নতুন ম্যানেজার রাফায়েল বেনিতেজের সামনে এক বিরাট বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে।

বন্ধ করুন