বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-22: দল পরিবর্তনের জল্পনা বাড়িয়ে স্পার্স ট্রেনিংয়ে অনুপস্থিত হ্যারি কেন
গত মরশুমের শেষ হোম ম্যাচের পরে দর্শকদের ধন্যবাদ জানাচ্ছেন হ্যারি কেন। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)

EPL 2021-22: দল পরিবর্তনের জল্পনা বাড়িয়ে স্পার্স ট্রেনিংয়ে অনুপস্থিত হ্যারি কেন

  • সোমবারই ইংল্যান্ড অধিনায়কের স্পার্সের ট্রেনিংয়ে যোগ দেওয়ার কথা ছিল।

ইউরোপের সেরা ফুটবল লিগগুলি চালু হতে আর দুই সপ্তাহও বাকি নেই। তার আগে দল গোছাতে রমরমিয়ে চলছে ফুটবলার কেনাবেচা। এই ট্রান্সফার উইন্ডোতে সম্ভবত সবচেয়ে বেশি আকর্ষণ হ্যারি কেনের দলবদল নিয়ে। টটেনহ্যাম হটস্পার ট্রেনিংয়ে ইংল্যান্ড অধিনায়কের অনুপস্থিতি সেই জল্পনাকেই আরও ঘনীভূত করল।

Sky Sports-র রিপোর্ট অনুযায়ী সোমবারই (২ অগস্ট) ছুটি কাটিয়ে স্পার্সের ট্রেনিংয়ে যোগ দেওয়ার কথা ছিল হ্যারি কেনের। তবে তিনি স্পার্সের ট্রেনিংয়ে আসেননি। এর পরেই উত্তর লন্ডনের ক্লাবে তাঁর ভবিষ্যৎ নিয়ে জল্পনা ফের তুঙ্গে। একাধিক রিপোর্ট অনুযায়ী গত মরশুমের শেষের দিকেই কেন ট্রফি জয়ের লক্ষ্যে দলবদলের ইচ্ছার কথা জানিয়ে দিয়েছিলেন স্পার্স বোর্ডকে।

সেইমতো জুনের শেষের দিকে স্ট্রাইকারে সন্ধানে থাকা ম্যাঞ্চেস্টার সিটি ১০০ মিলিয়ন ইউরোর বিড দিলেও স্পার্স তা নাকচ করে দেয়। তবে ২৮ বছর বয়সী স্ট্রাইকারকে দলে নেওয়ার আশা এখনও ছেড়ে দেয়নি গতবারের চ্যাম্পিয়নরা। অপরদিকে, স্পার্স কেনের জন্য ১২০ মিলিয়নের অধিক মূল্য আশা করলেও দলের তারকা ফুটবলারকে ধরে রাখতে বদ্ধপরিকর ড্যানিয়াল লেভি এবং স্পার্স বোর্ড। 

নতুন কোচ নুনো এস্পিরিতো স্যান্টোও কিছুদিন আগেই সাফ জানিয়ে দিয়েছেন যে কেন স্পার্সেই থাকবেন। কেন এখনও সরকারিভাবে নিজের দল পরিবর্তনের বিষয়ে কিছু না বললেও নিয়মিত লড়াই করে একাধিক ট্রফি জয়ই যে তাঁর লক্ষ্য তা স্পষ্ট করে দিয়েছেন আগেই। তাহলে আসন্ন মরশুমে অবশেষে সিটির জার্সি গায়েই কি খেলতে দেখা যাবে কেনকে? ব্রিটিশ ফুটবল মহলে এখন এটাই সবচেয়ে আলোচ্য বিষয়।

বন্ধ করুন